ছেলেকেও কি অভিনেতা বানাবেন পরীমণি?

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

পরীর কোলে পূণ্য । ছবি: ফেসবুক

পরীর কোলে পূণ্য । ছবি: ফেসবুক

রাজার ছেলে হবে রাজা, তেমনই শোবিজ তারকাদের সন্তানরা হবে নতুন দিনের তারকা- এই ধারণা নিয়ে এতদিন বলিউডে রাজত্ব করে এসেছেন বহু স্টারকিড। ঢালিউডেও এই চল প্রচলিত হয়ে আসছে। তেমনটিই কি হতে চলেছে এক সময়ের আলোচিত তারকা দম্পতি শরিফুল রাজ আর পরীমনির পুত্র শাহীম মুহাম্মদ পুণ্য?

নয়তো পরী নিজেই ছেলেকে নিয়ে কেন বলবেন যে তার মধ্যে এখন থেকেই তিনি স্টারডম (একজন তারকার মধ্যে যে ধরনের পার্সোনালিটি থাকে) দেখতে পান!

বিজ্ঞাপন

গতকাল (১২ সেপ্টেম্বর) রাতে ফেসবুকে একটি ভিডিও শেয়ার করেছেন পরীমণি। ভিডিওটিতে দেখা গেছে, গাড়ির জানালা দিয়ে একঝাঁক পথশিশুদের উদ্দেশ্য করে হাত নাড়াচ্ছেন ছোট্ট পুন্য। শুধু তাই নয়, এই সময় সকলের উদ্দেশে তাকে উড়ন্ত চুম্বনও (ফ্লাইং কিস) ছুড়ে মারতে দেখা যায়। যেমন সুপারস্টাররা তাদের ভক্তদের উদ্দেশে ফ্লাইং কিস ছুড়ে দেন!

গতকালের সেই ভিডিওতে পূণ্য । ছবি: ফেসবুক

সেই পোস্টের ক্যাপশনেই পরীমণি লেখেন, ‘আমি ওর মধ্যে এখনই একটা স্টারডম দেখতে পাই। ভীষণ রকম লিডারশীপ ব্যাপারটাও তার মধ্যে আছে। খুব সহজে সবার সাথে মিশে যাওয়ার একটা দারুণ গুণ তার এই ছোট্ট থেকেই হচ্ছে। সবার ভালোবাসা কেড়ে নেয় সে কীভাবে যেন! আমি শুধু মুগ্ধ হয়ে দেখি। দেখতেই থাকি! একজন মানবিক মানুষ হয়ে জগতে পুণ্যের আলো ছড়াও বাজান আমার। দোয়া।’

বিজ্ঞাপন

২০২১ সালে গুণী নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের নির্মিত চলচ্চিত্র ‘গুণিন’-এর সেটে অভিনেতা শরিফুল রাজ ও পরীমনির পরিচয় ও প্রেম। পরবর্তীতে সেই বছর তাদের প্রেম গড়ায় পরিণয়ে। অতঃপর ২০২২ সালের ১০ আগস্ট জন্ম হয় পুণ্যর। চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর থেকে ছেলেকে একাই সামলাচ্ছেন পরীমনি।

পরীর কোলে পূণ্য । ছবি: ফেসবুক