বিবাহিত সালমান, রয়েছে ১৭ বছরের মেয়ে!



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
সালমান খান

সালমান খান

  • Font increase
  • Font Decrease

সঙ্গীতা বিজলানি, ঐশ্বরিয়া রাই বচ্চন, স্নেহা উল্লাল, জেরিন খান, জ্যাকলিন ফার্নান্দেজ, ক্যাটরিনা কাইফসহ অসংখ্য নারীর সঙ্গে জড়িয়েছে সালমান খানের নামটি। কিন্তু এদের মধ্যে থেকে একজনের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হতে পারেননি বলিউডের এই অভিনেতা।

সালমান খানের বয়স এখন ৫৫ বছর। কিন্তু বয়স যতোই বাড়ুক না কেনো, বি-টাউনের ব্যাচেলর লিস্ট থেকে আজও নাম কাটা পড়েনি সালমানের।

কিন্তু মাঝে শোনা গিয়েছিলো- বলিউডের এই মোস্ট এলিজেবল ব্যাচেলর নাকি নূর নামে এক নারীর সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন। যিনি দুবাইতে থাকেন। এমকি তাদের ১৭ বছরের একটি মেয়েও নাকি আছে। তবে বিষয়টি নিয়ে কখনও কোনো মন্তব্য করেননি সালমান।

মজার বিষয় হলো- এতদিন নিজের এই চর্চিত বিয়ে নিয়ে মুখে কুলুপ এঁটেছিলেন ভাইজান। এবার সত্যিটা জানালেন তিনি নিজেই।

‘কুইক হিল পিঞ্চ’ নামে একটি টক শো সঞ্চালনা করেন আরবাজ খান। যেখানে অতিথিদের সামনে সোশ্যাল মিডিয়াতে তাদের নিয়ে হওয়া চর্চা কিংবা কটূক্তি সম্পর্কে সোজাসাপটা উত্তর জানতে চান আরবাজ।

সম্প্রতি টক শোটির সিজন ২-এর প্রথম এপিসোডের অতিথি হিসেবে হাজির হয়েছিলেন সালমান। সেখানেই নিজের এই চর্চিত বিয়ে প্রসঙ্গে সালমান বলেন, এগুলো একদম বাজে কথা। আমি জানি না এগুলো কে বলেছে বা কোথায় লেখা হয়েছে, তারা কী মনে করে এইসব প্রশ্নের উত্তর দিয়ে আমি তাদের গুরুত্ব দেব? ভাই, আমার কোনও বউ নেই। আমি ভারতেই থাকি, গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে- সেই নয় বছর বয়স থেকে। আমি এইসব লোকজনের প্রশ্নের জবাব দেই না।

সালমান খান এখন ব্যস্ত রয়েছেন যশরাজ ফিল্মস প্রযোজিত ‘টাইগার থ্রি’ ছবির কাজ নিয়ে। ছবিটিতে অভিনয়ের জন্য নিজেকে কিভাবে প্রস্তুত করছেন তার এক ঝলকও দেখিয়েছেন তিনি।