মুগদার শীর্ষ সন্ত্রাসী মঞ্জুর অস্ত্র ইয়াবাসহ গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

রাজধানীর মুগদা এলাকা থেকে ইয়াবা ও গাঁজাসহ অস্ত্রধারী শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী মো. মঞ্জুর হোসেন ওরফে নিজুকে (৩২) গ্রেফতার করেছে র‍্যাব-৩।

এ সময় তার কক্ষ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন, দুই রাউন্ড এমোনেশন, একটি চাইনিজ কুড়াল, তিনটি চাকু ও একটি ছোরা উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (১ অক্টোবর) সন্ধ্যায় বার্তা২৪.কমকে বিষয়টি নিশ্চিত করেছে র‍্যাব-৩ এর অতিরিক্ত পুলিশ সুপার (অপস ও ইন্ট শাখা) বীণা রানী দাস।

তিনি জানান, র‍্যাব-৩ এর একটি বিশেষ আভিধানিক দল গোপন সংবাদের ভিত্তিতে মুগদার মানিকনগরের ওয়াসা রোড থেকে তাকে গ্রেফতার করে।

তিনি আরো জানান, মুগদার মানিকনগরের ওয়াসা রোডের একটি বাসায় নিজু মাদক কেনাবেচা করছে এমন সংবাদের ভিত্তিতে ৮৬৫ পিস ইয়াবা আধা কেজি গাঁজাসহ তাকে হাতেনাতে গ্রেফতার করা হয়। এ সময় তার রুম তল্লাশি করে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন, দুই রাউন্ড এমোনেশন, একটি চাইনিজ কুড়াল, তিনটি চাপাতি, তিনটি চাকু ও একটি ছোরা উদ্ধার করা হয়।

র‍্যাবের এই কর্মকর্তা জানান, তিনি উদ্ধারকৃত পিস্তলের বৈধ কোনো কাগজপত্র দেখাতে পারেননি। এই অস্ত্র নিজু সন্ত্রাসী কার্যক্রম ও মাদক কেনাবেচার জন্য এলাকায় আধিপত্য বিস্তারে ব্যবহার করতো।