গানের ফারিয়া ফিরছেন আবার



বিনোদন রিপোর্ট, বার্তা ২৪.কম
নুসরাত ফারিয়া

নুসরাত ফারিয়া

  • Font increase
  • Font Decrease

মডেলিং ও উপস্থাপনা থেকে অভিনয়, বড়পর্দায় জয়ের পর নিয়মিত বিরতিতে গানের চমক নিয়ে আসছেন নুসরাত ফারিয়া। তবে, শুধু গান নয়, গানের সঙ্গে দেখা মিলছে দারুণ এক পারফর্মারেরও। তাই, ভারতীয় প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস তাদের ইতিহাসের সবচেয়ে বড় বাজেটের মিউজিক ভিডিও নির্মাণ করেছে ফারিয়ার জন্য। এমনটাই জানালেন দুই বাংলার সেনসেশন নুসরাত ফারিয়া।

এর আগে ‘পটাকা’ ও ‘আমি চাই থাকতে’ শিরোনামে দুটি গান দিয়ে বেশ সাড়া পেয়েছিলেন ফারিয়া। এবারের ‘হাবিবি’ শিরোনামের গানটি পপ অ্যারাবিক ফিউশন ঘরানার। লিখেছেন নূর নবী, সুর করেছেন আদিব কবির। এসভিএফ এর ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশিত হবে ২ নভেম্বর। ফারিয়া বললেন, ‘ভিডিও প্রকাশের জন্য সব আয়োজন এখন চূড়ান্ত। এসভিএফের সঙ্গে কথা বলে জানতে পেরেছি, নির্দিষ্ট সময়েই প্রকাশিত হবে গানটির ভিডিও।”

তার আগে গানের ফার্স্ট লুক মোশন পোস্টার প্রকাশ করেছে এসভিএফ।

জানা যায়, গত ১৩ ও ১৪ অক্টোবর মুম্বাইয়ের অদূরে এক রাজপ্রাসাদে শুটিং হয়েছে গানটির । গানে ফারিয়ার সঙ্গে নেচেছেন আরও ২০ জন নাচিয়ে তরুণ-তরুণী। গানটির ভিডিও ও নৃত্য পরিচালনা করেছেন ভারতের বাবা যাদব।

গায়িকা ফারিয়া সামনে এলেও অভিনেত্রী ফারিয়া কাজ করছেন দেশের জন্য গুরুত্বপূর্ণ চলচ্চিত্র ‘বঙ্গবন্ধু’ বায়োপিকে। আসছে নভেম্বরে শেষ হতে যাচ্ছে চলচ্চিত্রটির কাজ। ডিসেম্বরে ফারিয়ার ব্যস্ততা শুরু হবে বিরসা দাশগুপ্তের পরিচালনায় কলকাতার নতুন ছবি ‘বিবাহ অভিযান ২’। অঙ্কুশের বিপরীতে চলচ্চিত্রটির শুটিং হবে লন্ডনে। তার মুক্তি সম্ভাব্য চলচ্চিত্রের তালিকায় আছে ‘পাতালঘর’ ও ‘অপারেশন সুন্দরবন’।