সারার সঙ্গে প্রতিযোগিতা নিয়ে মুখ খুললেন জানভি



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
সারা আলি খান ও জানভি কাপুর

সারা আলি খান ও জানভি কাপুর

  • Font increase
  • Font Decrease

বলিউড অভিনেত্রী জানভি কাপুরের সঙ্গে নতুন করে পরিচয় করিয়ে দেওয়ার প্রয়োজন নেই। প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর মেয়ে হওয়া সত্ত্বেও তিনি নিজেই তৈরি করে নিয়েছেন নিজের পরিচয়। গত বছর শশাঙ্ক খাইতান পরিচালিত ও করণ জোহর প্রযোজিত ‘ধাড়াক’ সিনেমার মধ্য দিয়ে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রেখেই দর্শকদের হৃদয় জয় করে নেন জানভি। সেই সঙ্গে বক্স অফিসেই বাজিমাত করে তার অভিনীত প্রথম সিনেমাটি।

শুধু অভিনয় নয়, তার সৌন্দর্য, জিম-বিমানবন্দরের লুক ও ফ্যাশনও মুগ্ধ করে দর্শকদের। বলতে গেলে জানভির আগমন তরুণ প্রজন্মে দারুণ সাড়া ফেলেছে।

মা শ্রীদেবীর সঙ্গে জানভি কাপুর

‘ধাড়াক’-এর পর বেশ কয়েকটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন জানভি কাপুর। এগুলো হলো- ‘রুহি আফজা’, ‘তাখত’ ও ‘কার্গিল গার্ল’। প্রতি সিনেমার চরিত্রই একটি আরেকটি থেকে একেবারেই ভিন্ন।

২০১৮ সালে জানভির পরপরই বলিউড ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন সারা আলি খান। তার বাবা অভিনেতা সাইফ আলি খান হলেও, তিনি নিজেই নিজের পরিচয় তৈরি করেছেন। অভিষেক কাপুর পরিচালিত ‘কেদারনাথ’-এর মধ্য বলিউড ইন্ডাস্ট্রিতে আত্মপ্রকাশ করেছেন সারা।

এদিকে, জানভি-সারা দু’জনে একইসঙ্গে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখার পর থেকেই এই দুই তারকাকে নিয়ে প্রায় সময় শোনা গেছে নানা কানাঘুষা। তবে সবচেয়ে বেশি যে কথাটি শোনা যায় সেটি হলো- এই দুই তারকা নাকি একে অপরের সঙ্গে সবসময় প্রতিযোগিতা করেন।

বাবা সাইফ আলি খানের সঙ্গে সারা আলি খান

এ প্রসঙ্গে কখনও কোন কথা না বললেও এবার বিষয়টি নিয়ে মন্তব্য করেছেন জানভি কাপুর। সারার সঙ্গে প্রতিযোগিতা প্রসঙ্গে তিনি বলেন- “আমার মতে আমরা সবাই ইন্ডাস্ট্রিতে আসার পর যে যার নিজের জায়গা তৈরি করে নেই। তিনি (সারা আলি খান) যেভাবে সিদ্ধান্ত নিয়েছেন সেভাবেই হয়েছে। আমার ক্ষেত্রেও একই। আমি যা সিদ্ধান্ত নিয়েছি তাই হয়েছে। সত্যি বলতে তাকে দেখে আমি অনুপ্রেরণা পাই। একই ব্যাপার অনন্যা পাণ্ডে ও তারা সুতারিয়ার ক্ষেত্রেও। তাদের থেকেও অনেক কিছু শেখার আছে।”

কাজের দিক থেকে ‘দোস্তানা টু’ সিনেমার পাঞ্জাব শিডিউলের শুটিং শেষ করেছেন জানভি কাপুর। এটি ‘দোস্তানা’র সিক্যুয়েল।