গৌরীপুরে মাদক সেবন ও সংরক্ষণের দায়ে ৫ জনের কারাদণ্ড



উপজেলা করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, (গৌরীপুর) ময়মনসিংহ
ছবি: কারাদণ্ডপ্রাপ্ত আসামীরা

ছবি: কারাদণ্ডপ্রাপ্ত আসামীরা

  • Font increase
  • Font Decrease

ময়মনসিংহের গৌরীপুরে মাদক সেবন ও সংরক্ষণের দায়ে মাদক ব্যবসায়ী ও মাদকসেবী সহ পাঁচজনকে কারাদণ্ড ও অর্থদণ্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (৫ মে) দুপুরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ।

এর আগে ময়মনসিংহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে খ সার্কেলের পরিদর্শক চন্দন গোপাল সুরের নেতৃত্বে একটি টিম গৌরীপুর পৌর শহরে অভিযান চালিয়ে গাঁজা ও হেরোইন সহ পাঁচ মাদকসেবীকে আটক করে। এসময় তল্লাশি করে তাদের কাছ থেকে ৪০০ গ্রাম গাঁজা ও ১০ গ্রাম হেরোইন জব্দ করা হয়। পরে আটককৃত পাঁচজনকে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও অর্থদণ্ড প্রদান করা হয়।

আসামীদের মধ্যে পৌর শহরের ইসলামাবাদ মহল্লার মৃত মতি মিয়ার ছেলে রুবেল মিয়ার (৩১) আঠারো মাস কারাদণ্ড ও ২ হাজার টাকা অর্থদণ্ড, সরকার পাড়া মহল্লার মৃত নেকব্বর আলীর ছেলে মোঃ রুপচানের (৪০) তিন মাস কারাদণ্ড ও ৫শ টাকা অর্থদণ্ড, ঘোষপাড়া মহল্লার মৃত কিতাব আলীর ছেলে অলি উল্লাহর (৪০) ছয় মাস কারাদণ্ড ও ৫ শ টাকা অর্থদণ্ড, কালীপুর বাগানবাড়ি মহল্লার মৃত আতিয়ার রহমানের ছেলে এ. কে.এম হানিফুজ্জামান আজাদের (৪২) ছয় মাস কারাদণ্ড ও ১ হাজার টাকা অর্থদণ্ড এবং নয়াপাড়া মহল্লার মোঃ আজিবুলের ছেলে মানিক মিয়া (৩৫) পনেরো মাস কারাদণ্ড ও ২ হাজার টাকা অর্থদণ্ড হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।