নেহাকে বিয়ে করবেন না আদিত্য

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
নেহা কাক্কার ও আদিত্য নারায়ণ

নেহা কাক্কার ও আদিত্য নারায়ণ

  • Font increase
  • Font Decrease

কিছুদিন আগে গানের প্রতিযোগিতামূলক অনুষ্ঠান ‘ইন্ডিয়ান আইডল’-এ অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন সংগীতশিল্পী উদিত নারায়ণ। যেখানে তিনি বলেছিলেন, নেহাকে তিনি তার ছেলে আদিত্য নারায়ণের স্ত্রী হিসেবে দেখতে চান। এখানেই শেষ নয়, উদিত আরও বলেছিলেন, নেহা-আদিত্য ভালোবাসা দিবস (১৪ ফেব্রুয়ারি) বিয়ের বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন।

নেহা কাক্কার ও আদিত্য নারায়ণ

 উদিত নারায়ণের এমন মন্তব্যের পর সম্প্রতি আদিত্যকে নিয়ে গোয়া ঘুরতে গিয়েছিলেন নেহা কাক্কার। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই তাদের বিয়ের গুঞ্জন আরও জোরাল হয়। কিন্তু পড়ে জানা গেছে- নেহার ভাই টনি কাক্কার একটি মিউজিক ভিডিও নির্মাণ করতে যাচ্ছেন। যেখানে মডেল হিসেবে কাজ করবেন নেহা-আদিত্য। আর এ কারণেই তারা শুটিং করতে গোয়া গিয়েছেন।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) ছিলো বিশ্ব ভালোবাসা দিবস। কিন্তু নেহা-আদিত্য বিয়ের বন্ধনে আবদ্ধ তো হননি উল্টো আরও নেহাকে বিয়ে করবেন না বলে জানিয়ে দিয়েছেন আদিত্য।

নেহা কাক্কার ও আদিত্য নারায়ণ

‘ইন্ডিয়ান আইডল’-এর মঞ্চে আয়োজন করা হয়েছিলো নেহা-আদিত্যর বিয়ের। কিন্তু নেহাকে বিয়ে করবেন না বলে জানিয়ে দেন আদিত্য। শনিবার (১৫ ফেব্রুয়ারি) সোনি এন্টারটেইনমেন্ট চ্যানেলে প্রচারিত হবে সেই পর্ব। মজার বিষয় হলো- এই পর্বের নাম দেওয়া হয়েছে ‘শাদী স্পেশাল’।

আপনার মতামত লিখুন :