তৃতীয়বারের মতো এম এ মান্নানের জামিন নামঞ্জুর

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সুনামগঞ্জ
  • |
  • Font increase
  • Font Decrease

সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান

সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান

সুনামগঞ্জে বৈষম্যবিরোধী আন্দোলনে শিক্ষার্থীদের ওপর হামলার মামলায় সাবেক পরিকল্পনামন্ত্রী ও সুনামগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য এম এ মান্নানের তৃতীয়বারের মতো জামিন নামঞ্জুর করেছেন আদালত।

রোববার (৬ অক্টোবর) সকালে এম এ মান্নানের অনুপস্থিতিতে আদালতে বাদী ও আসামিপক্ষের আইনজীবীদের বক্তব্য শুনে জামিন আবেদন নামঞ্জুর করেছেন দ্রুত বিচার আদালতের বিচারক নির্জন কুমার মিত্র।

বিজ্ঞাপন

বিষয়টি নিশ্চিত করেছেন বাদীপক্ষের আইনজীবী অ্যাড.আব্দুল হক।

সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের আইনজীবী অ্যাাড. শফিকুল বলেন, আজকে সাবেক এই মন্ত্রীর জামিন আবেদন শুনানির দিন ধার্য ছিল। গতকাল তিনি শারীরিক অসুস্থ হয়ে পড়লে উন্নত চিকিৎসার জন্য তাকে সিলেটে নিয়ে যাওয়া হয়। এম এ মান্নান গুরুতর অসুস্থ বলার পরও আদালত উনার জামিন নামঞ্জুর করেছেন। আমরা হতাশ।

উল্লেখ্য, গত ২ সেপ্টেম্বর বৈষম্যবিরোধী আন্দোলনে আহত এক শিক্ষার্থীর ভাই হাফিজ আলী বাদী হয়ে ৯৯ জনকে আসামি করে সুনামগঞ্জ দ্রুত বিচার আদালতে মামলা দায়ের করেন। ওই মামলায় ১৯ সেপ্টেম্বর রাতে সুনামগঞ্জের শান্তিগঞ্জের হিজল খরচ বাড়ি থেকে যৌথ বাহিনী সাবেক এই মন্ত্রীকে গ্রেফতার করে। গ্রেফতারের পর প্রায় ১৬ দিন ধরে তিনি কারাগারে। হঠাৎ গতকাল দুপুরে সাবেক এই মন্ত্রী অসুস্থ হয়ে পড়লে কারাকর্তৃপক্ষ তাকে সুনামগঞ্জ ২৫০ শয্যা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা উনাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজে রেফার করে।