সাহায্যের আর্জি নিয়ে সোনুর বাড়ির সামনে মানুষের ভিড়



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
সোনু সুদ

সোনু সুদ

  • Font increase
  • Font Decrease

গত বছর করোনাভাইরাস মহামারি শুরু হওয়ার পর থেকে নানাভাবে অসহায় মানুষের সাহায্য করে যাচ্ছেন সোনু সুদ। ভয়ানক এই বিপদের দিনে বলিউডের এই অভিনেতা যেভাবে মানুষের সাহায্য করে যাচ্ছেন তাতে তিনি এখন সকলের কাছে ‘মাসিহা’ বনে গিয়েছেন।

তবে গত বছরের তুলনায় এ বছর ভারতে ভয়ানক রূপ ধারণ করেছে করোনাভাইরাস। করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছে দেশটিতে। প্রতিদিন যেমন রেকর্ড হারে বাড়ছে করোনা আক্রান্তদের সংখ্যা তেমনই বাড়ছে মৃত্যুমিছিল। পাশাপাশি পাল্লা দিয়ে বাড়ছে হাসপাতালের বেড ও অক্সিজেন সিলিন্ডারের জন্য হাহাকার।

আর এই বিপদের দিনে অসহায় মানুষের মাথায় আসে শুধু একটি নাম। যার কাছে গিয়ে তারা তাদের কষ্টের কথা বলতে পারবেন। তিনি হলেন সোনু সুদ।

সাহায্যের আর্জি নিয়ে আসা মানুষদের সঙ্গে কথা বলছেন সোনু সুদ

করোনাভাইরাস শুরু হওয়ার পর থেকে এখনও পর্যন্ত বলিউডের এই অভিনেতা যেভাবে মানুষের সাহায্য করে আসছেন তাতে করে এখন সকলের ভরসার কাঁধ হচ্ছেন তিনি।

আজ (০৬ মে) সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, সোনু সুদের বাড়ির সামনে সাহায্যের আর্জি নিয়ে দাঁড়িয়ে রয়েছেন মানুষ। আর বলিউডের এই অভিনেতাও দাঁড়িয়ে এক এক করে সকলের অসুবিধার কথা শুনছেন। সেই সঙ্গে একটি তালিকায় তৈরি করতে দেখা গেছে তাকে।