সেলফি পরিবহনের চাপায় পুলিশ সদস্য নিহত, চালক গ্রেফতার

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

সাভারের হেমায়েতপুর এলাকায় সেলফি পরিবহনের বেপরোয়া গতির একটি বাসচাপায় পুলিশের নারী কনস্টেবল নিহতের ঘটনায় ঘাতক চালককে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)

সোমবার (২৭ নভেম্বর) নওগাঁ জেলার মহাদেবপুর থানার পুকুর চান্দাশ এলাকায় অভিযান চালিয়ে চালক কামরুল ইসলামকে গ্রেফতার করা হয়। কামরুল ইসলাম একই থানার মহিষাখাল গ্রামের দায়েম উদ্দিনের ছেলে।

বিজ্ঞাপন

এর আগে গত বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। এতে নিহতের স্বামীও গুরুতর আহত হন।

বুধবার (২৯ নভেম্বর) দুপুরে রাজধানীর ধানমণ্ডিতে সংস্থাটির প্রধান কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে পিবিআই ঢাকা জেলার পুলিশ সুপার (এসপি) মো. কুদরত-ই-খুদা এ তথ্য জানান।

বিজ্ঞাপন

পুলিশ সুপার কুদরত বলেন, নিহত কনস্টেবল আফসানা আক্তার রাজধানীর উত্তরা ১১ নম্বরে এপিবিএনে কর্মরত ছিলেন। ডিউটি শেষে উত্তরা থেকে স্বামীর সঙ্গে মোটরসাইকেলে করে বোনের বাসায় যাচ্ছিলেন আফসানা আক্তার। পথে সাভারের হেমায়েতপুর বাসস্ট্যান্ড এলাকায় সেলফি পরিবহনের একটি দ্রুতগতির বাস পেছন থেকে তাদের মোটরসাইকেলটি ধাক্কা দেয়। এ সময় ওই পুলিশ সদস্য সড়কে ছিটকে পড়লে বাসটি তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। এ ঘটনায় তার স্বামীও আহত হয়েছেন। এই ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করেন। মামলাটি সাভার হাইওয়ে থানা পুলিশ তদন্ত করে। পাশাপাশি পিবিআই ছায়াতদন্ত শুরু করে। পরবর্তীতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বাসচালক কামরুলকে মহাদেবপুর থানার হাজরা পুকুর চান্দাশ এলাকা থেকে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়।

তিনি আরও বলেন, ঘটনার পরপর বাসচালক কামরুল একটি পিকআপে করে পালিয়ে যান। তাকে গ্রেফতারের উদ্দেশে অভিযান চালালেও বগুড়ায় গিয়ে তিনি সটকে পড়েন। পরবর্তীতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চান্দাশ এলাকার একটি বাড়ির মাটির ঘর থেকে গ্রেফতার করা হয়।

অভিযুক্ত বাসচালক কামরুল ইসলামকে গ্রেফতার করে সাভার হাইওয়ে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।