প্রেম করতে মন চাইলে করতাম : পরীমণি

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

পরীমণি / ছবি : ফেসবুক

পরীমণি / ছবি : ফেসবুক

জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণি বরাবরই কারণে-অকারণে আলোচনায় মুখরিত থাকেন। কখনো ক্যারিয়ার আবার কখনো প্রেম-বিয়ে-বিচ্ছেদ নিয়ে শিরোনামে উঠে আসেন তিনি। বর্তমানে সিঙ্গেল মাদার হিসেবে সময় পার করছেন এই নায়িকা।

তবে পরীর প্রেম-বিয়ে নিয়ে কৌতূহলের শেষ নেই দর্শকের। কেননা একাধিক প্রেম, বিয়ে কিংবা বিচ্ছেদের কারণে পরী বারবার হয়েছেন সংবাদের শিরোনাম। দর্শকের মনে প্রশ্ন, পরী কী আসলেই একাকি জীবন কাটাচ্ছেন? নাকি চুপিচুপি নতুন সম্পর্কে জড়িয়েছেন?

বিজ্ঞাপন
পরীমণি / ছবি : ফেসবুক

সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশনের ঈদ অনুষ্ঠানে হাজির হয়ে এই প্রশ্নেরই জবাব দিলেন চিত্রনায়িকা। সেখানে পরীকে প্রশ্ন করা হয়, বর্তমানে তিনি সিঙ্গেল কি না? জবাবে তিনি বলেন, হ্যাঁ, আমি আজীবনের জন্য সিঙ্গেল।

এরপরই পরীমণি বলেন, বিয়ের পরে কেউ কখনও সিঙ্গেল হয় না। বিয়ের পরে হয় ডিভোর্সড। আর তাই আমি এখন ডিভোর্সি। 

পরীর কোলে দত্তক নেওয়া কন্যা

এই চিত্রনায়িকা আরও বলেন, আগে কোনো কিছু মনে চাইলে তা করে ফেলতাম। প্রেম করতে মন চাইলে করতাম। আর এখন প্রেম করতেই ইচ্ছা হয় না। এটা ছাড়া বাকি সবই করা হয় আমার।

এ অভিনেত্রীর নানা মারা যাওয়ার পর বেশ কিছুদিন থমকে ছিলেন তিনি। তবে গত রোজার ঈদে কাজের ফাকে দেশে ফিরে বিশেষ বিশেষ সময়ের ছবি ও ভিডিও দেন তিনি। যেখানে বেশির ভাগ ছবি ও ভিডিওতে দেখা যায় পরী-রাজ্যের ভালোবাসার গল্পের বার্তা। এছাড়াও মা পরীর পোশাকে এসেছে ভিন্নতা। শাড়ি ও সেলোয়ার-কামিজে পরীর মাতৃত্বের রূপ যেন আরও মায়াময় হয়ে ফুটে ওঠে। সব সময় সন্তাকে সাথে নিয়ে ঘুরে বেড়ান তিনি। তবে এখন একটি সন্তান নয় দুটি সন্তানের দ্বায়িত্ব পালন করছেন মা পরী।

কলকাতার ফেলুবক্সি ছবিতে এই লুকে দেখা যাবে পরীকে

পরীমণি সর্বশেষ ‘রঙিলা কিতাব’ নামের একটি ওয়েব সিরিজের কাজ করছেন। এটি নির্মাণ করছেন ‘দেবী’খ্যাত নির্মাতা অনম বিশ্বাস। যেখানে পরীমণিকে দেখা যাবে সুপ্তি নামের একটি চরিত্রে। এ ছাড়াও ওপার বাংলার সিনেমাতেও অভিনয় করেছেন এই অভিনেত্রী।