আমরা জানতাম না ভামিকা ক্যামেরাবন্দি হচ্ছে



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
মেয়ে কোলে আনুশকা শর্মা ও বিরাট কোহলি

মেয়ে কোলে আনুশকা শর্মা ও বিরাট কোহলি

  • Font increase
  • Font Decrease

“এত বছর ধরে আপনারা আমাদের যে ভালোবাসা দিয়েছেন তার জন্য অসংখ্য ধন্যবাদ। আমরা খুশি হয়ে আপনাদের সঙ্গে এই মুহূর্ত ভাগ করে নিচ্ছি। বাবা-মা হিসেবে আমাদের একটা অতি সাধারণ অনুরোধ রয়েছে আপনাদের কাছে। আমরা নিজেদের সন্তানের গোপনীয়তা বজায় রাখতে চাই, এই কাজে আপনাদের সাহায্য ও সমর্থন প্রয়োজন। আমরা আগামীতেও নিশ্চিত করবো আমাদের সবরকমের কনটেন্ট আপনাদের কাছে পৌঁছে দিতে যা কিছু সহযোগিতা করা সম্ভব সেগুলো মেনে চলা। আমরা আবেদন জানাচ্ছি, দয়া করে আমাদের সন্তানের কোনওরকম ছবি আপনারা তুলবেন না বা কোথাও ছড়িয়ে দেবেন না। আশা করছি আপনারা বুঝবেন আমারা কোন পরিস্থিতি থেকে এই কথাগুলো বলছি এবং এর জন্য আগাম ধন্যবাদ।”


গত বছরের ১১ জানুয়ারি মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে মেয়ে ভামিকার জন্মের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে এক যৌথ বিবৃতি প্রকাশ করে পাপারাজ্জিদের কাছে এমনটাই অনুরোধ জানিয়েছিলেন বিরাট কোহলি ও আনুশকা শর্মা দম্পতি।

এরপর নিজেদের ভক্তদের সঙ্গে ভামিকার সঙ্গে কাটানো নানা মুহূর্ত শেয়ার করলেন তার সম্পূর্ণ মুখের ছবি কখনও দেখাননি বিরুষ্কা দম্পতি। এমনকি গত ১১ জানুয়ারি ছিলো ভামিকার প্রথম জন্মদিন। বিশেষ সে দিনটিতেও তার সম্পূর্ণ মুখের কোন ছবি প্রকাশ্যে আনেনি তারা।

কিন্তু এতো কিছু করেও শেষ রক্ষা হলো না, প্রকাশ্যে এসেই গেলো ভামিকার সম্পূর্ণ মুখটি।


গত ২৩ জানুয়ারি সাউথ আফ্রিকার বিরুদ্ধে তৃতীয় ওয়ানডে-তে হাফসেঞ্চুরি হাঁকান বিরাট কোহলি। ৬৩ বলে ৫০ রান করেই একটু অন্যভাবে সেলিব্রেট করতে দেখা যায় তাকে। আর ঠিক তখনই পর্দায় ভেসে ওঠে এক বছরের ভামিকার মুখ। গ্যালারিতে তখন মা অনুশকার কোলে। এক গাল হেসে চারদিকে তাকাচ্ছে সে।

সেই মুহূর্তের ভিডিও এক নিমেষে দাবানলের মতো ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। জন্মের এক বছর পর প্রথমবার ভামিকাকে দেখে মন ভাল হয়ে যায় সকলের।


কিন্তু বিষয়টি মোটেও পছন্দ হয়নি ভামিকার বাবা-মা বিরাট কোহলি ও আনুশকার শর্মার। মেয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর ইনস্টাগ্রাম স্টোরিতে এই তারকা দম্পতি লিখেছেন, “স্টেডিয়ামে আমাদের মেয়ের ছবি ক্যামেরাবন্দি হয়েছে এটি আমরা বুঝতে পেরেছি এবং সেই ছবি এখন সোশ্যাল মিডিয়ার হাত ধরে ছড়িয়ে পড়েছে সেটাও জানি। আমরা সবাইকে জানাতে চাই, আমি ও আনুশকা জানতাম না, যে ভামিকা ক্যামেরাবন্দি হচ্ছে। আমরা আগেও অনুরোধ করেছি, এবারও অনুরোধ করছি। ব্যক্তিগত কারণেই আমরা ভামিকার ছবি কোথাও প্রকাশিত হোক তা চাই না। আমাদের এই সিদ্ধান্তকে দয়া করে সম্মান জানানো হোক।”


তবে নেটিজেনদের একাংশ কিন্তু বিরাট ও অনুশকার সিদ্ধান্তকে সম্মান দিয়ে চ্যানেল কর্তৃপক্ষের প্রতিই ক্ষোভ উগড়ে দিয়েছেন।

ভুল থেকে শিক্ষা নিয়ে ব্যর্থতাকে সাফল্যের মতো প্রাধান্য দিয়েছি: শাকিব



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
শাকিব খান

শাকিব খান

  • Font increase
  • Font Decrease

পাঁচ মাসের বেশি সময় ধরে মার্কিন যুক্তরাষ্ট্রে রয়েছেন ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান। সেখান থেকে প্রায় সময়ই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের জীবন এবং ক্যারিয়ারের নানা তথ্য ভক্তদের সঙ্গে শেয়ার করে থাকেন এই অভিনেতা।

এরই ধারাবাহিকতায় শুনবার (২৮ মে) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পোস্ট শেয়ার করেছেন শাকিব খান। যেখানে তিনি লিখেছেন, “শুরুতে জানতাম না আমার ক্যারিয়ার কোন দিকে যাচ্ছে। প্রথমদিকে আমার অভিনীত চলচ্চিত্রগুলোও খুব বেশি সাফল্য পায়নি, তারপরও হাল ছাড়িনি। ভুল থেকে শিক্ষা নিয়েছি, ব্যর্থতাকে সাফল্যের মতো প্রাধান্য দিয়েছি। আমি সবসময় কঠোর পরিশ্রম, কাজের প্রতি আন্তরিকতা ও সততায় বিশ্বাসী। হয়তো এ কারণেই আজ এই অবস্থানে পৌঁছেছি। আমি আনন্দিত এই ভেবে যে, আমার কাজের মাধ্যমে মানুষকে বিনোদিত করতে পেরেছি এবং তাদের খুশি করতে পেরেছি। অভিনয় জীবনে আজ পর্যন্ত যেসব পরিচালক, প্রযোজক, সহশিল্পী এবং ক্যামেরার পেছনে থাকা কলাকুশলীর সঙ্গে কাজ করেছি সবাইকে ধন্যবাদ। আমার ২৩ বছরের ক্যারিয়ারে তাদের অবদান অসামান্য! বিশেষভাবে আমি আমার দর্শকদের কাছে কৃতজ্ঞ; যারা আমার সকল শক্তি ও অনুপ্রেরণার উৎস, তারা আমাকে এতোগুলো বছর ভালোবাসা এবং সম্মান দিয়ে যাচ্ছে। আমার পরিবারের কাছেও কৃতজ্ঞ, তাদের চিরস্থায়ী সমর্থনের জন্য। সবার জন্য হৃদয় নিংড়ানো ভালোবাসা।”

গত বছরের ১২ নভেম্বর ঢালিউডের একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যোগ দিতে যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন শাকিব খান। সেই অনুষ্ঠানে কিং খানকে বিশেষ ভাবে সম্মানিত করা হয়। অনুষ্ঠানটি শেষ হলেও পরে আর দেশে ফেরেননি শাকিব খান। তিনি যুক্তরাষ্ট্রের নাগরিকত্ব চেয়ে আবেদন করেছেন। সেটি পেতে তাকে আপাতত ওই দেশেই থাকতে হচ্ছে।

এদিকে, গত ১৪ মে কলকাতায় অনুষ্ঠিত হয় ১৯তম টেলিসিনে অ্যাওয়ার্ড। এতে ‘পাসওয়ার্ড’ ও ‘বীর’ সিনেমার জন্য সেরা অভিনেতার দুটি পুরস্কার পেয়েছেন শাকিব খান।

;

‘পৃথ্বীরাজ’ হয়ে গেলো ‘সম্রাট পৃথ্বীরাজ’



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
‘সম্রাট পৃথ্বীরাজ’ ছবির পোস্টার

‘সম্রাট পৃথ্বীরাজ’ ছবির পোস্টার

  • Font increase
  • Font Decrease

কর্ণি সেনার দাপট বেড়েই চলেছে বলিউডে। দীপিকা পড়ুকোনের ‘পদ্মাবত’র পর এবার অক্ষয় কুমারের ‘পৃথ্বীরাজ’ নিয়েও আপত্তি তুলেছিল কর্ণিরা। যার ফলে শেষমেশ ছবির নামে বদল আনা হল। আর ‘পৃথ্বীরাজ’ এখন হয়ে গেলো ‘সম্রাট পৃথ্বীরাজ’।

কর্ণি সেনা প্রথম থেকেই অক্ষয়ের নতুন এই ছবিটির নাম নিয়ে আপত্তি তুলেছিলেন। এমনকি দিনকয়েক আগে একটি জনস্বার্থ মামলা করে কর্ণি সেনা। যেখানে বলা হয় ‌‌‘পৃথ্বীরাজ’র নামের আগে সম্রাট বসাতে হবে। সঙ্গে জানানো হয়, তাদের দাবি মেনে না নিলে ছবি রাজস্থানে বয়কটও করা হবে।

‘পৃথ্বীরাজ’র প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মসের পক্ষ থেকে শুক্রবার একটি চিঠি পাঠিয়ে জানানো হয়, কর্ণি সেনার এই দাবি মেনে নিয়ে ছবির নাম বদলে দিয়েছেন নির্মাতারা।

ওই চিঠিতে লেখা হয়েছিলো, “আমরা প্রশংসা করছি ছবির নাম নিয়ে আপনাদের অভিযোগের যে কারণ আপনারা পরিষ্কার করে আমাদের কাছে তুলে ধরেছেন তার। এবং আশ্বস্ত করতে চাই আমরা চাইনি কারও ভাবাবেগে আঘাত করতে বা প্রয়াত সম্রাট পৃথ্বীরাজ চৌহানকে কোনওভাবে অবমাননা করতে। বরং আমরা চাই ইতিহাসে তার যে বিজয়, যে সাফল্যের গাঁথা রয়েছে তাঁকে উদযাপন করতে আমাদের ছবির মাধ্যমে। আমাদের মধ্যেকার একধিক কথোপকথনের পর আমরা ছবির নাম ‘সম্রাট পৃথ্বীরাজ’ রাখা স্থির করলাম। আমাদের আশা এরপর আর এই ছবি নিয়ে আপনাদের কোনও অভিযোগ থাকবে না। কারণ আপনাদের সঙ্গে হওয়া আলোচনায় আমরা সবটাই মিটিয়ে নিয়েছি।’

‘সম্রাট পৃথ্বীরাজ’ নাম চরিত্রে অভিনয় করেছেন অক্ষয় কুমার। এতে তার বিপরীতে দেখা যাবে সাবেক বিশ্বসুন্দরী মানুষি ছিল্লারকে।

;

গোপনে বিয়ে সারলেন আলোচিত মডেল সানাই!



ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নীলফামারী
গোপনে বিয়ে সারলেন আলোচিত মডেল সানাই!

গোপনে বিয়ে সারলেন আলোচিত মডেল সানাই!

  • Font increase
  • Font Decrease

নীলফামারীতে গোপনে বিয়ের পিড়িতে বসেছেন আলোচিত সমালোচিত সানাই মাহবুব।

গত বছর অভিনয় ছেড়ে দেওয়ার ঘোষণা দিয়েছিলেন এই সানাই মাহবুব। তারপর থেকেই আর আলোচনায় নেই তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে সচল থাকলেও আগের মতো খোলামেলাভাবে আর দেখা যায় না তাকে।

তবে নতুন খবর হচ্ছে, শুক্রবার (২৭ মে) নীলফামারী পৈতিক নিবাসে গোপনে বিয়ের পিঁড়িতে বসলেন আলোচিত এই অভিনেত্রী। বর আবু সালেহ মুসা ঢাকায় একটি বেসরকারি ব্যাংকে কর্মরত আছেন। তিনি নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার বাহাগিলি ইউনিয়ন দক্ষিণ দুরকুঠি এলাকার বাসিন্দা আনছার আলির পুত্র।


সানাই সাবেক এক মন্ত্রীকে বিয়ে করছেন-এমন খবর প্রকাশ পেয়েছিল ২০১৯ সালে। সেসময় একটি সংবাদমাধ্যমকে আলোচিত এই অভিনেত্রী নিজেই সে খবরের সত্যতা নিশ্চিত করে বলেছিলেন, 'পারিবারিকভাবেই বিয়ে করতে যাচ্ছি। আজ (২৩ ফেব্রুয়ারি) সকালে আমাদের বাগদান হয়ে গেল। আমার বাসাতেই আয়োজন হলো। সবার কাছে দোয়া চাই আমার নতুন জীবনের জন্য।'

তারপর সে বিয়ে নিয়ে তেমন কিছু আর শোনা যায়নি। তিনবছর পর আবার বিয়ের পিঁড়িতে বসলেন এই অভিনেত্রী। তবে এ প্রসঙ্গে সানাইর সঙ্গে যোগাযোগ করলে কোনো মন্তব্য করতে রাজি হননি তিনি। জানা যায়, অনেকটা চুপিসারে বিয়েটা সারছেন এই অভিনেত্রী।

অভিনেত্রী হিসেবে ক্যারিয়ারে সুবিধা করতে পারেননি সানাই। আলোচিত হওয়ার বদলে বিভিন্ন কর্মকাণ্ডের কারণে সমালোচিতই হয়েছেন বেশি। গত বছর অভিনয় ছেড়ে আল্লাহর পথে বাকি জীবন কাটানোর ঘোষণা দিয়েছিলেন তিনি। তারপর থেকেই হিজাব পরে সামাজিক যোগাযোগমাধ্যমে উপস্থিত হতে দেখা যেত তাকে।


প্রসঙ্গত, সানাই এর জন্ম ঢাকার ধানমন্ডিতে হলেও তার পৈত্রিক নিবাস নীলফামারীতে। পড়াশোনার জন্য তিনি বেশ কিছুদিন রংপুরে ছিলেন। তার বাবা-মা উচ্চপদস্থ বেসরকারি কর্মকর্তা। সানাই এখন ঢাকায় স্থায়ীভাবে বসবাস করেন। নাবিলা, স্মার্টেক্স, নাগরদোলা ইত্যাদি ফ্যাশন হাউজে মডেল হিসেবে কর্মজীবন শুরু করেন তিনি। জনপ্রিয়তা পাওয়ার পর বিভিন্ন টেলিভিশন চ্যানেলে উপস্থাপিকা হিসেবেও কাজ করেছেন। এরপর ২০১৬ সালের নভেম্বর মাসে ঢাকার গুলশান ক্লাবে একটু ফ্যাশন শো চলাকালীন সময়ে বাংলাদেশি চলচ্চিত্র নির্মাতা গাজী মাহবুবের সঙ্গে সানাই এর পরিচয় হয়। গাজী মাহবুব তখন তার নির্মাণাধীন চলচ্চিত্র ভালোবাসা ২৪×৭ এর জন্য সানাইকে চিত্রনায়িকা হিসেবে পছন্দ করেন। এই চলচ্চিত্রে সানাই এর বিপরীতে অভিনয় করেন জায়েদ খান।

এরপর তিনি সুপ্ত আগুন, সাহসী যোদ্ধা, ময়নার ইতিকথা, প্রতিশোধ, প্রতীক্ষাসহ প্রায় ৮টি চলচ্চিত্রে চিত্রনায়িকা হিসেবে অভিনয় করার জন্য চুক্তিবদ্ধ হন।

;

মাদককাণ্ডে বেকসুর খালাস আরিয়ান



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
আরিয়ান খান

আরিয়ান খান

  • Font increase
  • Font Decrease

কোন প্রমাণ না পাওয়ায় মাদক মামলা থেকে আরিয়ান খানকে বেকসুর খালাস (ক্লিনচিট) ঘোষণা করলো নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

এনসিবির পক্ষ থেকে জানানো হয়েছে, শাহরুখপুত্রর বিরুদ্ধে কোনওরকম প্রমাণ মেলেনি। শুধুই আরিয়ান খান নয়, মাদক মামলায় অভিযুক্ত আরও ৫ জনকেও বেকসুর খালাস ঘোষণা করেছে এনসিবি।

এর আগে, মাদকযোগে কোন প্রমাণ না পাওয়ায় আরিয়ান খানকে ক্লিনচিট দিয়েছিলো নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর স্পেশাল ইনভেস্টিগেশন টিম (SIT)।

গত বছর অক্টোবর মাসে মাদককাণ্ডে জড়িয়ে পড়েছিলেন শাহরুখপুত্র আরিয়ান খান। প্রায় ২৬ দিন হাজতবাসও করেছিলেন তিনি। ছেলের এই অবস্থায় স্বাভাবিকভাবে ভেঙে পড়েছিলেন শাহরুখ খান। সমস্ত শুটিং বাতিল করে ছেলেকে জামিন পাওয়ানোর জন্যই শত চেষ্টা করছিলেন শাহরুখ।

মাদককাণ্ডে ছেলের জেল হওয়ায় নিজেকে ঘরেই বন্দি করে ফেলেছিলেন তিনি। শেষমেশ আরিয়ান জামিন পান। তবে মাদক বিতর্কে জড়িয়ে আরিয়ানও নিজেকে ঘরবন্দি করে রেখেছিলেন। এরপর আইপিলের নিলামে আরিয়ানকে দেখা যাওয়ায় কিছুটা স্বস্তি পেয়েছেন শাহরুখের অনুরাগীরা। যেখানে বোন সুহানা খানকে নিয়ে হাজির হয়েছিলেন তিনি।

;