শাকিবের উদ্দেশে অপু : ৭২টি ছবি, কোটি টাকার কাবিন, বউ...

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

শাকিব খান ও অপু বিশ্ব

শাকিব খান ও অপু বিশ্ব

ঢালিউড সুপারস্টার শাকিব খানের ক্যারিয়ারের ২৫ বছর পূর্তি ছিল গতকাল (২৮ মে)। ২৫টি কেক কেটে চলচ্চিত্রে নিজের রজতজয়ন্তী উৎযাপন করেছেন শাকিব খান। ভক্ত-অনুরাগীদের ভালোবাসায়ও সিক্ত হয়েছেন নায়ক। এখনো তাকে শুভেচ্ছা জানাচ্ছেন ভক্ত-অনুরাগী, পরিচালক, প্রযোজকসহ সতীর্থরা।

শাকিব খানকে শুভেচ্ছাবার্তা পাঠাতে ভোলেননি সাবেক স্ত্রী ও তার সবচেয়ে বেশি ছবির নায়িকা অপু বিশ্বাস। গতকাল শাকিবকে অভিনন্দন জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্ট দিয়েছেন এই অভিনেত্রী। যদিও ক্যাপশনে কিছুটা রহস্যের জাল বুনেছেন অপু।

বিজ্ঞাপন

তিনি লিখেছেন, ‘৭২টি ছবি, কোটি টাকার কাবিন, বউ এবং সন্তান আব্রাহাম খান জয়।’ এরপর শাকিব খানকে উদ্দেশ করে লিখেছেন, ‘অনেক শুভেচ্ছা বাবুর বাবা।’

সামাজিক যোগাযোগমাধ্যমে দেওয়া পোস্টে ৭২টি ছবির কথা লিখে একসঙ্গে এই জুটিকে নিয়ে নির্মিত ছায়াছবির সংখ্যা বুঝিয়েছেন অপু বিশ্বাস। তবে বাকী অংশটি নিয়ে রহর‌্য রেখেছেন তিনি।

বিজ্ঞাপন
গতকাল বউ সাজের এই ছবিটিও পোস্ট করেছেন অপু বিশ্বাস। সব মিলিয়ে চলছে জল্পনা

অপু শুভেচ্ছা জানালেও শাকিবের বিশেষ দিনে কোনো পোস্ট বা শুভেচ্ছাবার্তা দিতে দেখা যায়নি নায়কের আরেক সন্তান শেহজাদ খান বীরের মা চিত্রনায়িকা শবনম বুবলীকে।

এদিকে, শাকিবের বিশেষ দিনটি উপলক্ষে প্রকাশ্যে গতকালই প্রকাশিত হয়েছে পবিত্র ঈদুল আজহায় মুক্তির অপেক্ষায় থাকা তার সিনেমা ‘তুফান’-এর প্রথম গান। ‘লাগে উরাধুরা’ শিরোনামের গানটি নিয়ে অল্প সময়ের মধ্যেই চর্চা শুরু হয় অন্তর্জালে।