আলোচিত ফোক স্টেশনে এবার গাইবেন জেকে নিজেই

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
জেকে মজলিশ

জেকে মজলিশ

  • Font increase
  • Font Decrease

বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভি’র জনপ্রিয় ফোক ফিউশন গানের অনুষ্ঠান ফোক স্টেশনে এবার গান গাইবেন আয়োজনটির সংগীত পরিচালক জেকে মজলিশ। ৬টি ফোক গান নিয়ে হাজির হচ্ছেন তিনি। শনিবার (২৯ ফেব্রুয়ারি) রাত ১১টা ২০ মিনিটে অনুষ্ঠানটি প্রচার হবে।

এ প্রসঙ্গে জে কে মজলিশ বলেন, নিজের গান প্রসঙ্গে জেকে বলেন অনেকদিন থেকেই কিছু ফোক গান করার প্ল্যান ছিল। এই অনুষ্ঠান শুরুর পর এতদিন কেবল অন্যদের জন্যই গান করেছি। সবার অনুপ্রেরণা আর নিজের ইচ্ছার কারণে শেষ পর্যন্ত এবার ছয়টি গান নিয়ে নিজেই হাজির হচ্ছি। আশা করছি শ্রোতারা নিরাশ হবেন না।

এদিকে সমান তালে চলছে জেকের সিঙ্গেলস এবং অন্যান্য কম্পোজিশনের কাজ। সর্বশেষ জেকের মিউজিকে সায়রা রেজার কণ্ঠে আসাম যাবো গানটি আশাতীত সাফল্য পেয়েছে। এর আগে লায়লার গাওয়া মৈমনসিংহ গীতিকার ‘সখিগো আমার মন ভালা না’ গানটি বছর জুড়েই আলোচিত।

জেকে মজলিশ

এ প্রসঙ্গে জে কে মজলিশ বলেন, ফোক গানগুলো নতুন করে সবার সামনে তুলে ধরার উদ্দেশ্য নিয়ে এ অনুষ্ঠানটির শুরু। আমরা গানের মূল আবেদন ঠিক রেখে গানগুলো নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে চেয়েছি। শ্রোতারা সেটি ভালোভাবে গ্রহণ করেছেন বলে ভালো লাগছে। গত ১৮০ দিনে প্রতিদিন একটি করে গান প্রকাশিত হয়েছে ইউটিউবে। আরও কিছু গান এখনো আপলোড হয়নি।

আপনার মতামত লিখুন :