ফেনীতে সড়ক দুর্ঘটনায় ব্যাংক কর্মকর্তার মৃত্যু, আহত ৪

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা-২৪.কম,ফেনী
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ফেনীর ছাগলনাইয়া উপজেলায় মাইক্রোবাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মো. আলাউদ্দিন (৪০) নামে এক ব্যাংক কর্মকর্তার মৃত্যু হয়েছে।

নিহত আলাউদ্দিন ছাগলনাইয়া পশ্চিম দেবপুর এলাকার মুক্তিযোদ্ধা মৃত আবু তাহেরের ছেলে। তিনি ফেনী পল্লী সঞ্চয় ব্যাংকে কর্মরত ছিলেন। এ ঘটনায় চালকসহ আরও ৪ জন আহত হয়েছেন।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১৪ মার্চ) উপজেলার পাঠাননগর চাঁদপুর ব্রিজ সংলগ্ন মদিনা ব্রিকফিল্ডের সামনে এ দুর্ঘটনা ঘটে। পরবর্তীতে স্থানীয়রা দুর্ঘটনায় আহতদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে রাতে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে ব্যাংক কর্মকর্তা আলাউদ্দিনের মৃত্যু হয়।

শুক্রবার (১৫ মার্চ) নিহত আলাউদ্দিনের মৃত্যুর সংবাদে এলাকায় শোকের ছায়া নেমে আসে। আলাউদ্দিনের পরিবারের আহাজারিতে গোটা এলাকায় নিস্তব্ধতা বিরাজ করছে।

বিজ্ঞাপন

এ ঘটনায় আহতদের মধ্যে অন্যরা হলেন, শাহেদা আক্তার (৪০), তার মেয়ে নাফিসা ইসলাম (১১), রাফি (২২) এবং সিএনজি চালক মো. হালিম (৩৫)। তারা প্রত্যেকে ছাগলনাইয়া উপজেলার বাসিন্দা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, পাঠাননগর চাঁদপুর ব্রিজ সংলগ্ন মদিনা ব্রিকফিল্ডের সামনে ফেনীগামী একটি সিএনজি অটোরিকশা সঙ্গে বিপরীত দিক থেকে আসা মাইক্রোবাসের সংঘর্ষ হয়।

এ সময় মাইক্রোবাসের ধাক্কায় সিএনজি রাস্তার পাশে খাদে পড়ে যায়। একইসময় আরও একটি সিএনজি অটোরিকশা ক্ষতিগ্রস্ত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগে চিকিৎসা শেষে গুরুতর আহত তিনজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা-চট্টগ্রামে পাঠানো হয়। তাদের মধ্যে আলাউদ্দিনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা পঙ্গু হাসপাতালে নেওয়ার পথে কুমিল্লায় পৌঁছালে তার মৃত্যু হয়।

ফেনী জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. রফিকুল ইসলাম বলেন, আহত অবস্থায় ৫ জনকে হাসপাতালে আনা হয়েছে। তাদের মধ্যে গুরুতর আহত ৩ জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা-চট্টগ্রাম পাঠানো হয়। অন্যদের মধ্যে একজন চিকিৎসা নিয়ে বাড়ি চলে গেছেন। আরেকজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসান ইমাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে একটি মাইক্রোবাস ও দুটি সিএনজি অটোরিকশা পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। এ ঘটনায় আইনগত প্রক্রিয়া চলছে।