বলিউডে কাজ হারানোদের মিলিয়ন ডলার দিচ্ছে নেটফ্লিক্স

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
নেটফ্লিক্স

নেটফ্লিক্স

  • Font increase
  • Font Decrease

বিশ্বব্যাপী করোনা ভাইরাসের কারণে কাজ হারানো চলচ্চিত্র-টেলিভিশন শিল্পী ও প্রোডাকশন কর্মীদের গেল ২০ মার্চ ১০০ মিলিয়ন ডলার অর্থ সহায়তা দেওয়ার ঘোষণা দেয় মার্কিন বিনোদনধর্মী প্রতিষ্ঠান নেটফ্লিক্স।

সেই অর্থ থেকে ভারতের প্রোডিউসার্স গিল্ডের তহবিলে ১ মিলিয়ন ডলার প্রদানের ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠানটি। সম্প্রতি নেটফ্লিক্সের মুখপাত্র এক বিবৃতিতে এমন তথ্য জানিয়েছে বলে খবর প্রকাশ করেছে বিশ্বজুড়ে জনপ্রিয় বিনোদন ম্যাগাজিন ভ্যারাইটি।। 

সেই বিবৃতিতে নেটফ্লিক্স জানিয়েছে, ভারতের প্রোডিউসার্স গিল্ডের সঙ্গে কাজ করতে পেরে আমার আনন্দিত। এই দুঃসময়ে টেলিভিশন ও সিনেমার জুনিয়র টেকনিশিয়ানদের পাশে দাঁড়াতে পেরে ভাল লাগছে। ইলেক্ট্রিশিয়ান, হেয়ার ও মেকআপ আর্টিস্ট থেকে স্পটবয় প্রত্যেকের সঙ্গে আমরা আছি। নেটফ্লিক্সের সাফল্যের পেছনে ভারতের ক্রিউ মেম্বারদের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। সুতরাং এই খারাপ সময়ে আমরা তাদের পাশে থাকতে চাই।

এর আগে বলিউডের কাজ হারানো শিল্পীদের জন্য গতমাসে ভারতের প্রোডিউসার্স গিল্ড এক তহবিল গঠন করে।

নেটফ্লিক্স ১৯৯৭ সালের ২৯ আগস্ট মাসে রিড হ্যাস্টিংস এবং মার্ক রেন্ডোল্ফ দ্বারা মার্কিন যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া রাজ্যের স্কটস ভ্যালি শহরে প্রতিষ্ঠিত হয়। বর্তমানে নেটফ্লিক্স বিশ্বের অন্যতম প্রধান একটি বিনোদন মাধ্যম।

আপনার মতামত লিখুন :