মাধবনের ছবিতে বিনা পারিশ্রমিকে শাহরুখ খান



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
মাধবনের ছবিতে বিনা পারিশ্রমিকে শাহরুখ খান

মাধবনের ছবিতে বিনা পারিশ্রমিকে শাহরুখ খান

  • Font increase
  • Font Decrease

‘রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট’ দিয়ে পরিচালক অভিষেক হতে চলেছে আর মাধবনের। আর মাধবনের ছবিতে কেমিও হিসেবে থাকছেন বলিউড কিং শাহরুখ খান। সম্প্রতি এক মাধবন জানালেন তার ছবিতে কেমিও করতে এক টাকাও নেননি শাহরুখ খান।

ওই সাক্ষাৎকারে মাধবন ধন্যবাদ জানান অমিতাভ বচ্চন ও তারকা প্রযোজক প্রিয়াঙ্কা চোপড়াকে তার ছবি সোশ্যাল মিডিয়ায় প্রচার করার জন্য। কেমিও করতে দক্ষিণী আরেক অভিনেতা সূর্যও কোন টাকা নেন নি।

মাবধন জানান, ‘সূর্য হোক বা খানসাব (শাহরুখ), কেউ ছবির জন্য কোনও টাকা নেননি। ওরা ক্যারাভ্যান, কস্টিউম আর অ্যাসিস্টেন্টের জন্যও কোনও চার্জ নেননি। সূর্য তো নিজের টাকায় নিজের টিমের সদস্যদের নিয়ে মুম্বাই উড়ে এসেছে। না বিমানের ভাড়া নিয়েছে না যে ওর ডায়লগ তামিলে অনুবাদ করে দিয়েছে তাঁর ফি।

‘ফিল্ম ইন্ডাস্ট্রিতে এখনও অনেক ভালো মানুষ আছে। আমি ইন্ডাস্ট্রির বাইরে থেকে হয়েও সাহায্য চেয়ে পেয়েছি। আমার অনুরোধে অমিতজি আর প্রিয়াঙ্কা ছবি নিয়ে টুইট করেছে। ওরা আমাকে যে ভালোবাসা আর সম্মান দেখিয়েছে, তাতে আমি কৃতজ্ঞ।’

পরিচালনার পাশাপাশি ‘রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট’-এ প্রযোজনা, অভিনয় করেছেন মাধবন। গল্পও তাঁর লেখা। ২০১৮ সালে শাহরুখের জিরো ছবিতে কেমিও করেছিলেন মাধবন। আর তখনই এই সিনেমার গল্প শুনিয়েছিলেন শাহরুখকে। এমনকি, বাদশার জন্মদিনের পার্টিতে তিনি নিজে এসেই বলেছিলেন, ‘ম্যাডি আমি তোমার ছবিতে কিন্তু কাজ করতে চাই। আমাকে জানিও কখন কী হচ্ছে।’ এমনকী শাহরুখ জানিয়েছিলেন এই ব্যাপারে তিনি কতটা সিরিয়াস।

‘রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট’ সিনেমাটি মুক্তি পাচ্ছে ১ জুলাই।

এই ঈদেও বিটিভিতে ৩ পর্বের বিশেষ সিসিমপুর



নিউজ ডেস্ক, বার্তা২৪.কম
এই ঈদেও বিটিভিতে ৩ পর্বের বিশেষ সিসিমপুর

এই ঈদেও বিটিভিতে ৩ পর্বের বিশেষ সিসিমপুর

  • Font increase
  • Font Decrease

এবারের ঈদেও ছোট্ট বন্ধুদের জন্য থাকছে ৩ পর্বের বিশেষ সিসিমপুর ‘ঈদের খুশি ঈদের হাসি, সবাই মিলে পাশাপাশি’। যা বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) ঈদ অনুষ্ঠানমালায় প্রচারিত হবে ঈদের দিন, ঈদের দ্বিতীয় দিন এবং ঈদের তৃতীয় দিন প্রতিদিন বেলা ১টায়।


আবেগীয় দক্ষতা ও নিজের যত্ন, সূত্র ধরে অনুমান ও সিদ্ধান্তগ্রহণ, পর্যবেক্ষণ, সহযোগিতা ও ভাগাভাগি- এই বিষয়গুলোকে প্রাধান্য দিয়ে সাজানো হয়েছে এবারের ঈদের বিশেষ ৩ পর্ব। সবারই অংশগ্রহণেই যে উৎসব আনন্দমুখর হয় এবারের পর্বগুলোতে আনন্দ আর বিনোদনের মাধ্যমে তারই গুরুত্ব তুলে ধরবে সিসিমপুরের জনপ্রিয় চরিত্র হালুম, ইকরি, টুকটুকি, শিকু, মানিক-রতন আর বাহাদুর।


এছাড়া প্রতিটি পর্বে একটি করে শিশুও অংশ নেবে। যারা প্রত্যেকেই হালুম, ইকরি, টুকটুকি, শিকুর বন্ধু।

এর বাইরে এবারের ঈদে বিটিভিতে প্রথমবারের মতো হতে যাওয়া শিশুদের ঈদ আনন্দমেলায়ও থাকছে সিসিমপুর। অনুষ্ঠানটিতে থাকবে সিসিমপুরের ইকরি, হালুম, শিকুদের বিশেষ পরিবেশনা।

;

বাবা হারালেন শেহতাজ



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

মডেল ও অভিনেত্রী শেহতাজ মুনিরা হাশেমের বাবা মো. আবুল হাশেম মিয়া মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন)।

সোমবার (০৪ জুলাই) দিবাগত রাত ২টায় বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন শেহতাজের মা শাহীনা খন্দকার।

জানা যায়, শেহতাজের বাবার মরদেহ বর্তমানে ঢাকার শ্যামলীর নিজ বাসায় রাখা হয়েছে। আজ বাদ যোহর তাদের বাসা সংলগ্ন একটি মসজিদে মো. আবুল হাশেম মিয়ার জানাজা অনুষ্ঠিত হবে। এরপর রায়েরবাজার কবরস্থানে তাকে সমাহিত করা হবে।

;

‘ডার্লিংস’-এ রহস্যময়ী মা-মেয়ের চরিত্রে শেফালি-আলিয়া!



বিনোদন ডেস্ক, বার্তা ২৪.কম
‘ডার্লিংস’-এ রহস্যময়ী মা-মেয়ের চরিত্রে শেফালি-আলিয়া!

‘ডার্লিংস’-এ রহস্যময়ী মা-মেয়ের চরিত্রে শেফালি-আলিয়া!

  • Font increase
  • Font Decrease

আলিয়া ভাটের নতুন সিনেমা ‘ডার্লিংস’-এর প্রথম টিজার প্রকাশ্যে এসেছে। নেটফ্লিক্সের এই সিনেমা আলিয়া অভিনীত প্রথম থ্রিলার ধর্মী সিনেমা। 'ডার্লিংস'-এ আরও অভিনয় করছেন শেফালি শাহ, বিজয় ভার্মা এবং রোশন ম্যাথু।

টিজারে ছবির গল্প বলতে আলিয়া কণ্ঠ শোনা যায়। তিনি একটি ব্যাঙ ও বিচ্ছুর গল্প বলতে থাকেন। সেই ব্যাঙ যে বিজয় আর বিচ্ছু যে আলিয়া তা বুঝতে অসুবিধা হয়নি দর্শকের। গল্পের শুরু বিজয় ও আলিয়ার প্রেমকাহিনী দিয়ে শুরু হলেও কিছুক্ষণের মধ্যেই দর্শকের মনে তৈরি হতে থাকে নানা প্রশ্ন। টিজার থেকেই ছবি নিয়ে সাসপেন্স তৈরি হয়েছে।

আলিয়ার মায়ের চরিত্রে অভিনয় করছেন শেফালি শাহ। মা মেয়ের মধ্য়ে লুকিয়ে অনেক রহস্য, তা টিজার থেকেই বোঝা যাচ্ছে।ছবিতে মা- মেয়ে নিজেদের জীবনযুদ্ধ কীভাবে চালিয়ে যাচ্ছেন তার চিত্র ফুটে উঠবে।

শাহরুখের রেড চিলিসের সঙ্গে প্রাযোজনায় রয়েছেন আলিয়াও। এটি একটি ডার্ক কমেডি ফিল্ম। আলিয়ার প্রযোজনা সংস্থার নাম ইটারনাল সান সাইন প্রোডাকশন। আগামী ৫ আগস্ট নেটফ্লিক্সে মুক্তি পাবে ‘ডার্লিংস।’

নিজের ইনস্টগ্রামে সিনেমাটির টিজার শেয়ার করেছেন আলিয়া। সেই সঙ্গে ছবির প্রযোজক হিসেবে নিজের অনুভূতিও প্রকাশ করেছেন আলিয়া।

তিনি বলেছেন, ‘প্রযোজক হিসেবে আমার প্রথম ছবি হলেও আমি সবার আগে একজন অভিনেতা। আর এবার তো একটু বেশি নার্ভাসও। জানি না কেন কেন, প্রতিবারই কোনও সিনেমার শ্যুটিংয়ের আগের রাতে আমি নার্ভাস হয়ে পড়ি। সারা রাত ধরে ভাবি, কাল হয়তো সব সংলাপ গুলিয়ে ফেলব। পরদিন সেটেও পৌঁছই কল টাইমের ১৫ মিনিট আগে। আমার মনে হয়, এই অনুভূতিটা কখনও যাবে না আমার মধ্যে থেকে। আর চলে যাওয়াটা উচিতও নয়। কারণ, নার্ভাস হওয়া মানেই সেই বিষয়ে কেউ সত্যিই খুব যত্নশীল।

;

কলকাতার ছবিতে প্রথমবার সিয়াম



কন্ট্রিবিউটিং এডিটর, বার্তা২৪.কম
জনপ্রিয় চিত্রনায়ক সিয়াম আহমেদ

জনপ্রিয় চিত্রনায়ক সিয়াম আহমেদ

  • Font increase
  • Font Decrease

জনপ্রিয় চিত্রনায়ক সিয়াম আহমেদ। নতুন চমক নিয়ে এবার হাজির হচ্ছেন । এবার নাম লেখালেন টলিউডের সিনেমায়। সায়ন্তন ঘোষাল পরিচালিত ছবিতে কাজ করতে যাচ্ছেন তিনি। যেখানে সিয়ামের বিপরীতে অভিনয় করবেন আয়ূষী।

সিয়াম জানালেন, আগামী আগস্ট মাস থেকে নাম ঠিক না হওয়া এই সিনেমার শুটিং শুরু হবে । চমকপ্রদ ব্যাপার হচ্ছে সিয়ামের গল্প-ভাবনা থেকেই তৈরি হচ্ছে সিনেমাটি। চিত্রনাট্য লিখছেন পদ্মনাভ দাশগুপ্ত। কলকাতার প্রথম ছবিতেই সহশিল্পী হিসেবে তিনি পাচ্ছেন প্রসেনজিতের মতো গুণী অভিনেতাকে।

এই ছবির প্রযোজক শ্যামসুন্দর দে’র সঙ্গে এক দেড় বছর ধরেই কথা হচ্ছিল সিয়ামের। উনি চাচ্ছিলেন ওখানকার সলো ছবিতে আমাকে নিয়ে কাজ করতে। কিন্তু মনের মতো গল্প পাচ্ছিলেন না। সিয়াম আরও বলেন, যেহেতু আমাদের আবেগ-অনুভূতি প্রায় একই ধরনের। সেই জায়গা থেকেই সোশ্যাল ড্রামার গল্প আমরা সিলেক্ট করেছি। এটি একটি ফ্যামিলি ড্রামা। দুইটা জেনারেশনের মেলবন্ধন ঘটেছে এই গল্পে। গল্পটা শেয়ার করার পর ওনারা আমার গল্পটা পছন্দ করেন। আমার মূল ভাবনা থেকে চিত্রনাট্য তৈরি করছেন পদ্মনাভ দাশগুপ্ত।

এই ছবির মাধ্যমে সিয়াম যেমন কলকাতায় প্রথমবার কাজ করছেন তেমনি পরিচালক সায়ন্তন ঘোষালও প্রসেনজিতের সঙ্গে কাজ করছেন। ছবিতে প্রসেনজিতের বিপরীতে দেখা যাবে শ্রাবন্তীকে। প্রযোজনায় আছে শ্যাডো ফিল্মস ও রোডশো ফিল্মস।

;