গাড়ি-বাড়ি উপহার পাওয়া নিয়ে মুখ খুললেন মাহি



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
মাহিয়া মাহি / ছবি : ফেসবুক

মাহিয়া মাহি / ছবি : ফেসবুক

  • Font increase
  • Font Decrease

এক যুগ আগে জাজ মাল্টিমিডিয়ার হাত ধরে সুপারহিট ‘ভালোবাসার রঙ’ ছবির মাধ্যমে শোবিজে আসেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। জাজের ১৬-১৭টি চলচ্চিত্রে দেখা গেছে তাকে মাহিকে। এরপর একটা সময় মাহি ও জাজের কর্ণধার আব্দুল আজিজের প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়ে এবং নানা বিতর্কে সে সময় জাজ থেকে বেরিয়ে যান মাহি।

সম্প্রতি প্রতিষ্ঠানটির কর্ণধার জানিয়েছেন, মাহিকে তিনি দুটি গাড়ি ও একটি ফ্ল্যাট কিনে দিয়েছিলেন। এমন মন্তব্যের প্রেক্ষিতে এতদিন কথা না বললেও এবার বিষয়টি নিয়ে এক ভিডিও সাক্ষাৎকারে মুখ খুললেন নায়িকা।

মাহিয়া মাহি / ছবি : ফেসবুক

আব্দুল আজিজের কাছ থেকে গাড়ি-বাড়ি উপহার পাওয়া প্রসঙ্গে জানতে চাইলে মজার ছলে মাহিয়া মাহি বলেন, ‘চারটা ছিল! কেন কমিয়ে বলল!’ এরপর নায়িকা বলেন, ‘অগ্নিকন্যা-এই ট্যাগটা যারা আমার নামের সঙ্গে জুড়ে দিয়েছে, আমি তাদের কাছে কৃতজ্ঞ। সুতরাং আমি একবার যাদের কাছে কৃতজ্ঞ, তাদেরকে কখনোই খাটো করে কথা বলতে চাই না এবং আমি পারবও না। আজিজ ভাই থেকে শুরু করে পুরো জাজ মাল্টিমিডিয়া, তারা আমাকে আজকের মাহিয়া মাহি বানিয়েছে। সুতরাং ফ্ল্যাট, গাড়ি-এগুলোতো অনেক ক্ষুদ্র বিষয়। তারা যদি এটা বলে থাকে, আমি এ নিয়ে কোনো কিছু বলব না। আমার কাছে জাজকে অনেক সম্মানের একটা জায়গায় রেখেছি, আজীবন রাখব; এটা নিয়ে কোনো কিছু বলব না।’

মাহিয়া মাহি / ছবি : ফেসবুক

মাহি জানিয়েছেন, জাজকে তিনি যে সম্মান দেন, ঠিক তেমনটাই আশা করেন জাজের কাছ থেকেও। আব্দুল আজিজের উদ্দেশে অনুরোধ করে মাহি বলেন, ‘আমি যেহেতু আপনাদেরকে (জাজ) সম্মান করি, সেই সম্মানটা আমিও চাইব যে আপনারাও আমাকে সবসময় দিয়ে আসবেন। আমি তাদেরকে অনুরোধ করছি, আমার মনে হয় সামনে এ ধরনের কোনো কিছু আর শোনা যাবে না।’

ভিডিও কলে আনুশকাকে হারিকেনের তাণ্ডব দেখালেন বিরাট কোহলি



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
ছবি: ক্রিকেটার বিরাট কোহলি ও তার স্ত্রী আনুশকা শর্মা। (সংগৃহীত)

ছবি: ক্রিকেটার বিরাট কোহলি ও তার স্ত্রী আনুশকা শর্মা। (সংগৃহীত)

  • Font increase
  • Font Decrease

সামাজিক যোগাযোগ মাধ্যমে সবসময় নেটিজেনদের আলোচনায় থাকেন ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি ও তার স্ত্রী বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। নিজেদের সুন্দর মুহূর্ত কিংবা খুনসুটি যেটাই হোক না কেন, ভক্তদের সঙ্গে শেয়ার করে তাদের মন জয় করার সুযোগ হাতছাড়া করতে চান না এই দম্পতি। এবারও তার ব্যতিক্রম হয়নি। প্রতিবেদন- এনডিটিভি।

ইনস্টাগ্রামের একটি ভাইরাল ভিডিওতে দেখা যায়, ভারতীয় ক্রিকেটার তার স্ত্রী আনুশকা শর্মাকে ভিডিও কল করছেন। সেখানে তিনি আটলান্টিক মহাসাগরে সৃষ্ট প্রবল শক্তিশালী হারিকেন বেরিলের ফলে বার্বাডোসের বৈরী আবহাওয়া দেখাচ্ছেন।

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় ক্রিকেট দলের জয়ের পর বার্বাডোসে আটকা পড়েছেন বিরাট। সেখানে থেকেও তিনি স্ত্রী ও তাদের সন্তান- ভামিকা ও আকায়েরকে হারিকেনের তাণ্ডব দেখাতে ভুলে যাননি।

সম্প্রতি টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের পর তার স্ত্রীকে উৎসর্গ করে ইনস্টাগ্রামে পোস্ট করেন বিরাট কোহলি। সেখানে তিনি লিখেছেন, ‘এত দূর থেকে তোমাকে আমার ভালোবাসা ছাড়া দেওয়ার কিছু নেই। তুমি সবসময় আমাকে নম্র, স্থির ও সৎ থাকতে সাহায্য করেছ। এই বিজয় যতটা আমার, ততটাই তোমার। আমার সাথে থাকার জন্য তোমাকে ধন্যবাদ ও ভালোবাসা।’ এই পোস্টে আনুশকা ‘লাভ ইমোজি’ দিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন।

এদিকে আনুশকা শর্মা তার ক্রিকেটার স্বামীকে ঘরে ফেরার তাগিদ দিয়ে আরেকটি পোস্ট করেন। সেখানে তিনি বিশ্বকাপ হাতে এবং কাঁধে ভারতের পতাকা মোড়ানো ছবি দিয়ে লিখেছেন, ‘আমি এই মানুষটিকে (বিরাট) ভালোবাসি। তোমাকে বাড়িতে ডাকতে পেরে ভালো লাগছে। এই উদযাপনের জন্য এক গ্লাস ঝলমলে জল (স্পার্কলিং ওয়াটার) নিয়ে আসো।’

;

অনন্ত আম্বানির বিয়েতে এবার অ্যাডেল, আরও থাকছেন যারা



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টে, অ্যাডেলে

অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টে, অ্যাডেলে

  • Font increase
  • Font Decrease

মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও শিল্পপতি বীরেন মার্চেন্টের মেয়ে রাধিকা মার্চেন্টের বিয়ের আনুষ্ঠানিকতা চলছে বেশ কয়েক মাস ধরেই। তাদের প্রাক-বিবাহের প্রথম ও দ্বিতীয় অনুষ্ঠানে রীতিমতো বলিউড তারকাদের মেলা বসেছিল। শুধু তাই নয়, গান গেয়েছেন হলিউডের রিয়ান্না ও কেটি পেরির মতো বিশ্ববিখ্যাত তারকারা।

১২ থেকে ১৪ জুলাই অনুষ্ঠিত হতে যাচ্ছে বিয়ের মূল আনুষ্ঠানিকতা। ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টুডে জানিয়েছে, মুম্বাইতে হতে যাওয়া এ অনুষ্ঠানেও বসবে তারার মেলা। তাদের তথ্যমতে, অনন্ত ও রাধিকার বিয়েতে পারফর্ম করতে পারেন বিশ্বসংগীতের বড় তিন তারকা অ্যাডেল, ড্রেক ও লানা দেল রে।

ড্রেক ও লানা দেল রে

আরেকটি সূত্র জানিয়েছে, এই তিন তারকার বিয়েতে পারফর্ম করার ব্যাপারটি অনেকটাই নিশ্চিত। এরই মধ্যে বিয়ের নিমন্ত্রণপত্র অতিথিদের কাছে পৌঁছাতে শুরু করেছে। তবে এই নিমন্ত্রণ জানানো হয়েছে সোনালি রঙের একটি বাক্স পাঠিয়ে। চকচকে এই বাক্সে ছিল শিল্প, সংস্কৃতি ও আধ্যাত্মিকতার মিশেল। এই নিমন্ত্রণপত্র পেয়েছেন, এমন একজন বাক্সটি খোলার ভিডিও করেছেন। এটি ছিল পাঁচ মিনিটের।

গত ২৯ জুন আম্বানির মুম্বাইয়ের বাসভবনে পূজার মধ্য দিয়ে অন্তত ও রাধিকার বিয়ের মূল আনুষ্ঠানিকতা শুরু হবে। ১২ জুলাই চার হাত এক হবে মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে। বিয়ের অনুষ্ঠানটি চলবে তিন দিন ধরে। বিয়ের পরদিন হবে শুভ আশীর্বাদ ও মঙ্গল উৎসব। আর এর পরদিন হবে বিবাহোত্তর সংবর্ধনা।


;

লোকার্নো ফিল্ম ফেস্টিভ্যালে যে কারণে অ্যাওয়ার্ড পাচ্ছেন শাহরুখ



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
শাহরুখ খান

শাহরুখ খান

  • Font increase
  • Font Decrease

বিশ্বের মর্যাদাপূর্ণ চলচ্চিত্র উৎসব লোকার্নো ফিল্ম ফেস্টিভ্যালে ক্যারিয়ার অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ডে ভূষিত হতে চলেছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। গতকাল (২ জুলাই) ফেস্টিভ্যাল ওয়েবসাইট ঘোষণা করেছে যে পুরস্কারটি বলিউড সুপারস্টারের ভারতীয় সিনেমায় অসাধারণ ক্যারিয়ারের সম্মানে প্রদান করা হচ্ছে।

একটি বিবৃতিতে লোকার্নো ফিল্ম ফেস্টিভ্যালের শৈল্পিক পরিচালক জিওনা এ. নাজারো বলেছেন, ‘শাহরুখ খানের মতো জীবন্ত কিংবদন্তীকে লোকার্নোতে স্বাগত জানানো একটি স্বপ্ন পূরণ! ভারতীয় চলচ্চিত্রে তার অবদান অভূতপূর্ব। শাহরুখ খান এমন একজন রাজা যিনি তাকে মুকুট তুলে দেওয়া দর্শকদের কাছ থেকে কখনোই হারাননি। এই সাহসী শিল্পী সর্বদা নিজেকে চ্যালেঞ্জ করতে ইচ্ছুক এবং বিশ্বজুড়ে তার ভক্তরা তার চলচ্চিত্রগুলি থেকে যা আশা করেন, তাদের আস্থা তিনি পূরণ করেন। তিনি একজন সত্যিকারের ‘পিপলস হিরো’, পরিশীলিত এবং ডাউন টু আর্থ। শাহরুখ খান আমাদের সময়ের কিংবদন্তী।’

শাহরুখ খান

জানা গেছে, আগামী ১০ আগস্ট ওপেন-এয়ার ভেন্যু পিয়াজা গ্র্যান্ডে পুরস্কার গ্রহণ করবেন শাহরুখ খান। এদিন সঞ্জয় লীলা বানসালি পরিচালিত তার কালজয়ী সিনেমা ‘দেবদাস’ প্রদর্শিত হবে এই উৎসবে। এর পরদিন শাহরুখ ‘ফোরাম অ্যাট স্প্যাজিও সিনেমা’তে একটি বিশেষ সাক্ষাৎকারেও উপস্থিত থাকবেন।

দীর্ঘ সাড়ে চার বছরের বিরতির পর গত বছরটি ছিল শাহরুখ খানের জন্য গুরুত্বপূর্ণ বছর। পরপর তিনটি সুপারহিট সিনেমা দিয়ে নিজের হারানো রাজত্ব ফিরে পেয়েছেন কিং খান।

শাহরুখ খান

‘পাঠান’ ও ‘জওয়ান’-এর মতো অলটাইম ব্লকবাস্টার দিয়েছেন, রাজকুমার হিরানির সঙ্গে দিয়েছেন ‘ডানকি’র মতো হিট। এক বছরে আড়াই হাজার কোটি টাকা আয়ের রেকর্ডও গড়েছেন ভারতীয় সিনেমায়।

;

ব্ল্যাক পিংকয়ের রোজের সঙ্গে নাম জড়ালো চা ইউনয়ো’র



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
চা ইউনয়ো এবং রোজ

চা ইউনয়ো এবং রোজ

  • Font increase
  • Font Decrease

প্রিয় তারকার যাবতীয় ব্যাপার জানার ক্ষেত্রে ভক্তদের মধ্যে ব্যাপক আগ্রহ দেখা যায়। বিশেষ করে তাদের ব্যকি্তগত ব্যাপারগুলোতে যেন আগ্রহ আরও বেশি থাকে। অনেক সময় সঠিক তথ্য পাওয়া না গেলে ভক্তরাই নিজে থেকে অনুসন্ধানী হয়ে ওঠে।   

দক্ষিণ কোরিয়ার বিখ্যাত ব্যান্ড ব্ল্যাক পিংক’য়ের অন্যতম শিল্পী রোজ। সাধারণত তাকে ছেলেদের থেকে কিছুটা দূরত্ব বজায় রাখতেই দেখা যায়। তবে তারও লাভ ইন্ট্রেস্টের খোঁজ করা বন্ধ করেনি ভক্তরা।

সম্প্রতি রোজের সঙ্গে সম্পর্কের গুঞ্জন উঠেছে আরেক ব্যান্ডদল অ্যাসট্রোর সদস্য এবং অভিনেতা চা ইউনয়ো’র। ভক্তরা রোজের সম্পর্কের সূত্র খুঁজতে বেশ গভীরে চলে গেছে। ২০২১ সাল থেকে এই অবধি সামাজিক যোগাযোগ মাধ্যম এই দুই তারকার বিভিন্ন সময়ের উপস্থিতিকে দুইয়ে দুইয়ে চার মিলিয়ে ভক্তরা একরকম যোগসূত্র স্থাপন করেছে। সবচেয়ে প্রথমে একই শিল্প প্রদর্শনীতে এই দু‘জনকে আলাদাভাবে দেখা যায়। নিজ নিজ একাউন্ট থেকে তারা ভিন্ন ভিন্ন ছবি প্রকাশ করেছিল। এই একইরকম মিল এরপর বেশ কয়েকবার দেখা গিয়েছে।

২০২২ সালের ‘প্যারিস ফ্যাশন উইক’- এর আমন্ত্রণে যাওয়ার পরও একই দিনে তারা দু’জন কাকতালীয়ভাবে একই রেস্তোরায় খাবার খেতে গিয়েছিল। তাদের সেই ছবিগুলোও ভক্তদের নজরে আসে। এছাড়া এর মাঝে আরও অনেক ছবিতে তাদের একই ভঙ্গিতে ছবি তুলতেও দেখা যায়।

এইসব দেখে ভক্তদের মধ্যে আগে থেকেই নানারকম গুঞ্জন চলছিল। এইসব গুঞ্জনের মাত্রা আরও বেড়ে যায় গত বছর। ২০২৩ সালে ব্ল্যাক পিংকের একটি শো দেখতে আসেন চা ইউন। শুধু তাই নয়, শো’য়ের পর ‘আফটার পার্টি’তেও তাকে দেখা গেছে।

শুধু সেখানেই নয়, জাপানের টিমল্যাব প্ল্যানেট মিউজিয়াম থেকেও তারা ছবি পোস্ট করেন। যদিও ছবিগুলো কয়েকদিনের ব্যবধানে পোস্ট করা হয়, তবুও ভক্তদের সন্দেহের আগুনে আবার ঘি পড়ে। যদিও দুই তারকার একজনও এই ব্যাপারে কোনো তথ্য দেননি। তবে, ভক্তরা তাদের দু’জনকে একসঙ্গে দেখতে পাওয়ার ব্যাপারে উতে্তজনা প্রকাশ করছে।   

   

;