জেনে নিন বৃহস্পতিবারের রাশিফল



জ্যোতিষী রুবাই
ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল) 

দিনটি চাকরিজীবী ও ব্যবসায়ীদের জন্য ভালো নাও হতে পারে। ঊর্ধ্বতনদের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময় এড়িয়ে চলুন।  প্রাথমিক কিছু সমস্যার পর কাজের ক্ষেত্রে অবস্থার উন্নতি হবে।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

প্রাণবন্ত ও হাসিখুশি থাকবেন। কর্মক্ষেত্রে এর ইতিবাচক প্রভাব পড়বে। পূর্বপরিকল্পিত কাজে আশানুরূপ সাফল্য পাবেন। আর্থিক বিষয়গুলিও অনুকূল থাকবে। পরিবারের সঙ্গে আনন্দে সময় কাটাতে পারবেন। শারীরিক অসুস্থতা ভোগাতে পারে।

মিথুন: (২২মে – ২১ জুন)

জীবিকা ক্ষেত্রে, আর্থিকভাবে এবং সামাজিকভাবে দিনটি ফলদায়ী কারণ এসময়ে বিভিন্ন ক্ষেত্রে নাম, যশ অর্জন করবেন। তবে দিনের শেষভাগে কে সাবধানতা অবলম্বন করতে হবে। স্বাস্থ্যের দিক থেকে দিনটি মোটামুটি।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)

স্বাস্থ্য খুব ভালো থাকবে না। গৃহে কিছু মতবিরোধও হতে পারে। তবে পরিণত মানসিকতার সাহায্যে এটিকে এড়িয়ে যাওয়া যাবে। আইনি সিদ্ধান্ত নেওয়ার থাকলে সেটিকে পিছিয়ে দিন।

সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট) 

শারীরিক ও মানসিক অবস্থা স্বাভাবিক থাকবে। মেজাজ পরিবর্তন করে গৃহের শান্তিপূর্ণ পরিবেশটিকে নষ্ট করবেন না। মোটের উপর সবকিছুই আজ খুব প্রাণবন্ত থাকবে।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) 

সম্ভবত আপনার শরীর ভালো থাকবে না।  দাম্পত্য সমস্যায় পরিস্থিতিটিকে অপ্রীতিকর হতে পারে। আর্থিক লাভের সম্ভাবনা।

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)

আর্থিক লাভের সম্ভাবনা আছে। তবে নতুন কাজ শুরু করার জন্য নক্ষত্ররা অনুকূল নয়। দাম্পত্য জীবনের কিছু সমস্যা বিরক্তিতে রাখতে পারে।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

শারীরিক ও মানসিকভাবে দুর্বল বোধ করবেন। চাকরিজীবীরা তাদের পরিশ্রমের যথাযথ ফল পাবেন। ছাত্রদের ক্ষেত্রেও একই কথা বলা যায়। বিনিয়োগের জন্য সময়টি ভালো নয়।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

হাসিখুশি ও চনমনে ভাব মেজাজ ভালো করে তুলবে। অর্থ সঞ্চয় করে ভবিষ্যতকে সুনিশ্চিত করবেন। লক্ষ্যে স্থির থাকুন। অসম্পূর্ণ কাজগুলি খুব শীঘ্রই সম্পন্ন হবে।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) 

আনন্দিত ও প্রাণবন্ত থাকবেন। সম্পূর্ণরূপে সক্রিয় থাকবেন। চারিধারে আজ ইতিবাচক শক্তি ঘিরে থাকবে। সময়ে কাজ শেষ করবেন। কাজের স্বীকৃতি পাবেন এবং এটি মেজাজকে আরও ভালো করে দেবে।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) 

সময়টি বাড়তি কেনাকাটা করার।  সামাজিক অনুষ্ঠানে যোগ না দেওয়াই শুভ। অর্থ যোগ মিশ্র।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

ব্যবসা ও চাকরিজীবীদের জন্য সময়টি  ভালো।  ঊর্ধ্বতনেরা খুবই খুশি হবেন। সরকারের কাছ থেকে উপকৃত হওয়ার সম্ভাবনা আছে।