‘আদিপুরুষ’ টিজার নিয়ে সমালোচনার ঝড়



স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
‘আদিপুরুষ’ টিজার নিয়ে সমালোচনার ঝড়

‘আদিপুরুষ’ টিজার নিয়ে সমালোচনার ঝড়

  • Font increase
  • Font Decrease

প্রভাস ও সাইফ আলী খান অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘আদিপুরুষ’। রোববার (২ অক্টোবর) প্রকাশ পেয়েছে সিনেমাটির প্রথম টিজার।

ওম রাউত পরিচালিত এই ছবিতে রামচন্দ্রের ভূমিকায় প্রভাস, 'সীতা' কৃতী স্যানন এবং লঙ্কেশের চরিত্রে অভিনয় করবেন সইফ আলি খান। ১ মিনিট ৪৬ সেকেন্ডের টিজার জুড়ে শুধুই তিন তারকা।

দেখা যাচ্ছে, সমুদ্রগর্ভে ধ্যানমগ্ন রাম। আর চারদিক থেকে তাঁকে ঘিরে ধরেছে শত্রুরা। তির-ধনুক নিয়েই তাদের সঙ্গে লড়াই করছেন তিনি। এর পরেই লঙ্কেশের আগমন। তাঁর নীল চোখ, দশটি মাথারও ঝলক মেলে টিজারে। আর দেখা যায় লক্ষ্মণ এবং রামচন্দ্রের বানর সেনাকে।

'আদিপুরুষ'-এর শ্যুট শুরুর পর থেকেই কৃতী এবং প্রভাসের সম্পর্ক নিয়ে চর্চা শুরু হয়। ছবির টিজারেও রাম এবং সীতার রসায়নের ঝলক মেলে। তার পরেই রয়েছে লঙ্কায় গিয়ে শত্রুদের সঙ্গে বানরসেনার লড়াইয়ের দৃশ্য।

অতীতে ‘তানাজি’-র মতো ছবি তৈরি করেছেন ওম রাউত। জাতীয় পুরস্কারও এসেছে সেই ছবির ঝুলিতে। তবে 'আদিপুরুষ'-এর ভিএফএক্স নিয়ে কটাক্ষের মুখে পরিচালক। বলা হচ্ছে, এই ছবির তুলনায় বেশ কয়েক বছর আগে তৈরি হওয়া 'বাহুবলী'র ভিএফএক্সের মান ছিল উন্নত। দর্শকদের একাংশেরও মনে ধরেনি ছবির ভিএফএক্স নিয়ে একই অভিযোগ।

এ ছবি প্রসঙ্গে প্রভাস বলেন, 'প্রত্যেকটা চরিত্রই নতুন একটি চ্যালেঞ্জ নিয়ে আসে। কিন্তু এ ধরনের একটি চরিত্রে অভিনয় করতে পারা খুবই গর্বের। একই সঙ্গে অনেক দায়িত্বও এসে পড়ে। আশা করছি, আমাদের দেশের তরুণ প্রজন্মের এই ছবি ভালো লাগবে।'

বিশ্বকাপের ট্রফি উন্মোচন করবেন দীপিকা!



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
ফাইল ছবি

ফাইল ছবি

  • Font increase
  • Font Decrease

'ফুটবল জ্বরে কাঁপছে বিশ্ব'। ফুটবল বিশ্বকাপের মাঠে ভারতীয়রা না থাকলেও মঞ্চে আছেন ঠিকই। নোরা ফাতেহি এর সাম্প্রতিক উদাহরণ। এবার সেই তালিকায় যুক্ত হচ্ছে বলিউড তারকা দীপিকা পাড়ুকোনের নাম।

ভারতের একাধিক গণমাধ্যম সূত্রে জানা যায়, আগামী ১৮ ডিসেম্বর কাতারের লুসান আইকনিক স্টেডিয়ামে বিশ্বকাপের ফাইনাল ম্যাচে ট্রফি উন্মোচন করার দায়িত্ব পেলেন এই বলিউড সুন্দরী ৷

বিষয়টি নিয়ে ফিফার তরফ থেকে কোনো বক্তব্য আন্তর্জাতিক গণমাধ্যমে উঠে আসেনি। তবে ভারতের প্রথম সারির গণমাধ্যমগুলোর সূত্র অনুযায়ী এই খবরই সত্যি হতে যাচ্ছে। এখন শুধু আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষা।

দীপিকাকে এর আগেও বিশ্বের অনেক সম্মানজনক আসরে দেখা গেছে। কান ফিল্ম ফেস্টিভ্য়ালে জুরি হিসেবে ডাক পেয়েছিলেন তিনি। বেশকিছু বিদেশি ব্র্যান্ডের সঙ্গেও এই অভিনেত্রী। তবে এবারই প্রথম ফুটবল বিশ্বকাপের মত আসরের মঞ্চে উঠবেন দীপিকা।

;

বিয়ে নিয়ে ভাবছেন কার্তিক? চান মায়ের ইচ্ছেপূরণ করতে



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
বিয়ে নিয়ে ভাবছেন কার্তিক? চান মায়ের ইচ্ছেপূরণ করতে

বিয়ে নিয়ে ভাবছেন কার্তিক? চান মায়ের ইচ্ছেপূরণ করতে

  • Font increase
  • Font Decrease

বলিউডের মোস্ট হ্যান্ডসাম ব্যাচেলার এখন কার্তিক আরিয়ান। স্বভাবতই বিয়ে-প্রেম নিয়ে প্রশ্ন তো উঠবেই। তবে জানেন কি কার্তিকের মা কি চান? ছেলের বিয়ে নিয়ে তার ভাবনা কিন্তু এক্কেবারে আলাদা। এক সাক্ষাৎকারে ফ্রেডি অভিনেতা নিজেই খোলসা করলেন সে কথা।

এক সাক্ষাৎকারে কার্তিক বিয়ের পরিকল্পনা নিয়ে জানালেন, ‘আমার মা চায় আমি আগামী ৩-৪ বছর মন দিয়ে কাজ করি। মা চায় না আমার মনযোগ অন্য কোথাও যাক। আমারও সব ফোকাস এখন কেরিয়ারে। কপাল ভালো পরিবারের পক্ষ থেকে কোনও চাপ নেই আমার উপরে বিয়ে করার। তবে হ্যাঁ জীবনে ভালোবাসার জায়গা অবশ্যই আছে।’

ইমতিয়াজ আলির ‘লাভ আজ কাল ২’ করার সময় কো-স্টার সারা আলি খানের প্রেমে পড়়েন। যদিও সে সম্পর্কের মেয়াদ ছিল খুবই কম। এই নিয়ে দুই তারকাই কখনও কথা বলেননি। এরপর কফি উইথ করণের চলতি সিজনে করণ জোহর এই ভেঙে যাওয়া প্রেমের খবরকে শিকার করেন।

২০১১ সালে লাভ রঞ্জনের প্যায়ার কা পঞ্চনামা দিয়ে পা রাখেন বলিউডে। সবচেয়ে বেশি পরিচিতি পান সোনু কে টিটু কে সুইটি দিয়ে। এরপর লুকোছুপি, লাভ আজ কাল ২, পতি পত্নী অর ও ছবিতে কাজ করেছেন। ২ ডিসেম্বর মুক্তি পেয়েছে ‘ফ্রেডি’। এই সিনেমায় অভিনেতার চরিত্রটি একেবারেই আলাদা ধরনের। যে দিনে ডাক্তার আর রাতে সিরিয়াল কিলার।

দিনকয়েক আগেই নিজের নতুন কাজ প্রসঙ্গে তিনি জানিয়েছিলেন, ‘আমি সত্যিই ভাবিত নই ফ্রেডি কেমন চলবে। কারণ আমি জানি দর্শকরা খুব বুদ্ধিমান। আমরা ৪৫ সেকেন্ড থেকে ১ মিনিটের একটা ট্রেলার দিয়েছি আর ওরা ওখান থেকে ছোট ছোট জিনিস বের করে উপভোগ করছে। আমার খুব ভালো লেগেছে যে ওরা এসব জিনিসও নোটিস করেছে। আমি নিজেও দর্শক হিসেবেই কোন সিনেমা দেখি। আমারও ভালো লাগে চমকে যেতে বা উত্তেজিত হতে। আমি ফ্রেডিকে আমার ফিল্মোগ্রাফির দুর্দান্ত সংযোজন হিসেবেই দেখছি।’

;

কাজল আরিফের নতুন গানে মডেল শিপন-সিফাত



বিনোদন ডেস্ক, বার্তা ২৪.কম
কাজল আরিফের নতুন গানে মডেল শিপন-সিফাত

কাজল আরিফের নতুন গানে মডেল শিপন-সিফাত

  • Font increase
  • Font Decrease

এই প্রজন্মের গায়ক কাজল আরিফের নতুন গানে মডেল হলেন শিপন মিত্র এবং নাইরুজ সিফাত। এই গানে আরও দেখা যাবে ফারুক আহমেদ, জাভেদ চৌধরী, সাদাবসহ অনেকে।

কাজল আরিফ বলেন, আমার নতুন এই গানের শিরোনাম ‘দুখের মুসাফির’। মানিকগন্জের জমিদার বাড়ি এবং সেখানকার মনোরম লোকেশনে সম্পন্ন হয়েছে কাজটি। গীতিকার মিজাহারুল ইসলাম,সুর কাজল আরিফ ও সুব্রত সুমন, মিউজিক সালমান জাইম। আশা করি, কাজটি সবার ভালোলাগবে।

বিশ্বকাপ উম্মাদনা শেষ হলে গানটি রিলিজ দিতে চান শিল্পী কাজল আরিফ। গানটির ভিডিও পরিচালনা করেছেন সৌমিত্র ঘোষ ইমন ও সৌরভ নিলয় ।

;

নির্মাতা রুবায়েত মাহমুদের সিরিজে আবরার



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
নির্মাতা রুবায়েত মাহমুদের সিরিজে আবরার

নির্মাতা রুবায়েত মাহমুদের সিরিজে আবরার

  • Font increase
  • Font Decrease

আবরার চৌধুরী। রাজধানীর ইব্রাহীম মেডিকেল কলেজে (বারডেম) চতুর্থ বর্ষে পড়াশোনা করছেন । কিছুদিন পরই হয় যাবেন ডাক্তার । আর এমন সময় শোবিজে দুটি কাজ শেষ করলেন।

সম্প্রতি আবরার নির্মাতা রুবায়েত মাহমুদের নতুন ওয়েব সিরিজ ‘কাবাডি’-তে অভিনয় করলেন ।

আবরার চৌধুরী বলেন, শোবিজে কাজ শুরু করেছি কিছুদিন হলো। কালের কন্ঠ পত্রিকার ফ্যাশন পাতায় মডেল হিসেবে কাজ করেছি কয়েকবার । তবে অভিনয়ে এই প্রথম কাজ করলাম । কাবাডি ওয়েব সিরিজে একজন টিভি সাংবাদিকের চরিত্রে কাজ করেছি। চরিত্রটি ছোট হলেও এটি অনেক গুরুত্বপূর্ণ ।

এছাড়া শাফিন আহমেদ সৈকত ভাইয়ের পরিচালনায় গ্রামীণ ফোনের ওভিসিতে কাজ করলাম। সবমিলে ভালো কিছু নির্মাতার দারুণ কিছু কাজ করার ইচ্ছে আছে।

ডাক্তার আবীর চৌধুরী ও মা লুচি চৌধুরীর একমাত্র সন্তান আবরার চৌধুরী বাবা-মার দোয়া নিয়েই সামনে শোবিজের পথটা চলতে চান ।

;