৯৯৯-এ কল, অপহৃত যুবককে উদ্ধার করল পুলিশ

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চট্টগ্রাম
  • |
  • Font increase
  • Font Decrease

অপহৃত যুবককে উদ্ধার করল পুলিশ

অপহৃত যুবককে উদ্ধার করল পুলিশ

চট্টগ্রামের আনোয়ারায় মো. শওকত (৩৪) নামের এক যুবককে অপহরণ করে নির্যাতনের অভিযোগ পাওয়ার ৮ ঘণ্টা পর মুমূর্ষু অবস্থায় উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার জুঁইদন্ডী ইউনিয়নের খুরুস্কুল এলাকায় এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

অপহৃত শওকত স্থানীয় মৃত মুন্সি মিয়ার ছেলে। এ ঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে চার জনকে অভিযুক্ত করে আনোয়ারা থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলার এজাহারে নির্যাতনের শিকার হওয়া শওকত বলেন, খুরুস্কুল গ্রামের মো. নুরুল হকের (৬৫) সঙ্গে আমার দীর্ঘদিন ধরে মনোমালিন্য চলছিল। বৃহস্পতিবার সকালে আমি মোটরসাইকেল নিয়ে নুরুল হকের বাড়ির পাশ দিয়ে যাওয়ার সময় লোকজন নিয়ে সে আমার গতিরোধ করে। এরপর আমাকে বেড়িবাঁধের নির্জন এলাকায় নিয়ে লোহার রড় দিয়ে মারধর করে। পরে তাদের বাড়িতে একটি ঘরে তালাবদ্ধ করে সকাল থেকে বিকাল পর্যন্ত আমার ওপর নির্যাতন চালায়।

বিজ্ঞাপন

এসময় তারা আমার সাথে থাকা নগদ এক লাখ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। বিকালে আমার স্বজনরা খবর পেয়ে ৯৯৯-এ কল দিলে পুলিশ আমাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. নিশাত বলেন, মুমূর্ষু অবস্থায় শওকত নামের আহত এক যুবককে স্বজনরা হাসপাতালে নিয়ে আসে, তার শারীরিক অবস্থা জানতে কিছু পরীক্ষা দেওয়া হয়েছে। রিপোর্ট পেলে অবস্থা জানা যাবে।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহমদ বলেন, এক যুবককে আটকে রেখে নির্যাতনের অভিযোগ পেয়ে পুলিশ গিয়ে উদ্ধার করে। এ ঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে নুরুল হকসহ চার জনের নামে একটি মামলা দায়ের করেছে। অভিযুক্তদের গ্রেফতার করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।