বাবা মেয়ের ‘বাইরে বৃষ্টি’ প্রশংসায় ভাসছে

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
মেয়ের সঙ্গে তাহসান

মেয়ের সঙ্গে তাহসান

  • Font increase
  • Font Decrease

‘বাবা চলো একটা গান লিখি, আমি এক লাইন লিখবো, তুমি এক লাইন, এভাবে...’

৭ বছরের মেয়ে আইরা তাহরিম খান থেকে এমন প্রস্তাব পেয়েছিলেন দেশের জনপ্রিয় সংগীত শিল্পী তাহসান রহমান খান। প্রস্তাবটা পেয়ে মেয়ের গীতিকার হওয়ার ইচ্ছেকে হতাশ করেননি বাবা। সেটার দেখাই মিললো সম্প্রতি তাহসানের ফেসবুক পেজ ও ইন্সটাগ্রামে। বাবা মেয়ে মিলে লেখা ‘বাইরে বৃষ্টি’ শিরোনামে গানের কণ্ঠও দিয়েছেন বাবা- মেয়ে একসঙ্গে।

এই বিশেষ গান প্রসঙ্গে তাহসানের ভাষ্য, এটা আসলে খেলার ছলে তৈরি। গানটি পূর্ণাঙ্গ করার কোনও ইচ্ছে নাই। তবে এখন কমেন্ট পড়ে অন্যরকম লাগছে। ওকে বলবো, পুরো গানটা যেন লিখে ফেলে।

এছাড়া মেয়ের গান লেখার প্রস্তাবে ফেসবুকে গানটি শেয়ার করে তাহসান লিখেছেন, শেষ পর্যন্ত যা দাঁড়ালো তার প্রথম চার লাইনে তিনি বৃষ্টিতে ভিজতে চান, আর তার বাবা তাকে পরের দুই লাইনে ভিজতে বারণ করছেন।অদৃশ্য পরজীবিটাকে কুপোকাত করতে পারলে আমরা আবার ভিজবো, সেদিন আমরা আর জ্বর ঠান্ডা কে ভয় পাব না, আমরা আবার একদিন ভিজবো।

তাহসানের ফেসবুক পেজ ও ইন্সটাগ্রামে গানটি প্রকাশের পর থেকেই প্রশংসায় ভাসছে বাবা মেয়ের ‘বাইরে বৃষ্টি’। এই যেমন গায়িকা এলিটা করিম লিখেছেন, গুড জব আইরা মম। অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা লিখেছেন, দিস ইস বিউটিফুল।

আপনার মতামত লিখুন :