ফ্লেক্স (ওহ, ওহ, ওহ) গানের তরুণ র‍্যাপারের মৃত্যু

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

মার্কিন র‍্যাপার রিচ হোমি কোয়ান

মার্কিন র‍্যাপার রিচ হোমি কোয়ান

‘ফ্লেক্স (ওহ, ওহ, ওহ)’, ‘টাইপ অব ওয়ে’ ইত্যাদি গানের জন্য পরিচিত ৩৪ বছর বয়সী মার্কিন র‍্যাপার রিচ হোমি কোয়ান। তবে এখন আর তিনি এই পৃথিবীতে নেই। গতকাল বৃহস্পতিবার যুক্তরাষ্ট্রের জর্জিয়ার আটলান্টায় তার মৃত্যু হয় বলে জানিয়েছেন চলচ্চিত্রবিষয়ক মার্কিন গণমাধ্যম ভ্যারাইটি। তবে তরুণ এই গায়কের মৃত্যুর কারণ জানা যায়নি।

মূল নাম ডিকোটস ডিভন্টি হলেও কোয়ান নামেই পরিচিতি পান তিনি। ২০১৩ সালে ‘টাইপ অব ওয়ে’ গান দিয়ে মূল ধারার র‍্যাপ সংগীতে পরিচিতি পান কোয়ান। পরে ২০১৫ সালে মুক্তি পায় তার সবচেয়ে আলোচিত গানগুলোর একটি ‘ফ্লেক্স’। এককভাবে গান করা ছাড়াও এ সময়ের আলোচিত কয়েকজন র‍্যাপারের সঙ্গেও গান প্রকাশ করেছেন কোয়ান।

বিজ্ঞাপন

একক র‌্যাপ গানের পাশাপাশি তিনি ২ চাইঞ্জ, ইয়ং থাং, গুচি মানে, ট্রিনিডেড জেমস-এর মতো বিশ্বের বিখ্যাত শিল্পীর সঙ্গে মিউজিক্যাল কোলাবোরেশন করেছিলেন। সেই গানগুলোও রিচ হোমি কোয়ানকে বিশ্বব্যাপী আলাদা পরিচিতি এনে দেয়। তার গান বিইটি অ্যাওয়ার্ডে হিপহপ শাখায় একাধিক মনোনয়ন পেয়েছিলো। 

মার্কিন র‍্যাপার রিচ হোমি কোয়ান

১৯৮৯ সালের ৪ অক্টোবর আটলান্টায় জন্মগ্রহণ করেন কোয়ান, চলে গেলেন নিজের জন্ম শহরেই। রিচ হোমি কোয়ানের মৃত্যুতের র‍্যাপ সংগীতাঙ্গনে শোকের ছায়া। সামাজিক যোগাযোগমাধ্যমে শোক জানিয়েছেন তার ভক্ত, অনুসারী থেকে সংগীতশিল্পীরা।

বিজ্ঞাপন