চিকিৎসায় ভালো সাড়া দিচ্ছেন সঞ্জয়



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
সঞ্জয় দত্ত

সঞ্জয় দত্ত

  • Font increase
  • Font Decrease

ক্যানসারের তোয়াক্কা না করে ফের শুটিং ফ্লোরে ফেরার প্রস্তুতি শুরু করে দিয়েছেন সঞ্জয় দত্ত। ইতিমধ্যে ‘শামশেরা’র ডাবিং শুরু করছেন তিনি। নভেম্বরে ফিরবেন ‘কেজিএফ চ্যাপ্টার ২’র ফ্লোরে।

শুটিং সেটে ফেরার প্রস্তুতি নিতে কিছুদিন আগে বন্ধু তারকা হেয়ার স্টাইলিস্ট হাকিম আলিমের সেলুনে গিয়েছিলেন সঞ্জয়। সেখান থেকে একটি ভিডিও শেয়ার করেছিলেন হকিম। যেখানে বলিউডের এই অভিনেতা বলেছিলেন, ক্যানসারকে হারিয়ে তিনি জয় ছিনিয়ে নেবেনই। কতোদিন আর বাড়িতে বসে থাকা যায়? একদিন না একদিন তো জীবনে ফিরতেই হবে।

এরইমধ্যে শোনা গেলো- ফুসফুসের ক্যানসারে আক্রান্ত বলিউডের এই অভিনেতার হাতে নাকি মাত্র ছ’মাস সময় রয়েছে! এমন গুজবে ক্ষুব্ধ হয়েছে সঞ্জয়ের পরিবারের এক সদস্য জানিয়েছেন, এমন খবরের কোনও সত্যতা নেই। চিকিৎসায় ভালো সাড়া দিচ্ছে সঞ্জয় দত্তের শরীর। ডাক্তারদের নির্দেশ মেনে চলছেন ‘মুন্নাভাই’। তার ফলও মিলছে। বেশ কিছু পরীক্ষা করা হয়েছিলো তার। সোমবার (১৯ অক্টোবর) তার রিপোর্ট এসেছে। ঈশ্বরের কৃপায় সব রিপোর্ট ভালো। নিজের সুস্থতা বুঝেই ফ্লোরে ফেরার পরিকল্পনা করেছেন সঞ্জয়। সব ঠিক থাকলে এই মারণব্যাধিকে হারিয়ে সুস্থ জীবনে ফিরবেন ৬১ বছর বয়সী এই তারকা।