শ্রদ্ধা কাপুর এখন শীর্ষে, ছাড়িয়ে গেলেন প্রিয়াঙ্কাকেও !

  • মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

শ্রদ্ধা কাপুর ও প্রিয়াঙ্কা চোপড়া

শ্রদ্ধা কাপুর ও প্রিয়াঙ্কা চোপড়া

বলিউড সুপারস্টার শ্রদ্ধা কাপুরকে তার ভক্তরা কতোটা ভালোবাসেন তার প্রমাণ দিলেন আরেকবার। তার অভিনীত ‘স্ত্রী ২’ সুপারহিট করার পর এবার প্রিয় তারকাকে বলিউডের শীর্ষ অবস্থানে পৌঁছে দিলেন ভক্তরাই!

মাত্র দুদিন আগেই ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে টপকে ইন্সটাগ্রাম ফলোয়ারের দিক দিয়ে ভারতের তৃতীয় ব্যক্তি হয়ে খবরের শিরোনামে আসেন শ্রদ্ধা। আর এবার দ্বিতীয় অবস্থানে থাকা সুপারস্টার প্রিয়াঙ্কা চোপড়াকেও পেছনে ফেলে দিলেন তিনি।

বিজ্ঞাপন

এর মাধ্যমে শ্রদ্ধা হয়ে গেলেন ভারতের দ্বিতীয় ব্যক্তি। এই তালিকায় এখন তিনি শুধুমাত্র পিছিয়ে রয়েছেন ভারতের বিখ্যাত ক্রিকেটার বিরাট কোহলির থেকে। তবে প্রিয়াঙ্কাকে পেছনে ফেলার মাধ্যমে বলিউড তথা ভারতীয় শোবিজ তারকাদের মধ্যে শীর্ষে  উঠে গেলো শ্রদ্ধা কাপুরের নাম।

প্রিয়াঙ্কা চোপড়াকে টপকে শ্রদ্ধা কাপুর এখন শীর্ষে

এখন শ্রদ্ধার ইন্সটাগ্রাম ফলোয়ার সংখ্যা ৯১.৯ মিলিয়ন। আর প্রিয়াঙ্কা আটকে আছেন ৯১.৮ মিলিয়নে। তবে অনেক আগে থেকেই ভারতে ইন্সটাগ্রাম অনুসারির দিক দিয়ে শীর্ষে অবস্থান করছেন ক্রিকেট তারকা বিরাট কোহলি। তার ফলোয়ার সংখ্যা এখন ২৭০ মিলিয়ন।

বিজ্ঞাপন

এই তালিকায় শ্রদ্ধা শুরু থেকেই ভালো অবস্থানে থাকলেও আলিয়া ভাট, দীপিকা পাড়ুকোন, সালমান খান, ক্যাটরিনা কাইফ ও জ্যাকুলিন ফার্নান্দেজদের মতো বলিউড তারকাদের সঙ্গে পেরে ওঠেননি।

আলিয়া ভাট, ক্যাটরিনা কাইফ ও দীপিকা পাড়ুকোন

তবে করোনার পর থেকেই শ্রদ্ধার অনুসারি হু হু করে বাড়তে থাকে। তিনি ধীরে ধীরে সবাইকে পেছনে ফেলে দেন। যদিও আলিয়া আর দীপিকাকে ছাড়িয়ে যেতে তার একটু বেশি সময় লেগেছে।

শোবিজ তারকাদের মধ্যে শ্রদ্ধা আর দীপিকার পরেই আছেন আলিয়া ভাট (৮৫.২ মিলিয়ন)। ৬ষ্ঠ অবস্থানে থাকা ক্যাটরিনা কাইফের ফলোয়ার সংখ্যা ৮০.৪ মিলিয়ন। দীপিকা এখন রয়েছেন ৭ম অবস্থানে। তার ফলোয়ার সংখ্যা এখন ৭৯.৯ মিলিয়ন। এর ঠিক পরেই রয়েছেন গায়িকা নেহা কাক্কার (৭৮.৭ মিলিয়ন)। বলিউডের অভিনেতাদের মধ্যে সবচেয়ে বেশি ফলোয়ার সালমান খানের (৬৯.৩ মিলিয়ন)। তিনি আছেন বলিউড তারকাদের মধ্যে ১০ম অবস্থানে।

শ্রদ্ধা কাপুর

বলিউডের সুপারস্টার অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের সময়টা দারুণ কাটছে। পেশাগত জীবনে সদ্য দারুণ সফলতা এসেছে শ্রদ্ধার। তার অভিনীত ‘স্ত্রী ২’ ছবিটি এ বছরের অন্যতম ব্যবসাসফল সিনেমা হতে চলেছে। গত ১৫ আগস্ট মুক্তি পাওয়া হরর কমেডি ছবিটি এরইমধ্যে ৪৩০ কোটি রুপি আয় করেছে। যারমধ্যে শুধু ভারতেই আয় ৪১০ কোটি।

এছাড়া সম্প্রতি খবর এসেছে, এই গ্ল্যামার গার্লকে দেখা যাবে বলিউডের গ্রিক গত’খ্যাত অভিনেতা হৃত্বিক রোশনের ক্যারিয়ারের অন্যতম সফল ছবি ‘কৃষ’-এর নতুন কিস্তিতে। অর্থাৎ ‘কৃষ ৪’-এর নায়িকা হতে চলেছেন শ্রদ্ধা।

বলিউডের অন্যতম দুই গ্ল্যামারাস তারকা শ্রদ্ধা কাপুর ও হৃত্বিক রোশন প্রথমবার একসঙ্গে পর্দায় আসছেন