সুশান্ত সিং-এর পর নতুন ইস্যুতে রিয়াকে পুলিশের সমন

  • Masid Rono
  • |
  • Font increase
  • Font Decrease

সুশান্ত সিং রাজপুত ও রিয়া চক্রবর্তী

সুশান্ত সিং রাজপুত ও রিয়া চক্রবর্তী

বলিউডের মেধাবী অভিনেতা সুশান্ত সিং রাজপুতের অকাল মৃত্যুর পরে বিতর্কে জড়িয়েছিলেন তার কথিত প্রেমিকা অভিনেত্রী রিয়া চক্রবর্তী। সুশান্তের পরিবারের তরফে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ করা হয় রিয়ার বিরুদ্ধে। মাদকের সাথে সংশ্লিষ্টতা থাকায় গ্রেপ্তার হয়েছিলেন রিয়া। বেশ কয়েক দিন কারাগারে থাকেন তিনি। বিনোদন জগত থেকে বেশ কিছু দিন দূরে ছিলেন।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর রিয়ার ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা-সমালোচনা হয়েছে অনেক। বিতর্ক ভুলে কাজে ফিরতে শুরু করেছেন। সম্প্রতি নিজের পডকাস্ট শুরু করেছেন এই তারকা। এরই মধ্যে আবার বিপাকে রিয়া চক্রবর্তী।

বিজ্ঞাপন

জালিয়াতির অভিযোগে অভিনেত্রীকে সমন পাঠাল দিল্লি পুলিশ। একটি অ্যাপ নিয়ে সমস্যার সূত্রপাত। গ্রাহকেরা এই অ্যাপ ব্যবহার করে মোট ৫০০ কোটি টাকা হারিয়েছেন বলে অভিযোগ।

রিয়া চক্রবর্তী

সামাজিক মাধ্যমে জনপ্রিয় রিয়া। অসংখ্য ভক্ত তার। যেই অ্যাপের বিরুদ্ধে অভিযোগ, সেই অ্যাপের প্রচার করেছিলেন রিয়া। অর্থ বিনিয়োগ সংক্রান্ত এই অ্যাপের মাধ্যমে কোটি কোটি টাকা হারিয়েছেন ব্যবহারকারীরা।

তবে শুধু রিয়া নন, এই অ্যাপের হয়ে প্রচার করে বিপাকে পড়েছেন ভারতের কমেডি কুইন’খ্যাত ভারতী সিং আর বিগবস ওটিটি ২০২৩ বিজয়ী এলভিশ যাদবও। তাদেরও পুলিশ জিজ্ঞাসাবাদ করেছে।

চলতি বছরের ফেব্রুয়ারিতে এই অ্যাপ বাজারে এসেছিল। অ্যাপটি প্রতিশ্রুতি দিয়েছিল, অর্থ বিনিয়োগ করলে তা পরিমাণে কয়েক গুণ বৃদ্ধি পাওয়ার পর ফেরত পাবেন ব্যবহারকারীরা। কিন্তু এমনটা হয়নি বরং বিনিয়োগকৃত অর্থও হারিয়েছেন ব্যবহারকারীরা।

বিগবস ওটিটি বিজয়ী এলভিশ যাদব ও কমেডি কুইন’খ্যাত ভারতী সিং

সূত্র: টাইমস অব ইন্ডিয়া