বেবি বাম্প নিয়ে সিনেমার প্রচারে, তবুও প্রশ্নবিদ্ধ দীপিকা!

  • মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

দীপিকার যে বেবি বাম্প দেখা যাচ্ছে সেটি হতে পারে ফেক!

দীপিকার যে বেবি বাম্প দেখা যাচ্ছে সেটি হতে পারে ফেক!

বলিউড সুপারস্টার দীপিকা পাড়ুকোনের মা হওয়ার খবর সামনে আসার পর থেকেই নেটিজেনদের একাংশ খবরটি বিশ্বাস করতে চাননি! অবশেষে বেবি বাম্প নিয়ে প্রকাশ্যে আসেন এই প্রখ্যাত তারকা। একাধিকবার বেবি বাম্পের ছবিও প্রকাশ করেছেন সোশ্যাল মিডিয়ায়।

সদ্য সমাপ্ত লোকসভা নির্বাচনে মুম্বাইয়ে স্বামী রণবীরের সঙ্গে ভোট দিতে আসার সময়ই দীপিকার বেবি বাম্প দেখা গিয়েছিল। তবে এবার নিজের প্রতিক্ষীত ‘কল্কি ২৮৯৮ এডি’ ছবির এক ইভেন্টে বেবি বাম্প নিয়ে হাজির হন দীপিকা। গত বুধবার সোশ্যাল মিডিয়ায় দীপিকা সেই ছবিও পোস্ট করেন। তাতে দেখা যায় কালো রঙের লং পোশাকে দীপিকা। আর সেখানেই তিনি তার বেবি বাম্পে হাত দিয়ে পোজ দিয়েছেন। মুখে একগাল হাসি। অন্য ছবিতে শুধুমাত্র তার বেবি বাম্পকে হাইলাইট করা হয়েছে। এই ছবি পোস্ট করে দীপিকা ক্যাপশনে লেখেন, ‘ব্যস, যথেষ্ট। আমার এখন খিদে পেয়েছে।’ আর তাতেই শুভেচ্ছা বার্তা লিখে পাঠাচ্ছেন ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা।

বিজ্ঞাপন
‘কল্কি ২৮৯৮ এডি’ ছবির ইভেন্টে দীপিকা, প্রভাস ও অমিতাভ বচ্চন

দীপিকা অন্তঃসত্ত্বা হওয়ার খবর শেয়ার করে নেওয়ার পরেও শ্যুটিং চালিয়ে গিয়েছিলেন তার নতুন ছবির। সেই সময়ে স্পষ্ট ছিল না তার বেবি বাম্প। অনেকেই সেই সময়ে মনে করেছিলেন, সম্ভবত সারোগেসি পদ্ধতির মাধ্যমে দীপিকার সন্তান পৃথিবীতে আসছে। এমনকি বেবি বাম্প দেখার পরও অনেকে দীপিকার মাতৃত্ব নিয়ে সন্দেহ প্রকাশ করছেন। শুধু নেটিজেন নয়, ড. গৌরী আগারওয়াল নামে একজন চিকিৎসকও সাংবাদিক শুভঙ্কর মিশ্র’র জনপ্রিয় হিন্দি পডকাস্টে বলিউডে সারোগেসি’র প্রবণতা নিয়ে কথা বলতে গিয়ে তুলে এনেছেন দীপিকার প্রসঙ্গ!

উপস্থাপক শুভঙ্কর তাকে প্রশ্ন করেন, রণবীর কাপুর আর আলিয়া ভাটের কন্যা রাহাও কী তাহলে সারোগেসির মাধ্যমে হয়েছে? ড. গৌরী আগারওয়াল বলেন, এখন আর সেটি বলা যাচ্ছে না। কারণ তাদের কন্যা সন্তান হয়েছে। সারোগেসি হলে অবশ্যই সন্তানটি পুত্র হতো!

দীপিকার যে বেবি বাম্প দেখা যাচ্ছে সেটি হতে পারে ফেক!

এরপর উপস্থাপক দীপিকার বেবি বাম্পের বিষয়টি সামনে আনলে সেই চিকিৎসক বলেন, দীপিকার বিষয়টি সময়ই বলে দেবে। তার যে বেবি বাম্প দেখা যাচ্ছে সেটি হতে পারে ফেক!

প্রসঙ্গত, দীপিকা ও রণবীর ফেব্রুয়ারিতেই ঘোষণা করেন যে তারা দুই থেকে তিন হতে চলেছেন। চলতি বছরের সেপ্টেম্বরেই তাদের প্রথম সন্তান আসতে চলেছে। ২০১৮ সালের নভেম্বরে বিয়ে হয় দীপিকা-রণবীরের। বিয়ের ৬ বছর পর তাদের জীবনে নতুন অতিথি আসছে। মা হতে চলেছেন তিনি, নিজের খেয়াল রাখার সঙ্গে সঙ্গে বজায় রাখছেন কাজও। পরিচালক নাগ অশ্বিনীর কল্কি ছবিতে দেখা যাবে দীপিকাকে। সায়েন্স ফিকশন এই ছবিতে দেখা যাবে প্রভাস, অমিতাভ বচ্চন, কমল হাসান, রানা ডাগুবাতি, দিশা পাটানিসহ একাধিক তারকাকে।

‘কল্কি ২৮৯৮ এডি’ ছবির ইভেন্টে বেবি বাম্প নিয়ে হাজির হন দীপিকা