নতুন অতিথির আগমনে নতুন বাড়িতে দীপবীর

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন

রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন

গত ৮ সেপ্টেম্বর প্রথম সন্তানের মা-বাবা হয়েছেন বলিউডের পাওয়ার কাপল দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। বাড়িতে এই ছোট্ট নতুন অতিথির আগমণকে স্পেশ্যাল করে রাখতে কোন কিছুর কমতি রাখছেন না দীপবীর। কন্যাকে দেখভাল করার জন্য মা দীপিকা তো লম্বা কর্মবিরতি নেবেন বলে জানিয়েছিলেন। এবার জানা গেলো, বাবা রণবীর সিংও কাজ থেকে বিরতি নিয়েছেন। তাই ‘ডন থ্রি’ সিনেমার শুটিং পিছিয়ে দিয়েছেন তিনি।

এদিকে, একমাত্র কন্যাসন্তানের মুখ এখনো প্রকাশ্যে না আনলেও তাকে নিয়ে নতুন বাড়িতে উঠতে চলেছেন এই তারকা দম্পতি। তারা মুম্বাইয়ের বান্দ্রা এলাকায় একটি বহুতল ভবনের একটি ফ্ল্যাট কিনেছেন। ১২ সেপ্টেম্বর তাদের সেই নতুন ফ্ল্যাটের রেজিস্ট্রেশন হয়েছে। সাগর রেশম আবাসনের ১৫ তলায় অবস্থিত রণবীর দীপিকার নতুন ফ্ল্যাট।

বিজ্ঞাপন

তাদের এই প্রপার্টি অভিনেতার মা অঞ্জু ভবানীর বাড়ির খুব কাছেই অবস্থিত। সমুদ্রঘেঁষা এই ফ্ল্যাট কিনতে পকেটে ভালোই খরচ হয়েছে তারকা দম্পতির।

সন্তান জন্মের অল্প কিছুদিন আগেই এই ফটোশুটে ধরা দেন দীপিকা ও রণবীর সিং

জানা গেছে, ১৭ কোটি ৮০ লাখ রুপি (বাংলাদেশি মুদ্রায় প্রায় ২৫ কোটি টাকা) দিয়ে তারা ফ্ল্যাটটি কিনেছেন। নতুন ফ্ল্যাট ১ হাজর ৮৪৫ বর্গফুটের। তবে এটাই নয়, এর আগেও শাহরুখ খানের মান্নতের কাছে বান্দ্রায় কয়েক বছর আগেও দীপিকা-রণবীর একটি বাড়ি কিনেছিলেন। তাদের এই বিলাসবহুল বাড়ির দাম প্রায় ১০০ কোটি রুপি পড়েছিল। এ ছাড়া ২০২১ সালে আলীবাগে ২২ কোটি রুপির বিনিময়ে আরও একটি বাড়ি কেনেন এই তারকা দম্পতি।

বিজ্ঞাপন