ববির হাতে চড় খেলেও ঋতুপর্ণা ফেরাননি পলাশকে!

  • মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ববি, রাশিদ পলাশ ও ঋতুপর্ণা

ববি, রাশিদ পলাশ ও ঋতুপর্ণা

গত ঈদুল আযহায় মুক্তিপ্রাপ্ত ‘ময়ূরাক্ষী’ সিনেমাটি বেশ ভালোই আলোচনায় জন্ম দেয় সোশ্যাল মিডিয়ায়।

ছবির প্রশংসা কিংবা বক্স অফিস সাফল্য নয়, নায়িকা ববির হাতে এ ছবির নির্মাতা রাশিদ পলাশ চড় খেয়ে বেশ আলোচনায় আসেন!

বিজ্ঞাপন
ইয়ামিন হক ববি

তবে দমে যাবার পাত্র নন এই নির্মাতা। ববি তাকে অপমান করলেও কলকাতার প্রখ্যাত ঋতুপর্ণা সেনগুপ্ত তাকে সমীহ করেছেন। তাইতো পলাশের নতুন ছবিতে অভিনয়ের প্রস্তাব পেয়ে তাকে ফেরাননি ঋতু।

রাশিদ পলাশ তার নতুন ছবির ঘোষণা দিয়েছেন। নাম ‘তরী’। ছবির প্রধান চরিত্রে অভিনয় করবেন ঋতুপর্ণা সেনগুপ্ত। নির্মাতা গণমাধ্যমকে বলেছেন, ‘ঋতুপর্ণার সঙ্গে আমার আলাপ হয়েছে। তিনি গল্প শুনে আমাদের চলচ্চিত্রে কাজ করার বিষয়ে সম্মতি দিয়েছেন। এর মধ্যে আমরা আনুষ্ঠানিক বিষয়গুলো ঠিক করে ফেলবো।’

বিজ্ঞাপন
ঋতুপর্ণা সেনগুপ্ত

রাশিদ পলাশের ‘তরী’তে ঋতুপর্ণার এখনো চুক্তি স্বাক্ষর না হলেও ইতোমধ্যে সিনেমার শুটিং শুরু হয়েছে। পরিচালক জানিয়েছেন, কিছু অংশের কাজ হয়েছে রাজশাহীতে। বাকি অংশের শুটিং সেপ্টেম্বর থেকে শুরু করার পরিকল্পনা রয়েছে। মূলত তখনই ঋতুপর্ণার অংশের কাজ করার পরিকল্পনা রয়েছে। এ ছবিতে ঋতুপর্ণাকে চলচ্চিত্রের এক্সট্রা আর্টিস্টের ভূমিকায় (সিনেমার মূল শিল্পীদের পেছনে বা পাশে কিছু ছোট ছোট চরিত্র থাকে, যাদের ‘এক্সট্রা’ বলা হয়) দেখা যাবে।

‘তরী’ সিনেমায় আর কোন কোন শিল্পী অভিনয় করছেন এখনই জানাতে চান না নির্মাতা। ছবিটির গল্প আহাদুর রহমানের, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন গোলাম রাব্বানী। পুণ্য ফিল্মসের ব্যানারে এ বছরই শুটিং-ডাবিং শেষ করে ছবিটি মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে পরিচালকের।

ঋতুপর্ণা সেনগুপ্ত