আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবের অনারারী সদস্য বেবী নাজনীন



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
বেবী নাজনীন

বেবী নাজনীন

  • Font increase
  • Font Decrease

আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবের অনারারী (বিশেষ সম্মাননা) সদস্য পদ প্রদান করা হয়েছে সংগীতশিল্পী বেবী নাজনীনকে।

গত ৩০ আগস্ট নিউইয়র্কের লং আইল্যান্ডের টাপেন বিচ পার্কে অনুষ্ঠিত সংগঠনের বার্ষিক সাধারণ সভায় নতুন কমিটি ঘোষণা করা হয়। সংগঠনের সভাপতি প্রবাসী সাংবাদিক দর্পন কবীরের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শাহাব উদ্দিন সাগরের পরিচালনায় অনুষ্ঠিত সভায় সদস্যদের ভোটে সভাপতি পদে ‘সাপ্তাহিক প্রবাস’ সম্পাদক মোহম্মদ সাঈদ এবং ‘প্রথম আলো’ নর্থ আমেরিকার চিফ রিপোর্টার মনজুরুল হককে সাধারণ সম্পাদক নির্বাচন করে ২ বছর (২০২০-২০২২) মেয়াদি ৭ সদস্য বিশিষ্ট নতুন কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।

অনুষ্ঠানে আনুষ্ঠানিকভাবে বেবী নাজনীনকে আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবের বিশেষ সদস্যর আইডি কার্ড তুলে দেন ক্লাবের সাবেক সভাপতি ও পরিচয় সম্পাদক নাজমুল আহসান।

এসময় উপস্থিত ছিলেন, সাপ্তাহিক আজকাল সম্পাদক জাকারিয়া মাসুদ জিকো, ব্যবস্থাপনা সম্পাদক মিলা হোসেন এবং প্রবাসী সাংবাদিক বৃন্দ। উল্লেখ্য আমেরিকার বাংলাভাষী সংবাদপত্র এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সমন্বয়ে ২০০৮ সালে গঠিত হয় আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাব।

অনুষ্ঠানে বেবী নাজনীন নতুন কমিটির সদস্যদের অভিনন্দন এবং কৃতজ্ঞতা জানিয়ে বলেন, পারিবারিক কারণেই ছোটবেলা থেকেই আমি একরকম সাংবাদিকদের বলয়ে বেড়ে উঠেছি। সাংবাদিকদের বিষয়ে আমি একটি আলাদা দুর্বলতা অনুভব করি। মিডিয়া আমার ক্যারিয়ার তৈরীর ক্ষেত্রে বিশাল ভূমিকা রেখে আসছে শুরু থেকেই। আমি সব সময় তাদের কাছে বিশেষভাবে কৃতজ্ঞ।