জেলে যাওয়ার অপেক্ষায় রয়েছেন কঙ্গনা



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
কঙ্গনা রনৌত

কঙ্গনা রনৌত

  • Font increase
  • Font Decrease

ঘৃণা ছড়ানোর অভিযোগ তুলে দু’দিন আগে মুম্বাই হাইকোর্টে একটি মামলা দায়ের করা হয়েছে কঙ্গনা রনৌতের বিরুদ্ধে। সেই মামলায় নাকি জেলে যাওয়ার অপেক্ষা করছেন বলিউডের এই অভিনেত্রী। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে একটি পোস্টের মাধ্যমে এমনটাই জানিয়েছেন তিনি।

এ প্রসঙ্গে তিনি লিখেছেন- “আমি সাভারকর, নেতা বোস এবং ঝাঁসির রানির মতো মানুষদের উপাসনা করি। আজ সরকার আমাকে কারাগারে রাখার চেষ্টা করছে যা আমাকে আমার আত্মবিশ্বাস করে তুলছে। শিগগিরই কারাগারে যাওয়ার অপেক্ষায় রয়েছি।”

জেলে যাওয়ার মন্তব্যের পাশাপাশি অসহিষ্ণুতা নিয়ে আমির খান কেনো চুপ রয়েছেন সেই প্রশ্ন করে বলিউডের এই অভিনেতাকে ট্যাগ করেছেন কঙ্গনা। তিনি লিখেছেন- “রানী লক্ষ্মীবাঈয়ের দুর্গটি যেভাবে ভেঙেছিলো, আমার বাড়িও সেভাবে ভেঙে দেওয়া হয়েছে। বিদ্রোহের জন্য যেভাবে বীর সাভারকরকে কারাগারে রাখা হয়েছিলো, তারা আমাকেও কারাগারে পাঠানোর যথাসাধ্য চেষ্টা করছে। কারও অসহিষ্ণুতা গ্যাংকে কাছে গিয়ে জিজ্ঞাসা করা উচিত যে এই অসহিষ্ণু জাতির কতোটা বেদনা সহ্য করেছে।”

প্রসঙ্গত, ভারতের ক্রমবর্ধমান অসহিষ্ণুতার কারণে আমির খান ‘শঙ্কিত’ বলে মন্তব্য করেছিলেন। এমনকি সন্তানের সুরক্ষার ভয়ে বলিউডের এই অভিনেতাকে ভারত ছেড়ে চলে যাওয়ার পরামর্শ দিয়েছিলেন তার স্ত্রী কিরণ রাও।