করোনায় আক্রান্ত লিলি চক্রবর্তী



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
লিলি চক্রবর্তী

লিলি চক্রবর্তী

  • Font increase
  • Font Decrease

টলিউডে ফের করোনার থাবা। এবার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন অভিনেত্রী লিলি চক্রবর্তী। চিকিৎসকের পরামর্শ মেনে বাড়িতেই আইসোলেশনে রয়েছেন ৭৯ বছর বয়সী এই অভিনেত্রী।

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা গেছে- দীর্ঘ সময় পর কাজে ফিরেছিলেন বর্ষীয়ান এই অভিনেত্রী। ‘বৃদ্ধাশ্রম টু’-এর শুটিং শুরু করছিলেন তিন। সেই সময় হঠাৎ জ্বর আসে তার। জ্বরের পরিমাণ প্রায় ১০১ হয়ে গেলে চিকিত্সকের পরামর্শে করোনা পরীক্ষা করা হয়। এরপর সেই রিপোর্ট পজিটিভ আসে। তবে তেমন কোনও সমস্যা না থাকায় হাসপাতালে ভর্তি করা হয়নি তাকে।

প্রকাশিত ওই প্রতিবেদনে আরও জানানো হয়েছে, আপাতত অনেকটাই সুস্থ আছেন ৭৯ বছর বয়সী অভিনেত্রী। তার শারীরিক পরিস্থিতি থেকেই পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে। বয়স বেশি হওয়াটাই চিকিত্সকদের উদ্বেগের একমাত্র কারণ, না হলে লিলি চক্রবর্তীর শরীরে তেমন কোনও শারীরিক জটিলতটা নেই।

এর আগে টলিউড ইন্ডাস্ট্রি থেকে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন কোয়েল মল্লিক, রঞ্জিত মল্লিক, রাজ চক্রবর্তী, সোহম চক্রবর্তী, প্রয়াত অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। সম্প্রতি এই ভাইরাস থাবা বসিয়েছে সৌমিত্র কন্যা তথা নাট্যকর্মী পৌলমী বসুর শরীরে।