মেয়েকে নিয়ে প্রথম ট্রিপ প্রিয়াঙ্কার!



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
মেয়েকে নিয়ে প্রথম ট্রিপ প্রিয়াঙ্কার!

মেয়েকে নিয়ে প্রথম ট্রিপ প্রিয়াঙ্কার!

  • Font increase
  • Font Decrease

মেয়ে মালতি মেরি চোপড়াকে সব সময় নিজের সঙ্গে রাখেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। জাতিসংঘের সাধারণ সম্মেলনে যোগ দেওয়ার সময়, মেয়েকে নিয়ে নিউ ইয়র্ক উড়ে গিয়েছেন নায়িকা।

দুপুরে মধ্যাহ্নভোজের পর মেয়ে মালতির সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন দেশি গার্ল। নিউ ইয়র্কে জাতিসংঘ সদর দফতরে বসে জানলা থেকে বাইরের দৃশ্য উপভোগ করছেন, সেই ছবি শেয়ার করেছেন তিনি। বর্তমানে জাতিসংঘের অন্তর্গত ‘ইউনাইটেড নেশনস ইন্টারন্যাশনাল চিলেড্রস ইমার্জেন্সে ফান্ড’ বা ‘ইউনিসেফ’-র গুডউইল অ্যাম্বাসাডার পদ রয়েছে প্রিয়াঙ্কা। সোমবার জাতিসংঘের সাধারণ সভায় যোগ দিয়ে ভাষণ দেন তিনি।

মেয়েকে নিয়ে কাঁচের জানলা থেকে শহরটাকে উপভোগ করছেন দেশি গার্ল। দ্বিতীয় ছবিটা সেলফি। ছবির ক্যাপশনে জানিয়েছেন, এটা তাঁর মেয়ের সঙ্গে প্রথম ট্রিপ। তবে ছবিতে মালতির মুখ দেখা যায়নি।

প্রিয়াঙ্কার শেয়ার করা ছবিতে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেন। রণবীর সিং, দিয়া মির্জা এবং সোনালি বেন্দ্রে সহ আরও অনেকে দেশি গার্লের ছবিতে একরত্তিক জন্য ভালোবাসা উজাড় করেছেন।

সারোগেসির মাধ্যমে গত জানুয়ারি মাসে মা হয়েছে প্রিয়াঙ্কা চোপড়া। নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়ার কোল আলো করে এসেছে কন্যা সন্তান। আদর করে মেয়ের নাম রেখেছেন মালতি মেরি জোনাস। এরপরই একাধিক সময় মেয়ের সঙ্গে ছবি নেটমাধ্যমের পাতায় শেয়ার করেছেন দেশি গার্ল।

বর্তমানে হলিউডে একগুচ্ছ কাজ করছেন দেশি গার্ল। ‘কোয়ান্টিকো’র পর ‘বেওয়াচ’, ‘ইজন্ট ইট রোম্যান্টিক’,'দ্য ম্যাট্রিক্স রেজারেকশন'-এর মতো হলিউড ছবিতে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা। ‘সিটাডেল’, ‘ইটস অল কামিং ব্যাক টু মি’-র মতো হলিউড প্রোজেক্টে আগামিতে দেখা যাবে তাঁকে। সঙ্গে খুব জলদি তাঁর বলিউডে ফেরার কথা ‘জি লে জারা’-র শ্যুটে। যদিও খবর আলিয়া মা হওয়ার পর এই কাজে শুরু হতে পারে। সম্ভবত ২০২৩ সালে শুরু হবে এই ছবির শ্যুটিং।

ক্লাসরুম মাতাবেন তাহসান-ঐশী



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
ক্লাসরুম মাতাবেন তাহসান-ঐশী

ক্লাসরুম মাতাবেন তাহসান-ঐশী

  • Font increase
  • Font Decrease

এবার বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে বসবে তাহসান ও ঐশী ভক্তদের মেলা। কারণ, জনপ্রিয় কণ্ঠশিল্পী-অভিনেতা তাহসান খান ও পাওয়ার ভয়েজের ঐশী হাজির হবেন বিশাল ধামাকা নিয়ে। দুই সুপার রকস্টারের মনমাতানো সব গানে মাতবে ক্লাসরুমের দুষ্টু ছেলে ও মিষ্টি মেয়েরা।

২৮ অক্টোবর এসএসসি-২০০১ ব্যাচের ফেসবুককেন্দ্রিক জনপ্রিয় গ্রুপ ‘ক্লাসরুম’র ৩য় বর্ষপূর্তি অনুষ্ঠিত হচ্ছে। এ উপলক্ষে সব বন্ধু একত্রিত হবে বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে। তাহসান-ঐশী ছাড়াও ক্লাসরুম বন্ধু রাফায়েল মুরসালিনের পারফরমেন্স, ডিজেসহ দিনভর আনন্দে ও গানে উৎসবমুখর পরিবেশে কাটাবে ক্লাসরুমে আগত বন্ধুরা।

ক্লাসরুম কর্তৃপক্ষ জানায়, ‘গত বছর ক্লাসরুমের ১২ই মার্চের প্রোগ্রাম ছিল এক ইতিহাস। নগরবাউল জেমস ক্লাসরুম মাতান জনপ্রিয় সব গান নিয়ে। ২৮ শে অক্টোবর সেই ইতিহাসের পুনরাবৃত্তি করতে যাচ্ছে। এবার ক্লাসরুম মাতাবেন তাহসান ও ঐশী। যাঁদের গানে বুঁদ হয়ে যায় দেশের সবাই। এ উপলক্ষে সকল বন্ধু একত্রিত হবে বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে।

২৮শে অক্টোবর এসএসসি-২০০১ ব্যাচের ২১ বছর পূর্তি এবং ক্লাসরুমের ৩য় বর্ষপূর্তি অনুষ্ঠিত হবে। সব বন্ধুকে একত্রিত করতেই ফের আমরা মিলিত হচ্ছি এক ছাদের নিচে। বন্ধুদের নিয়ে হবে খাওয়া-দাওয়া, আনন্দ, গানে গানে মাতামাতি আর আড্ডা। এসএসসি-২০০১ ব্যাচের সকল বন্ধুরা সাদরে আমন্ত্রিত।’

তাহসান বলেন, ‘দেখা হবে ২৮ অক্টোবর। প্রিয় সব গান হবে। আশা করছি, উপভোগ্য একটি অনুষ্ঠান হবে।’ ঐশী বলেন, ‘আমি বরাবরই এমন ধরনের আয়োজন পছন্দ করি। যেখানে গানের সঙ্গে প্রিয় বন্ধুদের আড্ডা-দারুণ বিষয়! সেদিন দেখা হবে ক্লাসরুমের দুষ্টু পোলাপানের সঙ্গে। ক্লাসরুম বন্ধুরা, সবাই রেডি তো?’

;

পরীর চোখে ঘুম নেই!



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
পরীর চোখে ঘুম নেই!

পরীর চোখে ঘুম নেই!

  • Font increase
  • Font Decrease

রাত জাগেন চিত্রনায়িকা পরীমনি । ঠিকমত ঘুমাতে পারেন না । তবে সেটা কার জন্য? জানতে চাইলে জানা যায়, মা হওয়ার পর নানা ধরনের অনুভূতি ভক্তদের সঙ্গে শেয়ার করেন এ অভিনেত্রী।


সোমবার (৩ অক্টোবর) পরীমণি তার ফেরিফাইড ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন ‌‘আমার ছেলে না ঘুমালে তো আমারো ঘুম নেই। তারপর একটা সময় ছেলে আমার ঠিক-ই ঘুমায় আর আমি চাতকের মতো তার মুখের দিকে তাকিয়ে থাকি। কখন সে ঘুমু ঘুমু হাসবে...'।


গত ১০ আগস্ট পুত্র সন্তানের মা হয়েছেন পরীমণি। কে আর না জানে পরী-রাজের ছেলের নাম রাজ্য। সন্তান জন্মের পর থেকেই শুভেচ্ছায় ভাসতে থাকেন পরী।

গত বছরের ১৭ অক্টোবর বিয়ে করেন রাজ-পরী। চলতি বছরের ১০ জানুয়ারি তারা ঘোষণা দেন, তাদের ঘরে সন্তান আসছে। এরপরই হাতে থাকা সব কাজ দ্রুত শেষ করে সাময়িক বিরতিতে যান পরীমনি।

;

‘আদিপুরুষ’ টিজার নিয়ে সমালোচনার ঝড়



স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
‘আদিপুরুষ’ টিজার নিয়ে সমালোচনার ঝড়

‘আদিপুরুষ’ টিজার নিয়ে সমালোচনার ঝড়

  • Font increase
  • Font Decrease

প্রভাস ও সাইফ আলী খান অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘আদিপুরুষ’। রোববার (২ অক্টোবর) প্রকাশ পেয়েছে সিনেমাটির প্রথম টিজার।

ওম রাউত পরিচালিত এই ছবিতে রামচন্দ্রের ভূমিকায় প্রভাস, 'সীতা' কৃতী স্যানন এবং লঙ্কেশের চরিত্রে অভিনয় করবেন সইফ আলি খান। ১ মিনিট ৪৬ সেকেন্ডের টিজার জুড়ে শুধুই তিন তারকা।

দেখা যাচ্ছে, সমুদ্রগর্ভে ধ্যানমগ্ন রাম। আর চারদিক থেকে তাঁকে ঘিরে ধরেছে শত্রুরা। তির-ধনুক নিয়েই তাদের সঙ্গে লড়াই করছেন তিনি। এর পরেই লঙ্কেশের আগমন। তাঁর নীল চোখ, দশটি মাথারও ঝলক মেলে টিজারে। আর দেখা যায় লক্ষ্মণ এবং রামচন্দ্রের বানর সেনাকে।

'আদিপুরুষ'-এর শ্যুট শুরুর পর থেকেই কৃতী এবং প্রভাসের সম্পর্ক নিয়ে চর্চা শুরু হয়। ছবির টিজারেও রাম এবং সীতার রসায়নের ঝলক মেলে। তার পরেই রয়েছে লঙ্কায় গিয়ে শত্রুদের সঙ্গে বানরসেনার লড়াইয়ের দৃশ্য।

অতীতে ‘তানাজি’-র মতো ছবি তৈরি করেছেন ওম রাউত। জাতীয় পুরস্কারও এসেছে সেই ছবির ঝুলিতে। তবে 'আদিপুরুষ'-এর ভিএফএক্স নিয়ে কটাক্ষের মুখে পরিচালক। বলা হচ্ছে, এই ছবির তুলনায় বেশ কয়েক বছর আগে তৈরি হওয়া 'বাহুবলী'র ভিএফএক্সের মান ছিল উন্নত। দর্শকদের একাংশেরও মনে ধরেনি ছবির ভিএফএক্স নিয়ে একই অভিযোগ।

এ ছবি প্রসঙ্গে প্রভাস বলেন, 'প্রত্যেকটা চরিত্রই নতুন একটি চ্যালেঞ্জ নিয়ে আসে। কিন্তু এ ধরনের একটি চরিত্রে অভিনয় করতে পারা খুবই গর্বের। একই সঙ্গে অনেক দায়িত্বও এসে পড়ে। আশা করছি, আমাদের দেশের তরুণ প্রজন্মের এই ছবি ভালো লাগবে।'

;

বিটিভিতে আরও ৫ বছর চলবে সিসিমপুর



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
বিটিভিতে আরও ৫ বছর চলবে সিসিমপুর

বিটিভিতে আরও ৫ বছর চলবে সিসিমপুর

  • Font increase
  • Font Decrease

জনপ্রিয় শিশুতোষ সিরিজ সিসিমপুর আগামী আরও পাঁচ বছর বাংলাদেশ টেলিভিশনে (বিটিভি) সম্প্রচারিত হবে। সম্প্রতি বাংলাদেশ মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়, বাংলাদেশ টেলিভিশন এবং সিসিমপুরের নির্মাতা প্রতিষ্ঠান সিসেমি ওয়ার্কশপ বাংলাদেশ-এর মধ্যে এ বিষয়ক একটি ত্রিপক্ষীয় সম্প্রচার চুক্তি স্বাক্ষরিত হয়।


মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের পক্ষে শিশু একাডেমির মহাপরিচালক মোঃ শরিফুল ইসলাম, বাংলাদেশ টেলিভিশনের পক্ষে মহাপরিচালক মোঃ সোহরাব হোসেন এবং সিসেমি ওয়ার্কশপ বাংলাদেশ-এর পক্ষে কান্ট্রি ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ শাহ আলম চুক্তিতে স্বাক্ষর করেন।

এই চুক্তির ফলে শিশুদের প্রিয় বিনোদন ও শিক্ষামূলক অনুষ্ঠান সিসিমপুর আগামী পাঁচ বছর বিটিভিতে প্রতিদিন সম্প্রচারিত হবে। বিটিভিতে অনুষ্ঠানটির সম্প্রচার খরচ বহন করবে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয়। ইউএসএআইডি, বাংলাদেশের আর্থিক সহায়তায় অনুষ্ঠানটি নির্মাণ করে চলছে সিসেমি ওয়ার্কশপ বাংলাদেশ।


উল্লেখ্য, ২০২২ সালে শিশুতোষ অনুষ্ঠানের জন্য বিশ্বজুড়ে সমাদৃত কিডস্ক্রিন এওয়ার্ড অর্জন করেছে সিসিমপুর। ২০০৫ সালে ১৫ এপ্্িরল থেকে নিরবচ্ছিন্নভাবে বিটিভিতে সম্প্রচারিত হয়ে আসছে শিশুদের কাছে তুমুল জনপ্রিয় এই সিরিজটি। সিসিমপুর টেলিভিশন কার্যক্রমের পাশাপাশি এর ডিজিটাল এবং বিদ্যালয়ভিত্তিক কার্যক্রম অব্যাহত থাকবে।

;