নরসিংদীতে লুণ্ঠিত মালামালসহ ৭ ডাকাত গ্রেফতার

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নরসিংদী
  • |
  • Font increase
  • Font Decrease

নরসিংদীতে লুণ্ঠিত মালামালসহ ৭ ডাকাত গ্রেফতার

নরসিংদীতে লুণ্ঠিত মালামালসহ ৭ ডাকাত গ্রেফতার

নরসিংদীতে লুটকৃত মালামালসহ সাত ডাকাতকে গ্রেফতার করেছে নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশ।

রোববার (২৪ মার্চ) দিনব্যাপী অভিযান চালিয়ে নরসিংদী ও নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়।

বিজ্ঞাপন

এ সময় তাদের কাছ থেকে লুণ্ঠিত মালামাল সহ নগদ অর্থ এবং ডাকাতির কাজে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান উদ্ধার করা হয়।

সোমবার (২৫ মার্চ) বিকেলে নরসিংদী পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান।

বিজ্ঞাপন

গ্রেফতারকৃতরা হলো- নাদিম হোসেন (২৯), তোহা মীর শাওন (৩৮), অন্তর (২৮), আল আমিন (২৫), মামুন (২৯), সোহেল (৩৫), ইলিয়াছ (২৩) তারা নারায়ণগঞ্জ, হবিগঞ্জ, ময়মনসিংহ ও নরসিংদী জেলার বাসিন্দা।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান জানান, গত ১৫ মার্চ রাতে নারায়ণগঞ্জ থেকে হবিগঞ্জের উদ্দেশ্য তেল ভর্তি একটি ট্রাক ঢাকা সিলেট মহাসড়কের নরসিংদীর শিবপুর উপজেলার ঘাসিরদিয়া পুকুরপাড় এলাকায় পৌঁছালে ডিবি পরিচয় একটি প্রাইভেটকার থেকে ৭/৮ জনের একটি ডাকাত দল তাদের গতিরোধ করে। এসময় ট্রাক ড্রাইভার ও হেলপারকে গাড়ি থেকে নামিয়ে প্রাইভেট কারে তুলে নেয়। পরে তারা ট্রাকটি ডাকাত দলের সদস্যরা সরিয়ে নেয় এবং ট্রাক ড্রাইভার ও হেলপারকে ডাঙ্গা রোডের একটি ইটভাটার কাছে হাত বাধা অবস্থায় ফেলে রেখে যায় পালিয়ে যায়।

এ ঘটনায় শিবপুর থানায় মামলা দায়ের করা হলে নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশ তথ্যপ্রযুক্তির সহায়তায় আসামিদেরকে নরসিংদী ও নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে। এ ঘটনায় জড়িত সাত ডাকাতকে গ্রেফতার করে।