মানব সেবায় রচনা ব্যানার্জী



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
মানব সেবায় রচনা ব্যানার্জী

মানব সেবায় রচনা ব্যানার্জী

  • Font increase
  • Font Decrease

ওপার বাঙলার জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জী। দীর্ঘদিন ধরেই রয়েছেন রূপালি পর্দার আড়ালে। তবে ভারতীয় চ্যানেল জি বাংলায় প্রচারিত রিয়ালিটি শো ‘দিদি নং ১’-এর জেরে বাংলার ঘরে ঘরে পৌঁছে গেছেন রচনা। এখন তিনি দর্শকদের কাছে ‘প্রিয় দিদি’।


কাজের ফাঁকে ফাঁকে মাঝে মধ্যেই ঘুরে বেড়াতে বেরিয়ে পড়েন রচনা ব্যানার্জী। আর সেই ঘুরে বেড়ানোর বিভিন্ন ছবি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলোতেও শেয়ার করে থাকেন তিনি।


বর্তমানে পাঞ্জাবের অমৃতসরে আছেন রচনা ব্যানার্জী। ঘুরে বেড়াচ্ছেন সেখানকার বিভিন্ন জায়গা। তবে কেউ পাঞ্জাব যাবেন আর স্বর্ণমন্দির দর্শন করবেন এমনটা হতেই পারে না। রচনাও তার ব্যাতিক্রম করেননি।


তবে শুধু স্বর্ণ মন্দির ঘুরে বেড়ানো নয়, মন্দিরে গিয়ে লঙ্গরখানায় মানব সেবায় নিজেকে নিয়োজিত করেছিলেন এই অভিনেত্রী। সেখানকার মানুষদের নিজের হতে খাবার তুলে দেন রচনা।


নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে যার বেশ কয়েকটি ছবিও শেয়ার করেছেন রচনা। যেখানে, পবিত্র গুরুদ্বারের নিয়ম মেনে সাদা সালোয়ার কামিজের সঙ্গে মাথা ঢেকেছেন নীল ওড়নায়।


ছবিগুলোর ক্যাপশনে তিনি লেখেন, ‘মানব সেবার কাজের সুযোগ পাওয়া অত্যন্ত সৌভাগ্যের ব্যাপার। স্বর্ণমন্দিরের প্রধান গ্রন্থী সিং সাহেব জ্ঞানী জগতার সিং জী আমাকে আশীর্বাদ করেছেন। এত সুন্দর একটি উদ্যোগে সামিল করার জন্য সৎনাম ও প্রধান পুরোহিতকে ধন্যবাদ।’