সন্ধ্যায় বসছে দুই বাংলার তারার মেলা

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
সন্ধ্যায় বসছে দুই বাংলার তারার মেলা, ছবি: সংগৃহীত

সন্ধ্যায় বসছে দুই বাংলার তারার মেলা, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

সোমবার (২১ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর একটি কনভেনশন সেন্টারের প্রথমবারের মতো বাংলাদেশে বসতে যাচ্ছে ‘ভারত-বাংলাদেশ ফিল্ম অ্যাওয়ার্ডস (বিবিএফএ)’র জমকালো আসর। আর এই আসরকে কেন্দ্র করে বসতে যাচ্ছে দুই বাংলার তারার মেলা। অনুষ্ঠানে উপস্থিত থাকবেন দুই বাংলার চলচ্চিত্রের দুই শতাধিক তারকা ও কলাকুশলী।

আয়োজক সূত্রে জানা গেছে, জমকালো এই অনুষ্ঠানটি সঞ্চালনা করবেন কলকাতার মীর আফসার আলি ও বাংলাদেশের শাহরিয়ার নাজিম জয়। এছাড়া আরও উপস্থাপনা করবেন কলকাতার গার্গি রায় চৌধুরী ও বাংলাদেশের শান্তা জাহান।

অনুষ্ঠানে কলকাতা থেকে উপস্থিত থাকবেন জনপ্রিয় নায়ক রঞ্জিত মল্লিক, চিরঞ্জিত চক্রবর্তী, প্রসেনজিৎ চ্যাটার্জি, জিতেন্দ্র মাদনানি, রুদ্রনীল ঘোষ, পরমব্রত চট্টোপাধ্যায়, আবির চ্যাটার্জি, পাওলি দাম, নির্মাতা গৌতম ঘোষ, সৃজিত এবং ব্রাত্য বসু।

এদিকে অনুষ্ঠানে থাকছে বাংলাদেশি শিল্পীদের নিয়ে পারফরম্যান্স। দেখা যাবে শাকিব খান ও নুসরাত ফারিয়ার দ্বৈত পারফরম্যান্স। সলো পারফরম্যান্স করবেন পরিমণি ও বিদ্যা সিনহা মিম। গানের সঙ্গে ড্যান্স পারফরম্যান্স করবেন ইমন-মেঘলা ও তমা মির্জা-নিরব। এছাড়া সংগীত পরিবেশন করেন বালামের সুর ও সংগীতায়োজনে ৮ জন শিল্পী।

অন্যদিকে কলকাতার শিল্পীদের মধ্যে সংগীত পরিবেশন ঊষা উথুপ, রূপম ইসলাম,দেবজ্যোতি মিশ্র, ইমন চক্রবর্তী ইন্দ্রনীল দাশগুপ্ত ও নিকিতা গান্ধি। ফিউশান গান নিয়ে মঞ্চে একসঙ্গে হাজির হবেন দেবজ্যোতি মিশ্র ও ইন্দ্রনীল দাশগুপ্ত। গানে দ্বৈত পারফরম্যান্স করতে দেখা নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত ও ঋতাভরী চক্রবর্তীকে।

‘ভারত-বাংলাদেশ ফিল্ম অ্যাওয়ার্ডস (বিবিএফএ)’ যৌথভাবে আয়োজন করছে ফিল্ম ফেডারেশন অফ ইন্ডিয়া ও বসুন্ধরা গ্রুপ। অনুষ্ঠানটি উপস্থাপন করছে টি. এম. ফিল্মস। মিডিয়া পার্টনার হিসেবে থাকছে ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেড। অন্যদিকে ব্রডকাস্ট পার্টনার হিসেবে আছেন ভারতের জি-বাংলা এবং বাংলাদেশের এটিএন বাংলা ও গানবাংলা। ইভেন্ট পার্টনার হিসেবে আছে ওয়ান মোর জিরো।

আপনার মতামত লিখুন :