নতুন গান নিয়ে এলো ব্যান্ড অ্যাশেজ



বিনোদন রিপোর্ট, বার্তা ২৪.কম
অ্যাশেজ ব্যান্ডের সদস্যরা

অ্যাশেজ ব্যান্ডের সদস্যরা

  • Font increase
  • Font Decrease

দেশের জনপ্রিয় ব্যান্ড অ্যাশেজ এলো তাদের নতুন গান নিয়ে। আজ (১১ নভেম্বর) মুক্তি পেলো তাদের গান ‘আমি বদলে যাবো’। গানটি প্রকাশ পেয়েছে ব্যান্ডের অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে।

প্রকাশের পরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে বিপুল সাড়া ফেলেছে গানটি। শ্রোতামহল থেকে দারুণ রেসপন্স পাচ্ছেন বলে জানিয়েছেন ব্যান্ড সদস্যরা।

গানটি নিয়ে কথা বলতে গিয়ে অ্যাশেজের ড্রামার তৌফিক আহমেদ বিজয় বলেছেন, “আমাদের নতুন গানগুলো নিয়ে বরাবরই আমাদের শ্রোতাদের মধ্যে একটা উৎসাহ এবং উদ্দীপনা কাজ করে, এই গানের ক্ষেত্রেও ব্যাতিক্রম নয় এবং গানটি রিলিজ হওয়ার এতো কম সময় এর মধ্যে এতো বিপুল সাড়া পেয়ে আমরা অভিভূত এবং সকলকে অনেক ধন্যবাদ।”


গানটির মিক্স –মাস্টারিং করেছেন অ্যাশেজের লিড গিটারিস্ট সুলতান রাফসান খান। কথা ও সুর করেছেন অ্যাশেজ-এর ভোকাল জুনায়েদ ইভান।

গান নিয়ে কথা বলতে গিয়ে জুনেয়েদ ইভান বলেছেন, “বদলে কোথায় যেতে চাই? নিজের কাছে? সেটা সবাইকে বাদ দিয়ে, নাকি সবাইকে সাথে নিয়ে? কেন আমাদের নিজেদের মাঝে এত মনস্তাত্ত্বিক দ্বন্দ্ব? এই গানের মধ্য দিয়ে আমরা এই প্রশ্ন গুলোর উত্তর দেবার চেষ্টা করেছি। আশা করি আমরা সবাই বদলে যাবো নতুন দিনের আলোয়।”

কনসার্টে অ্যাশজ ভক্তরা

বর্তমান তরুণ প্রজন্মের কাছে অন্যতম জনপ্রিয় ব্যান্ড ‘অ্যাশেজ’। ইউটিউবে তাদের প্রায় সব গানই ছুঁয়ে গেছে কোটি শ্রোতার প্রাণ। গণমাধ্যমে প্রচারবিমুখ ব্যান্ডটি গত ১ যুগ ধরে দেশের প্রায় অধিকাংশ জেলায় স্কুল –কলেজ এবং ইউনিভার্সিটির ক্যাম্পাসে তারা কনসার্ট করে আসছে।