বিয়ে করলেন শমী কায়সার

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
আবারো বিয়ে করলেন শমী কায়সার

আবারো বিয়ে করলেন শমী কায়সার

  • Font increase
  • Font Decrease

দেশের জনপ্রিয় অভিনেত্রী শমী কায়সার আবারো বিয়ে করেছেন। ব্যবসায়ী রেজা আমিন সুমনের সঙ্গে তৃতীয় বারের মতো বিবাহ বন্ধনে আবদ্ধ হন এই অভিনেত্রী।

শুক্রবার (১০ অক্টোবর) দিবাগত রাত ১২টায় নাট্য নির্মাতা চয়নিকা চৌধরীর ফেসবুক থেকে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

চয়নিকা চৌধুরী তার পোস্টে লেখেন, অভিনন্দন বন্ধু, তোর নতুন জীবনের জন্য, ভালো থাকিস। কারণ তুই সব সময় ভালো থাকতে চেয়েছিস। শুভ কামনা রইল।

গত ৮ অক্টোবর বিয়ে সম্পন্ন হয়েছে শমীর

জানা গেছে, গত ৮ অক্টোবর বিয়ে সম্পন্ন হয়েছে শমীর। করোনার কারণে সীমিত পরিসরে পারিবারিক আয়োজনেই বিয়ে হয়েছে। দুই পরিবারের সদস্য ও নিকট আত্মীয়রা বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এর আগে শমী ১৯৯৯ সালে ভারতীয় নাগরিক ব্যবসায়ী অর্নব ব্যানার্জী রিঙ্গোকে ধর্মান্তরিত করে বিয়ে করেন। তবে পরবর্তীতে রিঙ্গো তার নিজের ধর্মে ফিরে গেলে, এর দুই বছর পর তাদের বিচ্ছেদ ঘটে। পরবর্তীতে তিনি ২০০৮ সালের ২৪ জুলাই ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির শিক্ষক মোহাম্মদ আরাফাতকে বিয়ে করেন।

মেয়ে-জামাইয়ের পাশে বসে পান্না কায়সার

১৯৮৯ সালে পরিচালক আতিকুল হক চৌধুরীর নাটক ‘কেবা আপন কেবা পর’ এ শমী প্রথম অভিনয়ের সুযোগ পান। এরপর তিনি ইমদাদুল হক মিলনের উপন্যাস অবলম্বনে এবং আব্দুল্লাহ আল মামুনের পরিচালনায় তিন পর্বের ধারাবাহিক নাটক যত দূরে যাই এ অভিনয় করে পরিচিত লাভ করেন। এরপর নক্ষত্রের রাত, ছোট ছোট ঢেউ, স্পর্ষ, একজন, অরণ্য, আকাশে অনেক রাত, মুক্তি, অন্তরে নিরন্তরে, স্বপ্ন, ঠিকানা সহ বিভিন্ন নাটকে অভিনয় করে সুখ্যাতি লাভ করেন।