ইনস্টাগ্রামে অ্যানিস্টোন, ১৪ ঘণ্টায় ৫৪ লাখ ফলোয়ার



বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
জেনিফার অ্যানিস্টোন

জেনিফার অ্যানিস্টোন

  • Font increase
  • Font Decrease

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে অভিষেক হলো জেনিফার অ্যানিস্টোনের। মঙ্গলবার (১৫ অক্টোবর) নিজের নামে অ্যাকাউন্টটি চালু করেছেন হলিউডের এই অভিনেত্রী।

ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট চালু করার পর প্রথমেই ‘ফ্রেন্ডস’ সিরিজের সহশিল্পীদের সঙ্গে তোলা একটি সেলফি শেয়ার করেছেন ৫০ বছর বয়সী এই তারকা। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘এখন আমরা ইনস্টাগ্রামেও ফ্রেন্ডস। হায় ইনস্টাগ্রাম।’
জেনিফার অ্যানিস্টোন

মজার বিষয় হলো- অ্যানিস্টোন সেলফি শেয়ার করার পর মাত্র এক ঘণ্টায় সেটিতে লাইক পড়েছে হাজার। তবে তার চাইতেও চমকপ্রদ তথ্য হলো- ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটি চালু করার পর মাত্র ১৪ ঘণ্টায় হলিউডের এই অভিনেত্রীর ফলোয়ার সংখ্যা হয়েছে ৫৪ লাখ। বর্তমানে অ্যানিস্টোনের ফলোয়ার ৭২ লাখ।
জেনিফার অ্যানিস্টোন

শুধু অ্যানিস্টোনকেই ফলো নয়, হলিউডের এই অভিনেত্রীও ১১০ জনকে ফলো করছেন। তালিকায় রয়েছেন- জেনিফার গার্নার, শার্লিজ থ্যারন, জুলিয়া রবার্টস, কেট হাডসন, নিকোল কিডম্যান, গিনেথ প্যালট্রো, রিজ উইদারস্পুন, অপরাহ্ন উনফ্রে, লিওনার্দো ডিক্যাপ্রিও এবং জিমি কিমেল।

৫৬ জন শিল্পীকে নিয়ে অংশুর নতুন ওয়েব সিরিজ



কন্ট্রিবিউটিং এডিটর, বার্তা ২৪.কম
তানিম রহমান অংশু

তানিম রহমান অংশু

  • Font increase
  • Font Decrease

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা তানিম রহমান অংশুর কাজ মানেই ভিন্ন কিছু। নতুন একটি ওয়েব সিরিজের কাজ শুরু করতে যাচ্ছেন তিনি।

তানিম রহমান অংশু এ প্রসঙ্গে বলেন, কিছুদিন পর সিনেমাটির কাজ শুরু করব। একটি সত্য ঘটনা অবলম্বনে একটা ওয়েব সিরিজ শুরু করতে যাচ্ছি। বলা যায়, বড় ক্যানভাসেই এটি নির্মিত হবে। অপূর্ব, তমা ছাড়া আরও ২০ জন শিল্পী থাকবেন কেন্দ্রীয় চরিত্রে। মূল চরিত্র ছাড়াও এখানে আরও অনেক অভিনয় শিল্পীকে দেখা যাবে। এক কথায়, এতে সব মিলিয়ে ৫৬ জন শিল্পীকে দেখা যাবে। সবকিছু ঠিক থাকলে আগামী নভেম্বর এর শুটিং শুরু হবে।

স্বনামধন্য এক ওটিটি প্লাটফর্মের জন্য এটি নির্মিত হতে যাচ্ছে বলে জানা যায়। আলফা আইয়ের ব্যানারে সিরিজটি নির্মাণ করবেন তিনি।

;

বন্ধু দিবসে শহীদের বিশেষ গান



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
বন্ধু দিবসে শহীদের বিশেষ গান

বন্ধু দিবসে শহীদের বিশেষ গান

  • Font increase
  • Font Decrease

আজ (রোববার) বন্ধু দিবস। বিশেষ এই দিনে সব বন্ধুদের প্রতি ভালোবাসা জানাতে একটি গান প্রকাশ করেছেন ‘দূরবীন’ ব্যান্ডের দলনেতা ও গায়ক সৈয়দ শহীদ। তাঁর বিশেষ এই গানের শিরোনাম ‘বন্ধু ধন্যবাদ’।

সোমেশ্বর অলির কথায় ‘বন্ধু ধন্যবাদ’ শিরোনামের গানটির সুর করেছেন নাহিদ। সাজিদ সরকারের সংগীতায়োজনে শনিবার (৬ আগস্ট) রাতে ‘ব্যান্ড মিউজিক এক্সপ্রেস বাংলাদেশ ২.০’ শীর্ষক ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ করা হয়েছে। গানটি নিয়ে গায়ক শহীদ জানান , বন্ধুত্ব নিয়ে গান করতে পারাটা ভীষণ আনন্দের। প্রথম যখন গানের কথাটা দেখি তখনই ভালো লেগে যায়। সুর-সংগীতও আমার মনের মতো হয়েছে। তবে সময় স্বল্পতার কারণে ভিডিও করতে পারিনি। বন্ধু দিবস উপলক্ষে গানটি প্রকাশ করতে পেরে খুব ভালো লাগছে।

বন্ধু দিবসে প্রকাশ করা হলেও গানটি সব সময় সকল বন্ধুদের ভালো লাগবে বলে বিশ্বাস করেন তিনি।

;

‘হৃদিতা’ নিয়ে আশাবাদী পূজা চেরি



বিনোদন ডেস্ক, বার্তা ২৪.কম
‘হৃদিতা’ নিয়ে আশাবাদী পূজা চেরি

‘হৃদিতা’ নিয়ে আশাবাদী পূজা চেরি

  • Font increase
  • Font Decrease

কথাসাহিত্যিক আনিসুল হকের উপন্যাস অবলম্বনে আগামী ৭ অক্টোবর দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে পূজা চেরি অভিনীত নতুন সিনেমা ‘হৃদিতা’। সিনেমাটি নির্মাণ করেছেন যুগল নির্মাতা ইস্পাহানী আরিফ জাহান।

সিনেমাটি নিয়ে পূজা জানান, গল্পের মতোই নিজের শতভাগ দিয়ে চেষ্টা করেছি চরিত্রটি ফুটিয়ে তুলতে। এই প্রথম সাহিত্য নির্ভর সিনেমায় কাজ করেছি। সেটাও আবার খুব জনপ্রিয় লেখক আনিসুল হকের গল্পে। দর্শক ভালো কিছুই পেতে যাচ্ছেন। ‘হৃদিতা’ দর্শকদের নিরাশ করবে না। আমার বিশ্বাস এটি দর্শকদের ভালো লাগবে। ছবিটি নিয়ে আমি বেশ আশাবাদী ।

শনিবার (৬ আগস্ট) সিনেমাটির ফার্স্ট লুক প্রকাশ করে জানানো হয় মুক্তি তারিখ। গত ১৭ মার্চ সিনেমাটি বিনা কর্তনে মুক্তির অনুমতি পায়। ২০১৯-২০ অর্থ বছরে ৫৫ লাখ টাকা সরকারি অনুদান পাওয়া সিনেমাটিতে পূজার নায়ক এবিএম সুমন। আরও আছেন মানস বন্দ্যোপাধ্যায়, সাবেরী আলম, আরজুমান আরা প্রমুখ।

সিনেমাটির সংলাপও লিখেছেন আনিসুল হক। চিত্রনাট্যের কাজ করেছেন পরিচালক নিজেই। মুক্তির আগে পর্যায়ক্রমে সিনেমার ট্রেলার ও গানগুলো প্রকাশ করা হবে। এতে দুটি গান থাকছে। গেয়েছেন চন্দন সিনহা ও সিঁথি সাহা।

;

শিমুল মুস্তাফার অতিথি পাপিয়া সারোয়ার ও অণিমা রায়



বিনোদন ডেস্ক, বার্তা ২৪.কম
শিমুল মুস্তাফার অতিথি পাপিয়া সারোয়ার ও অণিমা রায়

শিমুল মুস্তাফার অতিথি পাপিয়া সারোয়ার ও অণিমা রায়

  • Font increase
  • Font Decrease

কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের ৮১তম প্রয়াণ দিবস উপলক্ষে চ্যানেল নাইনের বিশেষ আয়োজন ‘তুমি রবে নিরবে’। শিমুল মুস্তাফা’র উপস্থাপনায় বিশেষ এ আয়োজনে অতিথি হয়ে এসেছেন একুশে পদকপ্রাপ্ত শিল্পী পাপিয়া সারোয়ার এবং অনিমা রায়।

৪২ মিনিটের এই অনুষ্ঠান নিয়ে শাহীদ সম্পদ জানান, কবিগুরুর প্রয়াণ দিবসে তার এবং তার শিল্পকর্মের প্রতি শ্রদ্ধা জানিয়ে ‘তুমি রবে নিরবে’ আয়োজন। এখানে কবির জীবন ও নানা বিষয় নিয়ে আলোচনা হয়েছে। শাহীদ সম্পদের গ্রন্থনা ও প্রযোজনায় ‘তুমি রবে নিরবে’ প্রচারিত হয়েছে ৬ আগস্ট রাত ১১টা ৩০ মিনিটে। অনুষ্ঠানে আলোচনার পাশাপাশি কবিগুরুর কবিতা ও গান পরিবেশন করেন অতিথিরা।

;