‘তামাশা’য় দীপিকার চোখে যন্ত্রণা দেখেছিলেন রণবীর



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
‘তামাশা’য় দীপিকার চোখে যন্ত্রণা দেখেছিলেন রণবীর

‘তামাশা’য় দীপিকার চোখে যন্ত্রণা দেখেছিলেন রণবীর

  • Font increase
  • Font Decrease

আসন্ন সিনেমা ‘শামশেরা’-এর জমিয়ে প্রচার করছেন বলিউড অভিনেতা রণবীর কাপুর। সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের প্রশংসা করে সবাইকে চমকে দিয়েছেন তিনি। প্রাক্তন প্রেমিকার অভিনয়ের প্রশংসা করে অভিনেতা বলেছেন, দিন দিন আরও ধারালো হচ্ছে দীপিকার অভিনয়। তাঁর সঙ্গে অভিনয়ের অভিজ্ঞতাও বেশ দারুণ বলে জানিয়েছেন রণবীর।

২২ জুলাই মুক্তি পেতে চলেছে রণবীর কাপুর অভিনীত ‘শামশেরা’। ছবিতে আরও অভিনয় করেছেন বাণী কাপুর, সঞ্জয় দত্ত, আশুতোষ রানা।

'তামাশা' ছবির বিখ্যাত গান ‘আগর তুম সাথ হো’-এর দৃশ্যের কথা স্মরণ করেন অভিনেতা। যেখানে দীপিকার সঙ্গে এক টেবিলে মাথা নীচু করে থাকতে দেখা গিয়েছে তাঁকে। অভিনেতার কথায়, দীপিকার দুর্দান্ত অভিনয়ের কারণে দৃশ্যটা জীবন্ত হয়ে উঠেছে।


সেই গানের দৃশ্যের কথা স্মরণ করে রণবীর আরও বলেন, ‘আমি মনে করি দীপিকা যেভাবে অভিনয় করেছিল, টেবিলে তাঁর অভিনয় প্রাণবন্ত ছিল, বাস্তব মনে হচ্ছিল। তিনি সত্যিই যন্ত্রণা অনুভব করেছিলেন এবং সেই কারণে গানটি আরও হিট হয়। সত্যিই প্রতিক্রিয়াশীল দৃশ্য ছিল। আমি যেটা করেছিলাম, যেন সেইটারই প্রতিক্রিয়া ছিল। ও যেটা করেছিল, আমিও যেন প্রতিক্রিয়া দিচ্ছিলাম।’

দীপিকার সঙ্গে কাজের অভিজ্ঞতা নিয়ে বলতে গিয়ে তিনি জানিয়েছেন, ‘আমরা সমসাময়িক সময়ে সিনেমায় কাজ শুরু করেছি। তাই ওর সঙ্গে কাজের অভিজ্ঞতা বেশ ভালো। এখন অভিনেত্রী হিসেবে ও অনেক পরিণত হয়েছে। আমরা দ্বিতীয় ছবি ‘বাচনা এ হাসিনো’ একসঙ্গে করেছি। আবার 'ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি'-তে কাজ করেছি। ওকে অনেক কাছ থেকে দেখেছি, বার বারই অবাক করেছে ও আমায়। ‘তামাশা’ পর্যন্ত যেতে গিয়ে ও অনেকটা অভিজ্ঞ হয়ে উঠেছিল। ওর প্রতিটা শটের অভিনয় আমাকে অবাক করেছিল।’


২০০৮ থেকে ২০০৯ সালের মধ্যে ‘বাচনা অ্যায় হাসিনো’র সেটে প্রথম পরিচয় হয় রণবীর-দীপিকার। এরপর একে অপরকে ডেট করতে শুরু করেন তাঁরা। ২০১০ সালে রণবীরের বিরুদ্ধে বিশ্বাসঘাতকতার অভিযোগ এনেছিলেন দীপিকা।

২০১৮ সালে অভিনেতা রণবীর সিং-এর সঙ্গে সংসার শুরু করেন দীপিকা। ২০২২ সালে এপ্রিলে আলিয়া ভাটের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন রণবীর।

 

রাজ-পরীর ঘরে এলো পুত্র সন্তান



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
রাজ-পরীর ঘরে এলো পুত্র সন্তান

রাজ-পরীর ঘরে এলো পুত্র সন্তান

  • Font increase
  • Font Decrease

পুত্র সন্তানের মা হলেন চিত্রনায়িকা পরীমনি ও চিত্র নায়ক শরিফুল রাজ।

বুধবার (১০ আগস্ট) বিকেলে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে সন্ধ্যা ৬টার দিকে পরীমনি-শরিফুল রাজের কোল আলোকিত করে ছেলে সন্তানের জন্ম হয়। তার আগে বিকেল চারটায় হাসপাতালে ভর্তি হন পরী। বর্তমানে মা ও সন্তান সম্পূর্ণ সুস্থ আছেন।  


এর আগে পরীমনি জানিয়েছিলেন তিনি সন্তানের নাম ঠিক করে রেখেছেন। ওই সময় গণমাধ্যমকে জানিয়েছিলেন, কন্যাসন্তান হলে তার নাম রাখবেন রানী আর পুত্রসন্তান হলে রাজ্য।


এদিকে সন্তানের আগমনে উচ্ছ্বসিত রাজ বলেন, ‘আমি এখন হাসপাতালে। পরী ও বাচ্চাকে এখন অপারেশন থিয়েটার থেকে সরিয়ে পাশেই একটা বিশেষ কেবিনে রাখা হয়েছে। আমি বাইরে অবস্থান করছি। ডাক্তার বলেছেন, সন্তান ও মা দুজনই সুস্থ আছেন। আমাদের সন্তান সুস্থভাবে পৃথিবীতে এসেছে, এটাই বড় ব্যাপার। ওপরওয়ালার কাছে শুকরিয়া। এই মুহূর্তে আমার ভালো লাগার ভাষা বলতে পারব না। সন্তান ও সন্তানের মায়ের জন্য আপনারা দোয়া করবেন।’


‘গুণিন’ সিনেমার শুটিংয়ে প্রেমের সম্পর্কে জড়ান পরীমণি ও শরিফুল রাজ। ২০২১ সালের ১০ অক্টোবর গোপনে বিয়ে হয়েছিল তাদের। শরীফুল রাজ ও পরীমনির বিয়ের ঘটক ছিলেন পরিচালক গিয়াস উদ্দিন সেলিম, উকিল বাবা ছিলেন রেদওয়ান রনি। জানুয়ারিতে অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন এই তারকা দম্পত্তি।

;

আলিয়ার মা হওয়ার সিদ্ধান্তকে ‘সাহসী’ বললেন কারিনা!



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
আলিয়ার মা হওয়ার সিদ্ধান্তকে ‘সাহসী’ বললেন কারিনা!

আলিয়ার মা হওয়ার সিদ্ধান্তকে ‘সাহসী’ বললেন কারিনা!

  • Font increase
  • Font Decrease

আলিয়া ভ্যাটের প্রশংসায় পঞ্চমুখ কারিনা কাপুর খান। সম্পর্কে তারা ননদ-ভাবি। কারিনা আলিয়াকে এই দশকের অন্যতম ‘সেরা অভিনেত্রী’ বলে উল্লেখ করেছেন। একইসঙ্গে মাত্র ২৯ বছর বয়সে আলিয়ার ‘মা’ হওয়ার সিদ্ধান্তকে কুর্নিশ জানিয়েছেন বেবো।

কারিনা বলেন, গর্ভাবস্থা ‘সর্বোচ্চ প্রতিভাবান’ অভিনেত্রীদের জন্যও একটি ‘স্বাভাবিক’ পদক্ষেপ।

বেশ কয়েকটি সাক্ষাৎকারে আলিয়া জানিয়েছেন, ছোট থেকেই কারিনা তার প্রিয় অভিনেত্রী। ২০১৬ সালে কারিনার সঙ্গে ‘উড়তা পাঞ্জাব’ ছবিতে অভিনয় করেছেন আলিয়া। যদিও তাঁদের একসঙ্গে পর্দায় দেখা যায়নি।


অন্তঃসত্ত্বা অবস্থায় আলিয়ার জন্য কোনও টিপস আছে কিনা? এই প্রশ্নের উত্তরে কারিনা বলেন, ‘ওর কোনও বিষয়ে পরামর্শের প্রয়োজন নেই...। আমি মনে করি, গত দশক থেকেই অন্যতম সেরা অভিনেত্রী তিনি। বিশেষ করে যখন এত অল্প বয়সে কোনও অভিনেত্রী মাতৃত্বকে আলিঙ্গন করে।’

আলিয়া প্রসঙ্গে কারিনা আরও বলেন, ‘ও খুব সাহসী অভিনেত্রী এবং সাহসী ব্যক্তিত্ব। এই সময় যখন ও নিজের কেরিয়ারে সেরা জায়গায় থেকেও এই (অন্তঃসত্ত্বা) সিদ্ধান্ত নিয়েছে। নিজের মধ্যে প্রত্যয় থাকা দরকার এবং সেটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ জিনিস।’

কারিনাকে শীঘ্রই আমির খানের বিপরীতে ‘লাল সিং চাড্ডা’ ছবিতে দেখা যাবে। অদ্বৈত চন্দনের পরিচালনায় টম হ্যাঙ্কস-অভিনীত ফরেস্ট গাম্পের রিমেক এই ছবি। নাগা চৈতন্য এবং মানব ভিজও অভিনয় করেছেন ছবিতে। আগামী ১১ অগস্ট মুক্তি পেতে চলেছে ‘লাল সিং চাড্ডা’।

;

জুটি বাঁধছেন রোশান-মিতু



বিনোদন ডেস্ক, বার্তা ২৪.কম
জিয়াউল রোশান ও জাহারা মিতু

জিয়াউল রোশান ও জাহারা মিতু

  • Font increase
  • Font Decrease

জিয়াউল রোশান নতুন সিনেমায় কাজ করতে যাচ্ছেন। এবার সিনেমায় নবাগত জাহারা মিতুর সঙ্গে জুটি বাঁধছেন এই নায়ক। ছবির নাম ‘দ্য ডল-ডেথ অব লিভিং লেজেন্ড’। এটি পরিচালনা করবেন মাহফুজুর রহমান।

রাজনৈতিক থ্রিলার নিয়ে ছবির গল্প। সেখানে প্রেম-ভালোবাসার বিষয়টিও গল্পে ধরা দিয়েছে। ছবিতে রোশানের চরিত্রের নাম আবীর। সমসাময়িক একজন রাজনৈতিক নেতার চরিত্রে দেখা যাবে তাঁকে। রোশান জানান, প্রথমবার এ ধরনের চরিত্রে কাজ করব। বাস্তবে আমাদের পরিবার রাজনীতির সঙ্গে জড়িত। আমার বাবা নিজ এলাকাতে প্রায় ৪০ বছর ধরে রাজনীতি করছেন। রাজনৈতিক পরিবেশের মধ্য দিয়েই আমার বেড়ে ওঠা। সুতরাং ছবিতে একজন রাজনৈতিক নেতার চরিত্র করতে সমস্যা হবে না। গল্প শুনে আমার মনে হয়েছে, সহজেই চরিত্রটি উঠিয়ে আনতে পারব আমি।

ছবিতে জাহারা মিতুর চরিত্রের নাম ফারিন। রোশানের বিপরীতে এটাই হবে তাঁর প্রথম কাজ। মিতু বলেন, এবারই প্রথম আমরা একসঙ্গে কাজ করব। এই কাজের জন্য ফটোসেশন করতে গিয়ে আনুষ্ঠানিক পরিচয় হলো তাঁর সঙ্গে। কথা বলতে গিয়ে কাজের প্রতি তাঁর আন্তরিকতায় মনে হয়েছে, দুজনের একটা ভালো কাজ হতে যাচ্ছে।

জানা গেছে, চলতি মাসের শেষের দিকে ছবিটির শুটিং শুরু হবে।

;

ইমরানের সুর-সঙ্গীতে প্রথমবার কোনাল-মিলনের দ্বৈত গান



কন্ট্রিবিউটিং এডিটর, বার্তা২৪.কম
ইমরানের সুর-সঙ্গীতে প্রথমবার কোনাল-মিলনের দ্বৈত গান

ইমরানের সুর-সঙ্গীতে প্রথমবার কোনাল-মিলনের দ্বৈত গান

  • Font increase
  • Font Decrease

 

‘সখী ভালোবাসা কারে কয়’ গানের মধ্য দিয়ে অডিও ইন্ডাস্ট্রিতে যাত্রা শুরু করেছিলেন মোহাম্মদ মিলন। প্রথম গানেই আশাতীত সাড়া পেয়েছিলেন। এরপর বেশকিছু শ্রোতাপ্রিয় গান তিনি উপহার দেন । এবারই প্রথম ইমরানের সুর-সঙ্গীতে প্রথমবার কন্ঠশিল্পী কোনালের সাথে দ্বৈত গানে কন্ঠ দিলেন। 

মোহাম্মদ মিলন নতুন এই গানটি নিয়ে বলেন, কোনাল আপুর সাথে প্রথমবার কাজ হলো । দারুণ মনের একজন মানুষ । খুব ভালো লেগেছে কাজটি করে। গানটি লিখেছেন রঙ্গন মিউজিক এর কর্ণধার শ্রদ্ধেয় জামাল হোসেন ভাইয়া এবং সুর-সঙ্গীত করেছেন আমার বস ইমরান মাহমুদুল ভাই। কোনাল আপুর সাথে গান গাওয়ার ইচ্ছে আমার বহুদিন আগে থেকে তবে এতদিন গাইনি চিন্তা করেছি ভালো একটা গান হলে আপুকে বলবো এবং যেহেতু এই গানটি আমার বস ইমরান ভাইয়া করেছেন অবশ্যই গানটি ভালো হবে । তাই এই গানটা গাওয়ার অনুভূতি অনেকটাই আলাদা । দুই-তিনদিনের মধ্যে গানের ভিডিও নির্মাণ হবে।

এই গানটি শুনতে ও দেখতে হলে রঙ্গন মিউজিক এর অফিসিয়াল ইউটিউব চ্যানেলে চোখ রাখার কথা বলেছেন এই শিল্পী।

;