মমতার হস্তক্ষেপে টালিউডে স্বস্তি

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাৎ করেন পরিচালক গৌতম ঘোষ, অভিনেতা প্রসেনজিৎ, দেব ও মন্ত্রী অরূপ বিশ্বাস

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাৎ করেন পরিচালক গৌতম ঘোষ, অভিনেতা প্রসেনজিৎ, দেব ও মন্ত্রী অরূপ বিশ্বাস

টানা দুই দিনের অচলাবস্থা কাটিয়ে চেনা ছন্দে ফিরল টালিউড। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হস্তক্ষেপে আজ বুধবার সকাল থেকে টালিগঞ্জের স্টুডিওপাড়ায় শুটিং শুরু হয়েছে বলে জানিয়েছে সংবাদ প্রতিদিন।

শুটিংয়ে ফিরতে পেরে স্টুডিওপাড়ায় খুশির হাওয়া বইছে। টালিগঞ্জের টেকনিশিয়ানস স্টুডিওতে গতকাল মঙ্গলবার রাতেই মিষ্টি বিতরণ করা হয়।

বিজ্ঞাপন

সংবাদ প্রতিদিন লিখেছে, বুধবার সকালে ভারতলক্ষ্মী স্টুডিওতে একটি ধারাবাহিকের শুটিং করেছেন কাঞ্চন মল্লিক। টেকনিশিয়ানস স্টুডিওতে জি বাংলার ‘ডায়মন্ড দিদি জিন্দাবাদ’ ধারাবাহিকের শুটিং হয়েছে।

পরিচালক রাহুল মুখোপাধ্যায়কে নিয়ে টালিউডের ফেডারেশন অব সিনে টেকনিশিয়ানস অ্যান্ড ওয়ার্কার্স অব ইস্টার্ন ইন্ডিয়া ও পরিচালকদের মধ্যে মতপার্থক্যের জেরে গত সোমবার থেকে কার্যত অচল ছিল টালিউড।

বিজ্ঞাপন

চলমান সংকটে সরব হয়েছেন অরিন্দম শীল, গৌতম ঘোষ, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়সহ পশ্চিমবঙ্গের নির্মাতা, অভিনয়শিল্পীরা


সোম ও মঙ্গলবার দুই দিন সিনেমা, সিরিয়াল কিংবা ওয়েব সিরিজ-সব ধরনের শুটিং বন্ধ ছিল। উদ্ভূত পরিস্থিতিতে গতকাল পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাৎ করেন পরিচালক গৌতম ঘোষ, অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, অভিনেতা দেব ও মন্ত্রী অরূপ বিশ্বাস।

মমতা বন্দ্যোপাধ্যায় নির্দেশ দেন, ইন্ডাস্ট্রিতে কাউকে নিষিদ্ধ করা যাবে না। তবে কেউ কোনো ভুল করলে তাকে ক্ষতিপূরণ দিতে হবে।

পরিচালকদের পক্ষ থেকে গৌতম ঘোষ জানান, শুটিং নিয়ে ফেডারেশনের চালু থাকা নিয়মে বদল আনা হচ্ছে। একটা কমিটি তৈরি করে ফেডারেশনের নিয়ম-সংক্রান্ত বিষয়গুলো পর্যালোচনা করা হবে। সেই কমিটির প্রতিবেদনের ওপর ভিত্তি করে নতুন নিয়ম নভেম্বর থেকে চালু করার কথা বলেছেন মুখ্যমন্ত্রী।