স্ত্রীসহ করোনায় আক্রান্ত নায়ক কাজী মারুফ!

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
কাজী মারুফ ,ছবি: সংগৃহীত

কাজী মারুফ ,ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

স্ত্রীসহ করোনায় আক্রান্ত হয়েছেন ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় চিত্রনায়ক কাজী মারুফ। বর্তমানে তারা দুইজনই নিউইয়র্কে অবস্থান করছেন। বার্তা২৪.কমকে এমন তথ্য নিশ্চিত করেছেন কাজী মারুফের পিতা পরিচালক কাজী হায়াৎ।

কাজী হায়াৎ বলেন, মারুফের স্ত্রী করোনায় আক্রান্ত হয়েছেন। মারুফের শরীরেও করোনার লক্ষণ দেখা দিয়েছে। আপনারা সবাই তাদের জন্য দোয়া করবেন।

তবে কাজী হায়াতের বরাতে বার্তা২৪.কমসহ দেশের একাধিক গণমাধ্যমে খবরটি প্রকাশিত হওয়ার পর এমন তথ্য অস্বীকার করেছেন কাজী মারুফ।


আরও পড়ুন: বাবা বললেন ছেলে করোনা আক্রান্ত, ছেলে বলছেন সুস্থ


তিনি দাবি করেছেন, আমি ভালো আছি। আর আমার স্ত্রীও করোনাভাইরাসে আক্রান্ত হয়নি। গতকাল সন্ধ্যায় (নিউইয়র্ক স্থানীয় সময়) নিজের জ্বর শুরু হওয়ায় রাইসা ভীত হয়ে পড়ে। আমার শাশুড়িকে খবরটি জানায়। হয়তো আমার শাশুড়ির কাছ থেকে বাবা (কাজী হায়াত) খবরটা জেনে উদ্বিগ্ন হয়ে পড়েন।

২০০২ সালে ‘ইতিহাস’ সিনেমায় অভিনয় দিয়ে কাজী মারুফ তার চলচ্চিত্র জীবন শুরু করেন। কাজী হায়াৎ পরিচালিত প্রথম সিনেমাতেই জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতে নেন কাজী মারুফ। এরপর বাবা কাজী হায়াৎ এর মাধ্যমে খুব অল্প সময়েই ঢাকাই সিনেমায় নিজেকে প্রতিষ্ঠিত করেন এই অভিনেতা। 

আপনার মতামত লিখুন :