নওগাঁয় পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু



ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নওগাঁ
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

  • Font increase
  • Font Decrease

নওগাঁ শহরের বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের পুকুরের পানিতে ডুবে দুই ভাই-বোনের মৃত্যু হয়েছে।

শনিবার (১২ জুন) বিকাল সাড়ে ৪টার দিকে  এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সদর উপজেলার বোয়ালিয়া গ্রামের শ্যামল হোসেনের ছেলে রাসেল হোসেন (১৬) ও শাওন উদ্দিনের মেয়ে শিমু খাতুন (৬)। নিহতদের মা রেবেকা বেগম দ্বিতীয় স্বামী শাওন উদ্দিনের সাথে সন্তানদের নিয়ে নওগাঁ শহরের বাঙ্গাবাড়িয়া মহল্লায় থানার পেছনে ভাড়া বাসায় থাকতেন।

মৃত দুই শিশুর নানী জোছনা বেগম জানান, শনিবার (১২ জুন) বিকালে বৃষ্টি হচ্ছিল। এই বৃষ্টির কারণে বাড়ির পাশে উঠানে খেলাধুলা করছিলেন রাসেল ও শিমু। এর পর বাড়ি থেকে প্রায় ৫০০ ফুট দূরে বরেন্দ্র বহুমুর্খী উন্নয়ন কর্তৃপক্ষের পুকুরে গোসল করতে যায় তারা। সে সময় আমিও মেয়ের বাড়িতেই ছিলাম। আমরা বাড়িতে পারিবারিক কাজে একটু ব্যস্ত ছিলাম।

তিনি বলেন, কিছুক্ষণ পর আমরা তাদের খুঁজতে থাকি।খোঁজাখুঁজির এক পর্যায়ে পুকুর ঘাটে জুতা ও গামছা দেখে নিশ্চিত হই তারা পুকুরে গোসল করতে নেমেছিল। এ সময় পুকুরের  আশেপাশে কেউ ছিল না। গোসলের এক পর্যায়ে তারা পানিতে ডুবে যায়। পরে স্থনীয়দের সহায়তায় নাতী ও নাতনীর মরদেহ উদ্ধার করা হয়।

নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) নজরুল ইসলাম জুয়েল বিষটি নিশ্চিত করে জানান, পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় আইনানুগ প্রক্রিয়া শেষে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মরদেহ দুটি পরিবারের কাছে হস্থান্তর করা হয়েছে।