পিতৃতন্ত্র ভেঙে স্বামীকে কাঁধ দিলেন মন্দিরা



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
প্রয়াত স্বামী রাজ কৌশলের সঙ্গে মন্দিরা বেদী

প্রয়াত স্বামী রাজ কৌশলের সঙ্গে মন্দিরা বেদী

  • Font increase
  • Font Decrease

হৃদরোগে আক্রান্ত হয়ে মাত্র ৪৯ বছরে না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন অভিনেত্রী-ডিজাইনার মন্দিরা বেদীর স্বামী পরিচালক-প্রযোজক রাজ কৌশল। আর এই কঠিন সময়ে এমন একটি কাজ করেছেন মন্দিরা যা দেখার পর রীতিমতো তাকে বাহবা দিচ্ছেন নেটিজেনরা।

আগুনের মালসা হাতে মন্দিরা বেদী

হিন্দু ধর্মাবলম্বীদের মধ্যে সাধারনত কেউ মারা গেলে তাকে কাঁধে তোলার দায়িত্ব থাকে পুরুষদের উপর। কিন্তু এবার সেই রীতি ভেঙে দিলেন মন্দিরা বেদী।

ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে বেশ কয়েকটি ছবি। যেখানে কখনও প্রয়াত রাজ কৌশলকে অ্যাম্বুলেন্সে তুলতে দেখা গিয়েছে। আবার কখনও রাজকে ঘিরে আহাজারি করতে দেখা গেছে আত্মীয়দের।

মন্দিরা বেদীকে সামলাচ্ছেন আত্মীয়-স্বজনরা

ভাইরাল হওয়া সেসব ছবির মধ্যেই দেখা গেছে, মন্দিরা তার প্রয়াত স্বামী রাজ কৌশলের দেহ কাঁধে তোলা থেকে শুরু করে, নিয়ম অনুযায়ী আগুনের মালসা হাতে তুলে নিয়েছেন এই অভিনেত্রী।

বুধবার বিকেলে মুম্বাইয়ের শিবাজি পার্কে রাজ কৌশলের শেষকৃত্য সম্পন্ন হয়েছে। আশীষ চৌধুরী, রোহিত বোস, শিল্পা সোলাঙ্কি, অপূর্ব অগ্নিহোত্রী, হুমা কুরেশি ও সমীর সোনিরার মতো তারকারা তার শেষ বিদায়ে অংশ নিয়েছিলেন। এছাড়া রাজের পরিবারের সঙ্গে ইন্ডাস্ট্রির বন্ধুরাও উপস্থিত ছিলেন।

স্বামী ও সন্তানদের সঙ্গে মন্দিরা বেদী

বলিউড ইন্ডাস্ট্রিতে অভিনেতা হিসেবে ক্যারিয়ার শুরু করেছিলেন রাজ কৌশল। এরপর ক্যামেরার পেছনে চলে যান রাজ। পরিচালনা করেছেন ‘পেয়ার মে কাভি কাভি’, ‘শাদি কা লাড্ডু’ ও থ্রিলার ‘অ্যান্টনি কৌন হ্যায়?’ ছবি পরিচালনা করেছেন তিনি। পরিচালনার পাশাপাশি প্রথম দুটি ছবি প্রযোজনা করেছেন তিনি।

রাজ কৌশলের শেষকৃত্যে উপস্থিত হয়েছিলেন বলিউড অভিনেতা ডিনো মোারিয়া

১৯৯৯ সালে মন্দিরার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন রাজ। ২০১১ সালে তাদের ঘর আলোকিত করে আসে প্রথম সন্তান বীর। এরপর ২০২০ সালে একটি কন্যা দত্তক নিয়েছিলেন তারা। নাম রেখেছিলেন তারা বেদী কৌশল।