করোনা আক্রান্ত হয়ে হাসপাতাল পর্যন্ত ববিতা

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ফরিদা আক্তার ববিতা

ফরিদা আক্তার ববিতা

করোনা আক্রান্ত হয়েছেন ঢালিউডের কিংবদন্তি নায়িকা ববিতা। শুধু তাই নয়, টানা চার দিন হাসপাতালে তিনি। তবে এখন আর ভয়ের কিছু নেই। ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর তিনি এখন করোনা নেগেটিভ। এরপর চিকিৎসকের পরামর্শে তিনি বাসায় ফিরে যান। আপাতত সুস্থ আছেন তবে শারীরিক দুর্বলতা এখনো পুরোপুরি কাটিয়ে উঠতে পারেননি ববিতা। এ খবর বার্তা২৪.কমকে জানিয়েছেন তার ছোট বোন জনপ্রিয় চিত্রনায়িকা চম্পা।

তিনি জানান, কয়েক দিন ধরে শরীরে ব্যথা অনুভব করছিলেন আপা। জ্বর ছিল না, তবে অস্বস্তি লাগছিল। এরপর পরীক্ষা–নিরীক্ষা শেষে জানতে পারেন করোনা পজিটিভ হওয়ার খবরটি। কালক্ষেপণ না করে দ্রুত হাসপাতালে ভর্তি করানো হয়। ১৮ জুলাই ববিতাকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয় তাকে।

বিজ্ঞাপন
ফরিদা আক্তার ববিতা

চম্পা আরও বলেন, ‘এমনিতে দেশের সার্বিক অবস্থা ভালো নয়। এর মধ্যে আপার করোনায় আক্রান্তের খবরে আমরা ঘাবড়ে যাই। একা মানুষ, কীভাবে কী করবে, বুঝে উঠতে পারছিলাম না। তারপর বড় আপা (প্রখ্যাত নায়িকা সুচন্দা) ও আমরা মিলে দ্রুত হাসপাতালে ভর্তি করানোর সিদ্ধান্ত নিই। টানা চার দিন থাকার পর করোনা নেগেটিভ রেজাল্ট আসে।’

এর আগেও একবার করোনা আক্রান্ত হয়েছিলেন ববিতা। চম্পা জানান, সেবার এতটা কষ্ট পাননি, এবার যেমনটা পেয়েছেন।

বিজ্ঞাপন
ববিতা, সুচন্দা, চম্পা- ঢালিউডের তিন কন্যা

ববিতার একমাত্র ছেলে অনিক বেশ কয়েক বছর ধরেই কানাডায় থাকেন। পড়াশোনা শেষে সেখানেই চাকরি করছেন। ছেলের কাছে সময় কাটাতে বছরের একটা নির্দিষ্ট সময় পর সেখানে যান ববিতা। এর মধ্যেও কানাডায় যাওয়ার কথা ছিল। কিন্তু এই অসুখের কারণে টিকিট বাতিল করতে হয়েছে তাকে। 

বাংলাদেশি চলচ্চিত্রের অন্যতম অভিনেত্রী ফরিদা আক্তার ববিতা। তিনি আটবার ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার’ পেয়েছেন। তার অভিনীত অসংখ্য চলচ্চিত্র কালজয় করেছে। তবে দীর্ঘদির তিনি চলচ্চিত্রে অভিনয় থেকে দূরে আছেন। মনের মতো চরিত্র পাননি বলে আর অভিনয় করেননি এমনটিই জানান সবসময়।

তরুণী ববিতা