আজ থেকে বায়োস্কোপে ‌‘বিউটি অ্যান্ড দ্যা বুলেট’

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

রাজধানীতে দিন দিন ড্রাগসের প্রভাব বেড়েই চলছে। এই পরিস্থিতিতে সাংসদ জান্নাতুল মাওয়া এক কঠিন পদক্ষেপ গ্রহণ করেন। যার মাধ্যমে পুলিশ দূরদর্শিতার সঙ্গে ড্রাগসের বড় বড় কিছু চালান আটকে দিতে সক্ষম হয়। সেখান থেকেই শুরু হয় ঝামেলার। হঠাৎ করেই বিচ্ছিন্নভাবে ভিআইপি খুন হওয়া শুরু হয়। ঢাকার ড্রাগস লর্ড টার্গেট করে জান্নাতুল মাওয়াকে।

এদিকে জান্নাতুল মাওয়ার স্বামী একটি কন্সট্রাকশনের কাজে দুর্নীতি করে দুদকের নজরে পড়ে যায়। দুদকের হাত থেকে মুক্তি পেতে তিনি নানাভাবে তার স্ত্রীর পাওয়ার ব্যবহার করতে চায়। কিন্তু জান্নাত স্বামীকে কোন রকম সাহায্য করে না। এরপরই একটি রিয়ালিটি শােতে বিচারক হিসেবে অংশ নিতে গিয়ে রহস্যজনকভাবে খুন হন জান্নাতুল মাওয়া।

যে প্রতিযােগীর খাবার খেয়ে তিনি মারা যান, সেই প্রতিযােগীও উধাও হয়ে যায়। তাকে আর কোথাও খুঁজে পাওয়া যায় না। শহরে উত্তেজনা ছড়িয়ে পড়ে। পুলিশ, ডিটেকটিভ এবং একজন রহস্যময় যুবক এই খুনের রহস্যভেদ করতে নেমে পড়ে। এমনই এক টান টান উত্তেজনার গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘বিউটি অ্যান্ড দ্যা বুলেট’ ওয়েব সিরিজটি। আজ (২১ সেপ্টেম্বর) থেকে দর্শকরা বায়োস্কোপে দেখতে পাবে সিরিজটি।

ওয়েব সিরিজটিতে অভিনয় করেছেন আফরান নিশাে, তাহসান খান, জাকিয়া বারী মম, বিদ্যা সিনহা মীম, সুবর্ণা মােস্তফা, তারেক আনাম খান, শহীদুজ্জামান সেলিম, মামনুন ইমন, মীম মানতাসা, সুমন আনােয়ার, শিল্পী সরকার অপু, বাধন লিংকন, শাহেদ আলী সুজনসহ অনেকে।

রাজধানীর বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে এক অনুষ্ঠানে মাধ্যমে ওয়েব সিরিজটির উদ্বোধন করা হয়। এর গল্প লিখেছেন মারুফ রেহমান, চিত্রনাট্য তৈরি করেছেন সরদার সানিয়াত হােসেন, মারুফ রেহমান এবং অনিমেষ আইচ।

প্রযােজনায় ছিলেন ইরেশ যাকের-সরদার সানিয়াত হােসেন। পরিচালনা করেছেন অনিমেষ।

আপনার মতামত লিখুন :