‘পরিবারের সম্মান ধুলোয় মিশিয়েছো, কেনো এমন করলে?’, রাজকে প্রশ্ন শিল্পার



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
রাজ কুন্দ্রা ও শিল্পা শেঠি দম্পতি

রাজ কুন্দ্রা ও শিল্পা শেঠি দম্পতি

  • Font increase
  • Font Decrease

পর্নোগ্রাফি মামলায় গত ১৯ জুলাই গ্রেফতার করা হয়েছে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রাকে। এরপর গত ২৭ জুলাই পর্যন্ত পুলিশি হেফাজতে ছিলেন রাজ।

পরে মঙ্গলবার (২৭ জুলাই) রাজকে ম্যাজিস্ট্রেট কোর্টের তরফে আরও ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছে। এই মুহূর্তে মুম্বাইয়ের আর্থার রোডে জেলেবন্দি রয়েছেন শিল্পার স্বামী।

এদিকে, স্বামীর এমন কাণ্ডে জেরার মুখে পড়তে হয়েছে শিল্পা শেঠিকেও। তদন্তকারীদের কড়া নজরদাড়িতে রয়েছেন তিনি। এমনকি নিজের কাজ পর্যন্ত হারিয়ে ফেলেছেন বলিউডের এই অভিনেত্রী।


ইতিমধ্যে একবার শিল্পা শেঠিকে জিজ্ঞাসাবাদ করেছে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ। শোনা যাচ্ছে, শিগগিরই ফের জিজ্ঞাসাবাদ করা হতে পারে তাকে। পাশাপাশি তার ফোনের ফরেনসিক পরীক্ষাও করানো হতে পারে বলে জানা গেছে।

এএনআই-এর প্রকাশিত এক প্রতিবেদনে জানা গেছে, ‘জিজ্ঞাসাবাদের সময় কান্নায় ভেঙে পড়েছিলেন শিল্পা শেঠি। রাজ এবং শিল্পার মধ্যে খুব বড় বাকবিতণ্ডা হয় সেই সময়। শিল্পা চিৎকার করে তাকে জিজ্ঞাসা করেছিলেন যে এই জাতীয় কাজ করার প্রয়োজন কী ছিলো এবং তিনি কেনো এসব করেছেন।”

ওই জিজ্ঞাসাবাদে শিল্পা নাকি আরও বলেছেন, ‘আমাদের সব আছে, তাহলে এসব করার প্রয়োজন কী ছিলো? পরিবারের সম্মান ধুলোয় মিশিয়েছো, কেনো এমন করলে?’


পরে অভিনেত্রীকে শান্ত করার জন্য নাকি অপরাধ দমন শাখাকে শেষ পর্যন্ত হস্তক্ষেপ করতে হয়েছিল।