৫ দিনে ৭২৫ কোটি আয় করল ‘কাল্কি’



বিনোদন ডেস্ক বার্তা২৪.কম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

বলিউড সিনেমা ‘কাল্কি ২৮৯৮ এডি’র অশ্বমেধের ঘোড়া যেন লাগামহীন ভাবে ছুটছে। পরিণত হয়েছে ব্লকবাস্টার রূপে। সুপারস্টার প্রভাস ও দীপিকা পাড়ুকোন অভিনীত সিনেমাটি মুক্তির মাত্র চার দিনেই বিশ্বজুড়ে ৫০০ কোটির সীমানা ছাড়িয়েছে।

দক্ষিণী সিনেমার তারকা অভিনেতা প্রভাস। তার অভিনীত বহুল আলোচিত সিনেমা ‘কল্কি ২৮৯৮ এডি’। নাগ অশ্বিন পরিচালিত এ সিনেমায় তার সহশিল্পী হিসেবে রয়েছেন অমিতাভ বচ্চন, কমল হাসান, দীপিকা পাড়ুকোন, দিশা পাটানির মতো শিল্পীরা।

স্যাকনিল্কের তথ্য অনুসারে, ‘কল্কি ২৮৯৮ এডি’ সিনেমা মুক্তির ৫ দিনে শুধু ভারতে আয় করেছে ৩৬৯ কোটি রুপি। বিশ্বব্যাপী সিনেমাটির মোট আয় দাঁড়িয়েছে ৫১৫ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ৭২৫ কোটি ৫১ লাখ টাকার বেশি)।

করোনা সংকটসহ নানা কারণে পিছিয়ে যায় ৬০০ কোটি রুপি বাজেটের এ সিনেমার মুক্তি। সব বাধা পেরিয়ে গত ২৭ জুন বিশ্বের ৫ হাজার ৬০০ পর্দায় মুক্তি পেয়েছে সিনেমাটি। মুক্তির পর বক্স অফিসে ঝড় তুলেছে এটি। মুক্তির প্রথম দিনে সবচেয়ে বেশি আয় করা ভারতীয় সিনেমার তালিকায় ‘কল্কি ২৮৯৮ এডি’ তৃতীয়। প্রথম ও দ্বিতীয় অবস্থানে রয়েছে ‘ট্রিপল আর’ ও ‘বাহুবলি টু’।

সুনয়নাকে বিয়ে করছেন দুবাইয়ের বিখ্যাত ইউটিউবার খালিদ!



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
খালিদ আল আমেরি ও সুনয়না

খালিদ আল আমেরি ও সুনয়না

  • Font increase
  • Font Decrease

দুবাইয়ের জনপ্রিয় ইউটিউবার খালিদ আল আমেরি বিয়ে করতে যাচ্ছেন ভারতের তামিল সিনেমার অভিনেত্রী সুনয়নাকে। সোশ্যাল মিডিয়ায় তাদের বিয়ের খবর নিয়ে এমনই গুঞ্জন ছড়িয়ে পড়েছে। তাই এ মুহূর্তে নেটপাড়ায় টক অব দ্য টপিকে পরিণত হয়েছে নতুন এ জুটি।

গত ২৫ জুন বাগদান সারেন ইউটিউবার খালিদ। বাগদানের পর এ বিষয়ে ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবিও শেয়ার করেন তিনি। যে ছবিতে খালিদ ও তার হবু স্ত্রীর বাগদানের আংটি স্পষ্ট দেখা যায় দুজনের অনামিকা আঙুলে। এরপর থেকেই খালিদের ভক্তরা জানার অপেক্ষায় ছিলেন কাকে বিয়ে করতে চলেছেন এ ইউটিউবার। ভক্তদের সে জানার আগ্রহ আরও বাড়িয়ে দিয়েছে একটি গুঞ্জন।

সুনয়না

সম্প্রতি গুঞ্জন উঠেছে, খালিদ তার প্রথম স্ত্রী দুবাইয়ের ইউটিউবার সালমা মোহাম্মদকে চলতি বছরের ১৪ ফেব্রুয়ারি ডিভোর্স দেয়ার পর ভারতীয় অভিনেত্রীকে বিয়ে করতে চলেছেন।

খালিদের সঙ্গে সুনয়নার নাম জড়ানোর কারণও রয়েছে। সোশ্যাল মিডিয়া স্ক্রল করে দেখা যায়, সম্প্রতি খালিদ বাগদানের যে ছবিটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ঠিক সে রকমই একটি ছবি চলতি বছরের ৫ জুন ইনস্টাগ্রামে শেয়ার করেন সুনয়না। আর সে পোস্টে লাইকও দিয়েছেন খালিদ।

তাছাড়া দুবাইয়ের এ ইউটিউবারের অনেক বন্ধু-বান্ধব আছে ভারতের চেন্নাইয়ে। সম্প্রতি বন্ধুদের সঙ্গে সাক্ষাৎ করতে চেন্নাইয়েও এসেছিলেন তিনি। তাই নেটিজেনরা মনে করছেন, চেন্নাইয়ের বন্ধু সার্কেল থেকেই আলাপ খালিদ ও সুনয়নার।

খালিদ আল আমেরি

তবে সত্যিই তামিল সিনেমার অভিনেত্রী সুনয়নার সাথে দুবাইয়ের ইউটিউবার খালিদের বিয়ে হচ্ছে কি না তা এখনও বলা যাচ্ছে না। কারণ এ বিষয়ে এখনও কোনো স্পষ্ট মন্তব্য করেননি সুনয়না ও খালিদ।

;

ভিকির ‘হাজত’-এ রওনক-তৌসিফের অভিনয়যুদ্ধ, দ্বিতীয় পর্ব চায় দর্শক



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
‘হাজত’ নাটকে তৌসিফ মাহবুব ও রওনক হাসান

‘হাজত’ নাটকে তৌসিফ মাহবুব ও রওনক হাসান

  • Font increase
  • Font Decrease

ঊনবিংশ শতাব্দীর গল্পে নির্মিত নাটক ‘হাজত’ প্রচারে আসার পর বেশ প্রশংসা কুড়াচ্ছে। ভিকি জাহেদ পরিচালিত এই নাটকটি এখন পর্যন্ত দেখেছেন সতেরো লাখেরও বেশি দর্শক। এতে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব, রওনক হাসানের মতো গুণী শিল্পীরা।

নাটকটি দেখে ইউটিউবে কেউ মন্তব্য করেছেন, ‘বিংশ শতাব্দীতে এসে ঊনবিংশ শতাব্দীর স্বাদ! অসাধারণ, অসাধারণ, অসাধারণ ছিল।’ আবার কেউ কেউ লিখেছেন, ‘রাফসান হক! আবারো পুনর্জন্মের গন্ধ পাচ্ছি।’

গল্প এবং অভিনয় নিয়ে প্রশংসা করেছেন অনেকেই। বেশিরভাগ দর্শক আবার চাইছে নাটকটির দ্বিতীয় পর্ব। 

তৌসিফ মাহবুব বলেন, ‘এই কাজটা করার শুরু থেকেই একটা গুড ফিল কাজ করছিল। মনে হয়েছিল ভালো কিছু একটা হবে। যদিও এতে কোনো নায়িকা নেই, রওনক ভাই, অপু ভাই ছিলেন। ভিকি ভাই বরাবরের মতোই অসাধারণ। অনেকেই গল্পের শেষের একটা ডায়লগ নিয়ে বলছে, ইকবাল হক নাকি রাফসান হকের বাবা। এই প্রসঙ্গে আমার কিছু না বলাই ভালো। পরিচালকই বলুক।’

‘রেডরাম’ ওয়েব কনটেন্টের জন্য গত বছর ডেইলি স্টার ওটিটি অ্যাওয়ার্ড পেয়েছেন নির্মাতা ভিকি জাহেদ

অন্যদিকে নির্মাতা ভিকি জাহেদ বলেন, ‘দর্শক পছন্দ করেছেন, ভালো ভালো রিভিউ দিচ্ছেন। বেশিরভাগ দর্শকই দেখলাম দ্বিতীয় পর্ব চাইছে। অনেকে এটাকে আবার পুনর্জন্ম সিরিজের সঙ্গে মেলাচ্ছেন। এটা ভালো লাগছে। এমনটাই চেয়েছিলাম।’

আকবর হায়দার মুন্নার প্রযোজনায় ‘হাজত’ নাটকটি দেখা যাচ্ছে ক্লাব ইলেভেন এন্টারটেইনমেন্ট ইউটিউব চ্যানেলে।

;

বিয়ে ভেঙে গেলে নেটিজেনরা খুশি হবেন? প্রশ্ন চমকের স্বামীর!



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
বিয়ের দিনে চমক ও তার স্বামী নাসির

বিয়ের দিনে চমক ও তার স্বামী নাসির

  • Font increase
  • Font Decrease

ছোটপর্দার উঠতি নায়িকা হয়েও বিয়ে নিয়ে ভালোই চমক দেখাচ্ছেন রুকাইয়া জাহান চমক! ৯০০ টাকার শাড়ি পরে মাত্র ৯ টাকা কাবিনে বিয়ে করে আলোচনায় উঠে আসার পরই তার বিয়ের ওপর নজর লেগেছে অনেকেরই। বাদ যায়নি গণমাধ্যমও। তাইতো এই বিয়ে নিয়ে বেরিয়ে আসছে একের পর এক নতুন তথ্য।

এই যেমন, গত দুইদিন ধরে চমকের স্বামীর জীবনের অতীতের চাঞ্চল্যকর তথ্য পেয়েছে গণমাধ্যম। আজ আবার সেই বিষয়ের ওপর ভিত্তি করে নিজের ফেসবুকে ভিডিও বার্তা প্রকাশ করে আলোচনায় উঠে এসেছেন তার স্বামী নাসির। 

‘আই অ্যাম স্যরি চমক’ ক্যাপশনে ফেসবুকে একটি ভিডিও বার্তা প্রকাশ করলেন আজমান নাসির। চমক হলেন নাসিরের তৃতীয় স্ত্রী। অভিনেত্রীর স্বামীর আগের দুটি বিয়ের সংবাদ গণমাধ্যমে প্রকাশ হওয়ার পরপরই তোলপাড় শুরু হয় শোবিজে।

চমকের এই ভালোবাসার বিয়ে কী ভাঙতে বসেছে। চমকের স্বামী কী এসব ঘটনা লুকিয়েছে? নানা প্রশ্ন সামনে আসতে থাকে। ঘটনার সত্যতাও পাওয়া গেলো নাসিরের ভিডিও বার্তা থেকেই। চমকের স্বামী বলেন, সংবাদ প্রকাশের পর চমকের সামনে মুখ দেখাতে পারছি না।

বাগদানের দিনে চমক ও তার স্বামী নাসির

আজমান নাসির বলেছেন, শরিয়ত মেনেই দুটি বিয়ে করেছিলেন তিনি এবং ডিভোর্সও দিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় ৯ টাকা দেনমোহরে বিয়ে ৯ দিন টিকবে না মন্তব্য ঘিরে কষ্ট পাচ্ছেন তিনি। বিয়ে ভেঙে গেলে নেটিজেনরা খুশি হবেন কি না জানতে চেয়েছেন।

তিনি বলেছেন, চমক আমার অতীত সম্পর্কে জানতেও চায়নি। আমরা ভালোবেসে বিয়ে করেছি। আমরা সারাটি জীবন সুখে শান্তিতে কাটাতে চেয়েছি। চমকের মতো মেয়েকে ভাগ্য গুণে পেয়েছেন বলেও জানান নাসির। ভিডিও বার্তায় আগের স্ত্রীরা প্রতারণা করেছেন বলেছেন। তবে কী প্রতারণা করেছেন সেটি বলেননি।

২০২৪ সালের ২১ জুন হঠাৎ করেই সামাজিক যোগাযোগমাধ্যমে বিয়ের ছবি প্রকাশ করেন অভিনেত্রী চমক। স্বামী আজমান নাসিরকে নিয়ে সরাসরি খোলামেলা কিছু বলেননি তিনি।

নাসিরের প্রথম বিয়ে ২০০৮ সালের ১০ জুন। বিয়ের মাস খানেক পর স্টুডেন্ট ভিসায় স্ত্রী সামান্তা ইসলামকে নিয়ে লন্ডনে পড়াশোনা করতে যান তিনি। সূত্রটি বলছে, অর্থের জোগান না থাকায় শেষ পর্যন্ত পড়াশোনার পাঠ না চুকিয়েই দেশে ফেরেন তারা। এরপর ২০১১ সালের নভেম্বরে তাদের ঘরে কন্যাসন্তানের জন্ম হয়। কিন্তু দাম্পত্যকলহে ২০১৬ সালের জুন সামান্তার সঙ্গে ডিভোর্স হয় নাসিরের।

প্রথম সংসারে থাকাকালীন সময়েই নাসিরের জীবনে আসে এক মডেল। ওই মডেল এখন চলচ্চিত্রে নাম লিখিয়েছেন। সেই মডেল কাম নায়িকার ‘ডেডবডি’ নামে একটি সিনেমা মুক্তিও পেয়েছে। তবে সাড়া ফেলতে পারেনি। সেই প্রেম অবশ্য বেশিদিন টেকেনি। নাসিরের অর্থনৈতিক অবস্থা ভালো না জানার পরেই কেটে পড়েন মডেল।

বিয়ের দিনে চমক ও তার স্বামী নাসির

এর মধ্যে লামিয়া ফারহিনের সঙ্গে সম্পর্কে জড়ান নাসির। লামিয়া সম্ভ্রান্ত পরিবারের মেয়ে। অর্থবিত্ত কোনো কিছুতেই কমতি ছিল না। নাসিরের প্রেমের ফাঁদে পড়েন তিনি। প্রেমের সম্পর্ক থেকে ২০১৮ সালের ১৮ জুলাই বিয়ে সম্পন্ন করেন তারা।

এরপর ২০২০ সালের ডিসেম্বরে এই ঘরেও আসে কন্যাসন্তান। তারপর ২০২৩ সালের অক্টোবর আনুষ্ঠানিক বিচ্ছেদ হয় তাদের। তার একবছর না পেরুতেই নাসিরের তৃতীয় স্ত্রী হন ছোটপর্দার অভিনেত্রী চমক।

;

‘তুফান’-এর পর রাফীর নতুন প্রজেক্ট বঙ্গ’র ‘ব্ল্যাক মানি’



মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম
পরিচালক রাফী ও বঙ্গ'র চিফ কন্টেন্ট অফিসার মুশফিকুর রহমান চুক্তি স্বাক্ষর করেন

পরিচালক রাফী ও বঙ্গ'র চিফ কন্টেন্ট অফিসার মুশফিকুর রহমান চুক্তি স্বাক্ষর করেন

  • Font increase
  • Font Decrease

এ সময়ের দেশের অন্যতম হিট মেকার রায়হান রাফী। তার ‘তুফান’ সিনেমাটি এখন দেশে ও বিদেশের সিনেমা হলে চলেছে মহাসমারোহে। শুধু বড়পর্দা নয়, রাফী এরইমধ্যে নিজেকে প্রমাণ করেছেন ওয়েবের দুনিয়ায়ও। তার একাধিক সফল ওয়েব সিরিজ ও ওয়েব ফিল্ম রয়েছে তার ঝুলিতে।

এই জনপ্রিয় নির্মাতা এবার আসছেন দেশের জনপ্রিয় ডিজিটাল প্ল্যাটফর্ম বঙ্গ’র ওয়েব সিরিজ ‘ব্ল্যাক মানি’ নিয়ে। সম্প্রতি বঙ্গ’র অফিসে পরিচালক রাফী ও বঙ্গ'র চিফ কন্টেন্ট অফিসার মুশফিকুর রহমান মঞ্জু’র মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়। তবে এই সিরিজে কোন তারকারা অভিনয় করবেন তা এখনো জানাতে নারাজ নির্মাতা কিংবা প্ল্যাটফর্ম।

এ প্রসঙ্গে পরিচালক রাফী বলেন, “ব্ল্যাক মানি’ বঙ্গ’র সাথে আমার প্রথম কাজ। সাধারণত আমি যে ধরণের গল্প পর্দায় বলার চেষ্টা করি, এটি সেটি থেকে অনেকটাই ভিন্ন। বঙ্গ'র সাথে এরকম একটা প্রজেক্টে কাজ করতে পেরে আমি অনেক আনন্দিত।”

প্রযোজক মুশফিকুর রহমান মঞ্জু বলেন, “রাফী এদেশের এমন একজন নির্মাতা যে তার প্রথম কাজ ‘পোড়ামন-২’ দিযেই তার স্বাতন্ত্র ও সক্ষমতা প্রমাণে সফল। রাফীর প্রতি আমার মুগ্ধতা সেই পোড়ামন-২ থেকেই। পরবর্তিতে, আমরা বঙ্গ থেকে রাফীর ‘পোড়ামন-২’ এবং ‘দহন’ সিনেমা দুটির ডিজিটাল ডিস্ট্রিবিউশন রাইটস গ্রহণ করি। দুটো ছবিই বঙ্গ’র দর্শকনন্দিত হয়। আর এখনে তো দেশে ও প্রবাসে রাফীর ‘তুফান’ অভূতপূর্ব সফলতা দেখিয়েছে।’’

ওয়েব সিরিজ ‘ব্ল্যাক মানি’র নেপথ্যে কাজ করবেন এই মানুষগুলো

তিনি আরও বলেন, ‘‘ব্ল্যাক মানি’ গল্পটি রাফী আমাকে এই বছরের শুরুতেই শোনায়। যার ধারাবাহিকতায় গত ২ জুলাই তার সাথে আমাদের চুক্তি স্বাক্ষরিত হয়। ‘ব্ল্যাক মানি’ নিয়ে আমরা বঙ্গ পরিবার অত্যন্ত আশাবাদি। আমি বিশ্বাস করি এটিও রায়হান রাফীর আরেকটি সফল কাজ হবে। বাংলা কন্টেন্ট আরও একধাপ এগিয়ে যাবে দেশে এবং প্রবাসে ।”

বঙ্গ এ দেশের শীর্ষস্থানীয় ডিজিটাল কনটেন্ট প্ল্যাটফর্ম। যা সিনেমা, ওয়েব সিরিজ, ওয়েব ফিল্ম, নাটক, ডাবিংকৃত সিরিজসহ নানা রকম অরিজিনাল কনটেন্ট নিয়ে এর দর্শকদের বিস্তৃত এক বিনোদনের সুযোগ করে দেয়। উচ্চমানের বিনোদন প্রদানের প্রতিশ্রুতি নিয়ে, বঙ্গ বিভিন্ন ও আকর্ষণীয় কনটেন্ট খুঁজছেন এমন দর্শকদের জন্য প্রিয় গন্তব্য হিসাবে অব্যাহত রয়েছে। বঙ্গ’র জনপ্রিয় সব কন্টেন্টগুলোর মধ্যে রয়েছে "ফিমেল ৪," "অসময়," "লাভ স্টোরিজ," "হোটেল রিলাক্স," ও "শার্ক ট্যাঙ্ক বাংলাদেশ।" এছাড়াও, বঙ্গ’তে টি-স্পোর্টস রয়েছে, যেখানে দর্শকরা কোপা আমেরিকা, ইউরো কাপ ইত্যাদি বিশ্বের জনপ্রিয় সব টুর্নামেন্ট দেখতে পারেন।

;