সিনেমায় ফিরলেন কারিনা



বিনোদন ডেস্ক, বার্তা ২৪.কম
কারিনা কাপুর

কারিনা কাপুর

  • Font increase
  • Font Decrease

‘জাব উই মেট’, ‘কাভি খুশি কাভি গাম’, ‘থ্রি ইডিয়েটস’, ‘হিরোইন’, ‘রাওয়ান’, ‘তাশান’, ‘হিরোইন’সহ এখনও পর্যন্ত অসংখ্য ব্লকবাস্টার ছবি দর্শকদের উপহার দিয়েছেন কারিনা কাপুর খান।

২১ বছরের ক্যারিয়ারে অসংখ্য ছবিতে অভিনয় করলেও সম্প্রতি নতুন করে সিনেমায় ফিরলেন চুক্তিবদ্ধ হয়েছেন কারিনা কাপুর খান!

এতো এতো সিনেমায় অভিনয়ের পরও কিভাবে নতুন করে ফেরা?

ঘটনাটি হলো- গত ফেব্রুয়ারিতে দ্বিতীয় পুত্র সন্তান জেহ’র জন্ম দিয়েছেন কারিনা কাপুর খান। আর জেহ’র জন্মের পর ফের সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন ৪১ বছর বয়সী এই তারকা। যদিও বা বিষয়টি নিয়ে এখনও কোন মন্তব্য করেননি কারিনা।

ভারতীয় সংবাদমাধ্যম পিঙ্কভিলার প্রকাশিত এক প্রতিবেদনে জানা গেছে- সুজয় ঘোষের পরবর্তী ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন কারিনা কাপুর খান। তবে নাম এখনও ঠিক হয়নি। আগামী ফেব্রুয়ারিতে নতুন ছবিটির শুটিং শুরু করবেন কারিনা।

দীর্ঘদিন ধরেই একটি থ্রিলার ছবির সন্ধানে ছিলেন কারিনা কাপুর খান। কিন্তু ব্যাটে বলে না মেলার কারণে কখনও এমন কোন ছবিতে অভিনয় করা হয়নি তার। কিন্তু সুজয় ঘোষের ছবিটি নাকি মনে ধরেছে তার। আর এ কারণেই তাতে অভিনয়ের জন্য সম্মতি দিয়ে দিয়েছেন তিনি।

জানা গেছে- পশ্চিত ও উত্তর ভারত, দার্জেলিং ও কালিমপঙ-এ হবে ছবিটির শুটিং। চলবে দুই মাস।

কারিনা কাপুর খান এখন ব্যস্ত আছেন হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’র হিন্দি সংস্করণ ‘লাল সিং চাড্ডা’র শুটিং নিয়ে। এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন আমির খান। আগামী বছর ভালোবাসা দিবসে মুক্তি পাবে ছবিটি।