‘উড়তা পাঞ্জাব’-এর সাফল্যের ৮ বছর পর আলিয়া-দিলজিৎ

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

আলিয়া ভাট ও দিলজিৎ দোসাঞ্জ

আলিয়া ভাট ও দিলজিৎ দোসাঞ্জ

প্রথমবারের মত ‘উড়তা পাঞ্জাব’ সিনেমাতে একসঙ্গে অভিনয় করেছিলেন বলিউড সুপারস্টার আলিয়া ভাট আর পাঞ্জাবের অত্যন্ত জনপ্রিয় গায়ক ও অভিনেতা দিলজিৎ দোসাঞ্জ। যদিও সেই ছবিতে তারা জুটি বেঁধে অভিনয় করেননি। আলিয়ার বিপরীতে ছিলেন শাহেদ কাপুর আর দিলজিতের নায়িকা ছিলেন কারিনা কাপুর খান। ছবিটি সে বছরের অন্যতম ব্যবসাসফল। এমনকি এই ছবিতে অভিনয় করে আলিয়া, শাহেদ ও দিলজিৎ ফিল্মফেয়ার পুরস্কার অর্জন করেন।

এরমধ্যে পেরিয়ে গেছে ৮টি বছর। আর কোন ছবিতে একসঙ্গে দেখা যায়নি আলিয়া আর দিলজিৎকে। তবে আবারও নতুন ছবিতে একসঙ্গে ফিরছেন এই দুই তারকা। 

বিজ্ঞাপন

কন্যা রাহার জন্মের পর পর্দায় ফিরছেন ভাট। মুক্তির অপেক্ষায় তার পরবর্তী সিনেমা ‘জিগরা’। আর সেখানেই দীর্ঘ আট বছর পর এক হচ্ছেন আলিয়া ভাট এবং দিলজিৎ দোসাঞ্জ। 

Caption

অভিনেতার পাশাপাশি গায়ক হিসেবেও দিলজিৎ দারুণ দক্ষ। আলিয়াও এর আগে ‘হাইওয়ে’, ‘বাদরিনাথ কি দুলহানিয়া’ ছবিতে প্লেব্যাক করেছেন। এমনকি ‘উড়তা পাঞ্জাব’ ছবির সুপারহিট গান ‘ইক্ক কুড়ি’ গেয়েছিলেন দিলজিৎ ও আলিয়া। তবে এবার ‘জিগরা’ সিনেমায় একে অপরের বিপরীতে অভিনয় করবেন এই দুই জনপ্রিয় তারকা।   

বিজ্ঞাপন

দিলজিতের সঙ্গে একটি ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে খবরটি সবাইকে জানিয়েছেন নায়িকা আলিয়া ভাট। ছবিটিতে এই দুই তারকাকে দুটি চেয়ারে বসে থাকতে দেখা যাচ্ছে, তবে শটটি পেছন দিক থেকে নেয়া বলে কারও মুখ দেখা যাচ্ছে না। এ খবর জানার পর দীর্ঘ ৮ বছর পর বড়পর্দায় দুজনকে একসঙ্গে দেখার অপেক্ষায় ভক্তরা। সোশ্যাল মিডিয়ায় অনেকেই মন্তব্য করেছেন, ‘ইক্ক কুড়ি জুটির প্রত্যাবর্তন।’

Caption

করণ জোহরের ধর্মা প্রোডাকশনের ব্যানারে নির্মিত ‘জিগরা’র প্রযোজনাতে রয়েছে আলিয়ার প্রযোজনা সংস্থা ইটারনাল সানশাইনও। ছবিটি পরিচালনা করেছেন ভাসান বালা, যিনি এর আগে ‘মনিকা ও মাই ডার্লিং’, ‘পেডলার্স’ এবং ‘মরদ কো দরদ নেহি হোতা’র মতো সিনেমা নির্মাণ করেছেন। আগামী ১১ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি। আলিয়া ছাড়াও ছবিটির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন নেটফ্লিক্সের ‘আর্চিজ’খ্যত অভিনেতা ভেদাং রায়না। ভাই বোনের গল্প নিয়ে নির্মিত ছবিটিতে আলিয়ার ভাইয়ের চরিত্রে দেখা যাবে ভেদাং’কে।

Caption

তথ্যসূত্র: ফিল্মফেয়ার